FreePrograms.me

সত্যতা জন্য iPhone 5S পরীক্ষা করা হচ্ছে

Проверяем iPhone 5S на подлинность

আজ আমরা একটি নির্দিষ্ট উদাহরণ ব্যবহার করে প্রমাণীকরণ দেখব। উদাহরণ হিসেবে আমরা সবচেয়ে জনপ্রিয় কোম্পানি অ্যাপলের একটি স্মার্টফোন নেব। কিভাবে সম্পর্কে কথা বলা যাক iPhone 5S ফোনের সত্যতা পরীক্ষা করুন. যখন ফোন সেকেন্ড-হ্যান্ড কেনা হয় তখন প্রায়ই একই ধরনের প্রশ্ন ওঠে। আপনার ডিভাইসের সত্যতা সময়মত যাচাই আপনাকে প্রতারণামূলক কার্যকলাপ এড়াতে সাহায্য করবে। একটি iPhone 5S প্রমাণীকরণের সবচেয়ে সহজ উপায় হল প্রস্তুতকারকের অফিসিয়াল ওয়েবসাইট ব্যবহার করা, যা আপনি খুলতে পারেন v lyubom ব্রাউজার. সাইটে, আপনাকে ডিভাইসের সিরিয়াল নম্বর লিখতে এবং যাচাই করতে একটি নির্দিষ্ট বোতামে ক্লিক করতে বলা হবে। সাইটের লিঙ্ক নিবন্ধের শেষে পাওয়া যাবে.
Проверяем iPhone 5S на подлинность

আপনি যদি সবেমাত্র একটি স্টোরে একটি স্মার্টফোন কিনে থাকেন এবং এটি সত্যিই আসল, তবে সাইটটি আপনার ডিভাইসের সিরিজের সাথে একটি বার্তা এবং এটি সক্রিয় করার অনুরোধ নির্দেশ করবে। আপনি ওয়েবসাইটে যে ফোনটি লিখবেন তার সিরিয়াল নম্বরটি নির্দেশ করে যে ফোনটি আসল। অ্যাক্টিভেশন মেসেজ ইঙ্গিত করে যে ফোনটি আগে কেউ ব্যবহার করেনি।

আপনি যদি ইতিমধ্যে ফোনটি ব্যবহার করে থাকেন তবে আপনি অফিসিয়াল ওয়েবসাইটেও জানতে পারবেন। ডিভাইসের সিরিয়াল নম্বরও প্রবেশ করানো হয়। যদি সাইটটি আপনাকে ডিভাইস সম্পর্কে তথ্য দেয়, তাহলে তা আসল। যেহেতু ফোনটি ব্যবহার করা হয়েছিল, প্রথম বিকল্পের বিপরীতে, ওয়েবসাইটটি নিম্নলিখিতগুলি নির্দেশ করবে: ওয়ারেন্টি মেয়াদ শেষ হয়েছে, ফোনটি মেরামত করা হয়েছিল কিনা৷ একটি iPhone 5S এর সত্যতা যাচাই করা খুবই সহজ। নিবন্ধের পরে আপনি যে লিঙ্কটি পাবেন তা অনুসরণ করুন এবং নির্দেশাবলী অনুসরণ করুন।
11 মে, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:01
    আমি ইতিমধ্যে আমার আইফোন পরীক্ষা করেছি, এটি নিখুঁত এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে বাস্তব।