FreePrograms.me

লিডার টাস্ক 15.4.3

এই প্রোগ্রামটি আপনাকে আপনার সমস্ত কাজ, পরিকল্পনা এবং অ্যাসাইনমেন্টগুলিকে আপনার মনে রাখার পরিবর্তে একটি অ্যাপ্লিকেশনে লিখতে দেয় - এটি আপনার মাথাকে স্বস্তি দেয় এবং আপনাকে একটি জিনিসে ফোকাস করতে সহায়তা করে। ক্লাসিক ডায়েরি ছাড়াও, এটিতে একটি কানবান বোর্ড, করণীয় তালিকা এবং ক্যালেন্ডারের কার্যকারিতা রয়েছে। এটির একটি প্রদত্ত এবং বিনামূল্যের সংস্করণ রয়েছে - অর্থপ্রদানের সংস্করণ আপনাকে বিভিন্ন ডিভাইসে অ্যাপ্লিকেশন সিঙ্ক্রোনাইজ করতে দেয়। 

লিডারটাস্ক একটি বহুমুখী ইলেকট্রনিক সংগঠক এবং একটি অ্যাপ্লিকেশনে টাস্ক ম্যানেজার। প্রোগ্রামটি বিষয়গুলি পরিচালনার জন্য নিখুঁত, এবং আপনাকে কর্মচারীদের অর্পিত কাজগুলির বাস্তবায়ন নিরীক্ষণ করার অনুমতি দেবে। অ্যাপ্লিকেশনটি ক্যালেন্ডারে তালিকা বা দিনের মধ্যে দ্রুত নেভিগেশন প্রদান করে। সমস্ত কাজ ট্যাগ বা রঙ দ্বারা শ্রেণীবদ্ধ এবং বিতরণ করা যেতে পারে লিডারটাস্ক একজন আধুনিক ব্যক্তির জন্য একটি ব্যবসা সংগঠক। লিডারটাস্কের প্রকল্প, কাজ, পরিচিতি এবং ইভেন্টগুলি পরিচালনা করার জন্য একটি বুদ্ধিমান সিস্টেম রয়েছে।
আপনি আরো সম্পন্ন করতে চান? কম ক্লান্ত? আরো অর্জন? একই সময়ে, ক্রমাগত জীবনের মান উন্নত করুন, কম পরিশ্রম করুন এবং আরও শান্তভাবে চিন্তা করুন? লিডারটাস্ক আপনাকে এতে সাহায্য করবে! লিডার টাস্ক = পরিকল্পনাকারী ব্যক্তিগত তথ্য ব্যবস্থাপক ক্যালেন্ডার ঠিকানা বই ডায়েরি!
আমাদের সংগঠক আপনাকে বিভিন্ন সময়ের ডোবা থেকে পরিত্রাণ পেতে সাহায্য করবে, আপনাকে জীবনের একটি পরিষ্কার দৃষ্টিভঙ্গি দেখতে সাহায্য করবে, আপনার বিষয়াবলী, কাজগুলির একটি বিশদ ওভারভিউ আছে, আপনি উচ্চ লক্ষ্য নির্ধারণ করবেন এবং সেগুলি অর্জন করবেন। পরিকল্পনা করুন এবং কার্যকর করুন। চিন্তা করুন এবং সমাধান খুঁজুন। পরিমাপ এবং আপনার জীবনের কোনো সম্পদ পরিচালনা!
লিডারটাস্ককে ডিজাইন করা হয়েছে বিক্ষিপ্ত কাগজের টুকরো, নোট, মনিটরের স্ক্রিনে বহু রঙের পাতা এবং সময় পরিচালনার অনুরূপ পুরানো পদ্ধতি প্রতিস্থাপন করার জন্য। এখন আপনার পরিকল্পনা এবং কাজ একটি নিরাপদ জায়গায় হবে.

লিডারটাস্ক স্বয়ংক্রিয়ভাবে আপনার লক্ষ্য, প্রকল্প এবং কাজের উপর ভিত্তি করে যেকোনো দিনের জন্য আপনার জন্য একটি পরিকল্পনা তৈরি করবে। আপনি যা করতে হবে তা করবেন, এবং এলোমেলো কাজ এবং কার্যকলাপে সময় নষ্ট করবেন না। আপনার জীবন সম্পর্কে একটি পরিষ্কার দৃষ্টিভঙ্গি থাকবে, নির্দিষ্ট লক্ষ্যগুলি এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, সেগুলি অর্জনের উপায়গুলি দেখুন।

আপনি নীচে লিডারটাস্ক সংস্করণ 15.4.3 ডাউনলোড করতে পারেন

একজন আধুনিক ব্যক্তির সময় পরিচালনা করতে, একটি স্মার্ট টুল প্রয়োজন। যা বোঝা হবে না, কিন্তু সাহায্য করবে, একজন ব্যক্তির সময় এবং শক্তি সাশ্রয় করবে। লিডারটাস্ক ঠিক এমন একটি টুল। নীজেই চেষ্টা করে দেখো!

20 এপ্রিল, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন