FreePrograms.me

iPhone 5 এবং Siri

IPhone 5 и Siri
আইফোন 5 একটি পুরানো মডেল হিসাবে বিবেচিত হওয়া সত্ত্বেও, এটি এখনও কিছু জনপ্রিয়তা উপভোগ করে এবং কিছু ব্যবহারকারীর হাতে প্রায়শই দেখা যায়। তাছাড়া, অ্যাপলের সর্বশেষ আপডেট বর্তমানে এই ডিভাইসের সেটিংসে উপলব্ধ। এবার কোম্পানিটি অপারেটিং সিস্টেমে বেশ গুরুতর পরিবর্তন এনেছে। কিছু লোক এটি পছন্দ করেছে, কেউ হয়নি। প্রত্যাশিত হিসাবে, সিরিতে ছোটখাটো পরিবর্তন করা হয়েছে। আইফোন 5 এ কিভাবে সিরি ব্যবহার করবেন?

যাইহোক, সাধারণভাবে সবকিছু আগের মতোই থাকে:
  1. সেটিংসে যান এবং ক্লিক করুন প্রধান.
  2. পরবর্তী আমরা কলাম খুঁজে সিরি, ফাংশনটি সক্রিয় করুন এবং ইন্টারনেটের উপলব্ধতা পরীক্ষা করুন।
  3. কী টিপুন এবং ধরে রাখুন বাড়ি, এবং আপনার iPhone 5 আপনার কথা শোনার জন্য প্রস্তুত।

সিরির সাহায্যে, আপনি দিকনির্দেশ খুঁজে পেতে, একটি অ্যালার্ম সেট করতে, সঙ্গীত চালাতে এবং এমনকি একটি বার্তা পাঠাতে পারেন। আপনি এমনকি বিমূর্ত বিষয়গুলিতে ডিভাইসের সাথে চ্যাট করার চেষ্টা করতে পারেন, যেহেতু কার্যত কমান্ডের সংখ্যার কোনও সীমা নেই এবং সেগুলিকে তালিকাভুক্ত করা ন্যূনতম, কঠিন হবে। কখনও কখনও একটি গ্যাজেট সবচেয়ে জটিল প্রশ্নের উত্তর দিতে পারে।

আরে সিরি বৈশিষ্ট্য

যদি আপনার iPhone 5 একটি পাওয়ার উৎসের সাথে সংযুক্ত থাকে, তাহলে আপনি এটি স্পর্শ না করেই ব্যবহার করতে পারেন। এটা শুধু কাছে বলাই যথেষ্ট "আরে সিরি", এবং স্বাভাবিক আবার পর্দায় প্রদর্শিত হবে: "আমি কিভাবে সাহায্য করতে পারি?".

IPhone 5 и Siri


গাড়ি চালানোর সময় এই ফাংশনটি বিশেষত সুবিধাজনক। আপনি ড্রাইভিং থেকে বিভ্রান্ত না হয়ে ডিভাইস নিয়ন্ত্রণ করতে পারেন। তদুপরি, যেহেতু অ্যাপল স্পিচ রিকগনিশনের সাথে বেশ ভাল কাজ করেছে, তাই আপনাকে চিন্তা করতে হবে না যে আপনার বন্ধুকে একটি বার্তা পাঠানোর পরিবর্তে, ডিভাইসটি সকাল 5 টার জন্য একটি অ্যালার্ম সেট করবে, অর্থাৎ। আপনাকে আবার আপনার স্মার্টফোনের পর্দায় বিভ্রান্ত হওয়ার দরকার নেই।

হেডসেটের মাধ্যমে সিরির সাথে যোগাযোগ করুন

ইয়ারপডস হেডসেটটি কেবল আইফোন 5 মালিকদের মধ্যেই নয়, অন্যান্য অ্যাপল ব্যবহারকারীদের মধ্যেও বিশেষভাবে জনপ্রিয়। এবং এটি আশ্চর্যজনক নয়, কারণ এটি আরামদায়ক এবং খুব ভাল শব্দ রয়েছে।



এটা কোন গোপন বিষয় নয় যে ইয়ারপড আমাদের ডিভাইস নিয়ন্ত্রণ করতে সাহায্য করতে পারে। হেডসেটের কেন্দ্র বোতামটি ধরে রাখুন এবং সাউন্ড সিগন্যালের জন্য অপেক্ষা করুন - এটি একটি চিহ্ন হবে যে সিরি আপনার কথা শুনতে এবং আপনার আদেশগুলি পালন করতে প্রস্তুত। এটি খেলাধুলার সাথে জড়িত ব্যক্তিদের জন্য বিশেষভাবে সুবিধাজনক হতে পারে। একটি অনুস্মারক সেট করতে বা আপনার বন্ধুকে কল করার জন্য আপনাকে আপনার পকেট থেকে আপনার ফোনটি বের করতে হবে না।
অক্টোবর 27, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 21:13
    আমি জানতাম না যে আপনি আইফোন 5 এ সিরি তৈরি করতে পারেন, এটি খুব আকর্ষণীয়