FreePrograms.me

Parallels Desktop Mac 17.1.0 ডাউনলোড করুন

প্যারালেলস ডেস্কটপ ম্যাকের জন্য একটি ভার্চুয়াল মেশিন যা আপনাকে আলাদা হার্ড ড্রাইভ পার্টিশন তৈরি বা আপনার কম্পিউটার পুনরায় চালু না করেই আপনার ম্যাকে উইন্ডোজ অপারেটিং সিস্টেম চালানোর অনুমতি দেয়।

 

সমান্তরাল ডেস্কটপ অন্তর্ভুক্ত:

  1. উইন্ডোজ, লিনাক্স ইনস্টল করা বা বিদ্যমান বুট ক্যাম্প ইনস্টলেশন ব্যবহার করার মধ্যে বেছে নিন। স্ক্র্যাচ থেকে ম্যাকে উইন্ডোজ ইনস্টল করাও সম্ভব।

  2. উইন্ডোজ এবং ম্যাক অ্যাপ্লিকেশনগুলিকে সমান্তরালভাবে চালান, আপনার কম্পিউটার পুনরায় চালু না করেই তাদের মধ্যে স্যুইচ করুন৷

  3. সমান্তরাল ডেস্কটপ অপারেটিং সিস্টেমের মধ্যে ইন্টিগ্রেশন প্রদান করে। আপনি উইন্ডোজ এবং ম্যাকের মধ্যে ফাইল এবং আইটেমগুলি টেনে আনতে এবং ফেলে দিতে পারেন এবং ম্যাকওএস ডক থেকে উইন্ডোজ অ্যাপগুলি অ্যাক্সেস করতে পারেন।

  4. আপনি ইউএসবি, থান্ডারবোল্ট, ফায়ারওয়্যার এবং অন্যান্য ডিভাইসগুলিকে প্যারালেলস ডেস্কটপে উইন্ডোজের সাথে সংযুক্ত করতে পারেন। উভয় অপারেটিং সিস্টেমে ব্লুটুথ ডিভাইস এবং প্রিন্টার সংযোগ করাও সম্ভব।

  5. আপনার যদি টাচ বার সহ একটি ম্যাকবুক প্রো থাকে তবে আপনি এটিকে প্যারালেলস ডেস্কটপে উইন্ডোজে ব্যবহার করতে পারেন।

  6. প্যারালেলস ডেস্কটপে ম্যাক এবং উইন্ডোজের জন্য সমান্তরাল টুলবক্স রয়েছে। এই টুল প্যাকটিতে 30 টিরও বেশি দরকারী টুল রয়েছে যেমন আপনার হার্ড ড্রাইভ পরিষ্কার করা, স্ক্রিনশট নেওয়া, ভিডিও ডাউনলোড করা এবং আপনার ব্যক্তিগত ফাইলগুলি সুরক্ষিত করা।

প্যারালেলস ডেস্কটপ একটি ম্যাকে উইন্ডোজ অ্যাপ্লিকেশন চালানোর একটি সুবিধাজনক উপায় প্রদান করে এবং এর কার্যকারিতা ব্যবহারকারীদের উভয় অপারেটিং সিস্টেম জুড়ে কার্যকরভাবে কাজ করতে দেয়।

প্যারালেলস ডেস্কটপ একটি ম্যাক কম্পিউটারে উইন্ডোজ এবং ম্যাক পাশাপাশি চালানোর জন্য একটি সুবিধাজনক এবং নমনীয় সমাধান প্রদান করে এবং এর কার্যকারিতা এটিকে ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয় করে তোলে যাদের উভয় অপারেটিং সিস্টেমের সাথে কাজ করতে হবে।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 11, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন