FreePrograms.me

কম্পিউটারের জন্য ডায়েরি

Ежедневник для компьютера

আজকের প্রযুক্তিগত যুগে, ডায়েরির কম্পিউটার সংস্করণও রয়েছে। আপনি যদি কম্পিউটার এবং নিয়মিত সংস্করণগুলির তুলনা করেন তবে ডায়েরি প্রোগ্রামের একটি নিয়মিত কাগজের ডায়েরির চেয়ে অনেক বেশি কার্যকারিতা রয়েছে। একটি সাধারণ ডায়েরি থেকে উপকৃত হওয়ার একমাত্র জিনিস হল এর বহনযোগ্যতা এবং গতিশীলতা। আজ আমরা এমন একটি প্রোগ্রাম দেখব যা একটি বহুমুখী কম্পিউটার ডায়েরি। আমরা যে প্রোগ্রামটির কথা বলতে যাচ্ছি তার নাম লিডারটাস্ক। এই প্রোগ্রামটি ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার জন্য একটি চমৎকার সংগঠক। প্রথমত, এই প্রোগ্রামটি একটি দুর্দান্ত ডায়েরি, কারণ এতে এমন সমস্ত ফাংশন রয়েছে যা আপনাকে আপনার দৈনন্দিন ক্রিয়াকলাপের উচ্চ-মানের এবং পরিষ্কার সংগঠন পরিচালনা করতে দেয়।

এই প্রোগ্রামটিতে একটি ক্যালেন্ডার, একটি দৈনিক কাজের পরিকল্পনা তৈরি করার ক্ষমতা, কাজের সংগঠন, ইভেন্ট পরিকল্পনা, কৌশলগত লক্ষ্য এবং আরও অনেক কিছুর মতো ফাংশন রয়েছে।

এই প্রোগ্রাম শেয়ারওয়্যার. আপনি এটি 45 দিনের জন্য সীমাবদ্ধতা ছাড়াই ব্যবহার করতে পারেন। প্রোগ্রামটি কম্পিউটারে কাজ করে উইন্ডোজ ওএস ইনস্টল করা আছে এবং মোবাইল অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড এবং আইওএস। লিডারটাস্ক প্রোগ্রামে ইংরেজি এবং রাশিয়ান নামে দুটি ইন্টারফেস ভাষা রয়েছে। আপনার যদি একটি উচ্চ-মানের এবং বহুমুখী কম্পিউটার ডায়েরি প্রয়োজন হয় তবে ডাউনলোড করুন v lyubom ব্রাউজার লিডার টাস্ক প্রোগ্রাম।
24 মে, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    5 ডিসেম্বর 2023 19:39
    আমি সবসময় আমার ফোনে নোট নিতে ডায়েরি ব্যবহার করি, এবং এখন আমি সেগুলি আমার কম্পিউটারে ইনস্টল করব)