FreePrograms.me

অ্যালার্ম ঘড়ি - কম্পিউটার এলার্ম ঘড়ি

Alarm Clock - компьютерный будильник

প্রায়শই আমরা আমাদের ফোনে অ্যালার্ম ঘড়ি ব্যবহার করি। এটি সত্যিই খুব সুবিধাজনক, যেহেতু প্রতিটি ফোনে একটি বিল্ট-ইন অ্যালার্ম ঘড়ি রয়েছে। কিন্তু এটি লক্ষনীয় যে অনেক কম্পিউটার ব্যবহারকারী তাদের উপর অ্যালার্ম ঘড়ি প্রোগ্রামগুলিও ইনস্টল করে। এই প্রোগ্রামটি আমরা আজ আলোচনা করব। কেন আদৌ? আপনার কম্পিউটারে একটি অ্যালার্ম ঘড়ি সেট করুন? অনেক ব্যবহারকারী এই প্রশ্ন জিজ্ঞাসা করবে। কিন্তু আপনাকে অবশ্যই স্বীকার করতে হবে যে আমাদের অনেকের জন্য কম্পিউটার চব্বিশ ঘন্টা কাজ করে। এবং একটি অতিরিক্ত অ্যালার্ম ঘড়ি কাউকে আঘাত করবে না। এটি ছাড়াও, একটি কম্পিউটার অ্যালার্ম ঘড়ি একটি ফোনের একটি অ্যালার্ম ঘড়ির চেয়ে বেশি কার্যকারিতা রয়েছে।

অ্যালার্ম ক্লক প্রোগ্রামটি তাদের জন্য উপযুক্ত যারা তাদের কম্পিউটারের জন্য একটি সাধারণ এবং উচ্চ-মানের অ্যালার্ম ঘড়ি খুঁজছেন। এটি অবিলম্বে লক্ষ করা যেতে পারে যে এই প্রোগ্রামটি একটি খুব সুবিধাজনক এবং সাধারণ অ্যালার্ম ঘড়ি, যার ফলস্বরূপ, কিছু ভাল অতিরিক্ত ফাংশন রয়েছে।

অ্যালার্ম ক্লক প্রোগ্রাম ব্যবহার করে, আপনি তাদের প্রত্যেকটিকে পৃথক সেটিংস দেওয়ার সময় আপনার প্রয়োজনীয় অ্যালার্মের সংখ্যা সেট করতে পারেন। এটা অনুমান করা কঠিন নয় যে প্রোগ্রাম সেটিংস ব্যবহার করে, আপনি একক এবং পুনরাবৃত্তি উভয় অ্যালার্ম সেট করতে পারেন। ব্যবহারকারী সপ্তাহের দিন, অ্যালার্মের সুর, অ্যালার্মের জন্য পাঠ্য অনুস্মারক এবং আরও অনেক কিছু নির্বাচন করতে পারেন।

অ্যালার্ম ঘড়িতে অন্তর্নির্মিত সুরগুলির একটি সেট রয়েছে যা আপনি একটি অ্যালার্ম টোন হিসাবে সেট করতে পারেন৷ যদি অন্তর্নির্মিত সুরগুলি ব্যবহারকারীর সাথে মানানসই না হয়, তবে তিনি সহজেই একটি অ্যালার্ম সংকেত হিসাবে তার কম্পিউটারে থাকা যেকোনো MP3 মেলোডি সেট করতে পারেন।

এটি অ্যালার্ম ক্লক প্রোগ্রামের আরেকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য লক্ষ্য করার মতো। এই প্রোগ্রামের সাহায্যে আপনি আপনার কম্পিউটারকে স্লিপ মোডে রাখতে পারেন এবং অতিরিক্ত ঘুমানোর ভয় পাবেন না। অ্যালার্ম ক্লক প্রোগ্রামটি স্বাধীনভাবে কম্পিউটারকে স্লিপ মোড থেকে জাগিয়ে তুলতে সক্ষম যাতে এতে অ্যালার্ম ঘড়ি সেট করা হয়।

আপনি প্রোগ্রামের ইন্টারফেস এবং সমর্থিত প্ল্যাটফর্ম সম্পর্কে কয়েকটি শব্দ বলতে পারেন। অ্যালার্ম ক্লক ইন্টারফেসটি বেশ সহজ। এটিতে রাশিয়ান এবং ইংরেজি নামে 2টি ভাষা রয়েছে। অ্যালার্ম ঘড়ি কম্পিউটারে কাজ করে উইন্ডোজ ওএস ইনস্টল করা আছে. আপনার যদি একটি উচ্চ-মানের কম্পিউটার অ্যালার্ম ঘড়ির প্রয়োজন হয় তবে অ্যালার্ম ক্লক প্রোগ্রামটি ইনস্টল করুন।

অ্যালার্ম ঘড়ি বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.softportal.com/getsoft-34437-free-alarm-clock-2.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
01 মে, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    5 ডিসেম্বর 2023 16:55
    যেমন একটি অ্যালার্ম ঘড়ি আছে. উদাহরণস্বরূপ, আমার কাছে একটি বাস্তব নেই।