FreePrograms.me

কিভাবে একটি Sony Xperia Z3 ফোনের সত্যতা যাচাই করবেন?


এর একটি উদাহরণ তাকান আধুনিক স্মার্টফোন. উদাহরণস্বরূপ, অনেক ব্যবহারকারী এই বা সেই স্মার্টফোনটি ক্রয় করে এবং একচেটিয়াভাবে এর প্রস্তুতকারকের উপর ফোকাস করে। ইহা কি জন্য ঘটিতেছে? আসল বিষয়টি হ'ল অনেক সংস্থা দীর্ঘদিন ধরে এই ক্রিয়াকলাপের ক্ষেত্রে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। প্রায়শই, এই জাতীয় স্মার্টফোন কেনার পরে কেবলমাত্র এটির মৌলিকতা পরীক্ষা করার চেষ্টা করা বাকি থাকে। এই আমরা আজ সম্পর্কে কথা বলতে হবে ঠিক কি. ধরা যাক আপনাকে একটি Sony Xperia Z3 স্মার্টফোন দেওয়া হয়েছিল, কিন্তু আপনি জানেন না এটি আসল কিনা? আজ আমরা ঠিক এই সমস্যাটি বোঝার চেষ্টা করব।

আসলে, মৌলিকতার জন্য এই নির্দিষ্ট ফোনটি পরীক্ষা করার জন্য কোনও সঠিক পদ্ধতি নেই। আপনি শুধুমাত্র অ-অরিজিনাল Sony Xperia Z3 এর মৌলিক পরামিতিগুলি নির্দেশ করতে পারেন। প্রথমত, এই জাতীয় ফোন উচ্চ-মানের উপকরণ দিয়ে তৈরি হবে না এবং অবশ্যই, এই সমস্ত স্পষ্টভাবে দৃশ্যমান হবে।

তবে আপনাকে অবশ্যই স্বীকার করতে হবে যে এই পদ্ধতিটি সবার জন্য উপযুক্ত নয়। সর্বোপরি, ফোনটি তৈরি করা উপাদানটির মানের স্তরটি প্রতিটি ব্যক্তি চোখের দ্বারা নির্ধারণ করতে পারে না। অতএব, আপনি ফোনের পরামিতিগুলিতে ফোকাস করতে পারেন।

মৌলিকতার জন্য Sony Xperia Z3 ফোন চেক করার আরেকটি উপায় আছে, যা ইন্টারনেটে পাওয়া যাবে। এটি ডিভাইসের আইএমইআই সিরিয়াল নম্বরের মাধ্যমে চেক করার একটি পদ্ধতি। কিন্তু জিনিস এখানে এত সহজ নয়. আইএমইআই কোড ডিভাইসের মৌলিকতার জন্য দায়ী নয় এবং এটি জালও হতে পারে।

এই সুপারিশগুলি পড়ার পরে, আপনি এই উপসংহারে আসতে পারেন যে ফোনের মৌলিকতা, যথা Sony Xperia Z3, যাচাই করা এত সহজ নয় এবং কখনও কখনও অসম্ভব। এটি সত্য, তবে আপনি নির্দিষ্ট নির্দেশাবলী অনুসরণ করতে পারেন যা আপনাকে সঠিক আসলটি কিনতে সহায়তা করবে।

প্রথমত, Sony Xperia Z3 স্মার্টফোন সহ যেকোনো ফোন শুধুমাত্র বিশ্বস্ত স্টোর এবং অফিসে কেনা উচিত। কোনো অবস্থাতেই রাস্তায় বা অন্য অলাভজনক জায়গায় এই ধরনের ফোন কেনা উচিত নয়। এছাড়াও, কেনার আগে, ফোনের প্রযুক্তিগত এবং শারীরিক উভয় পরামিতি সাবধানে পড়ুন। এইভাবে আপনি কেনার সময় সমস্ত পরামিতি পরীক্ষা করতে পারেন।

আপনি যদি ইতিমধ্যে একটি Sony Xperia Z3 কিনে থাকেন, কিন্তু তারপরও এর মৌলিকত্ব নিয়ে সন্দেহ করেন, তাহলে আপনি নিম্নলিখিতগুলি করতে পারেন৷ অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করুন গুগল প্লে CPU-z ইউটিলিটি। আপনাকে এই অ্যাপ্লিকেশনটি চালু করতে হবে এবং মেইনবোর্ড আইটেমটি খুলতে হবে। তারপর আপনাকে চিপসেট লাইন খুঁজে বের করতে হবে। এখানে মান Snapdragon 801 হওয়া উচিত। এটি আসল Sony Xperia Z3 স্মার্টফোনে ব্যবহৃত চিপসেট। আপনি দেখতে পাচ্ছেন, যে কোনও ফোনের মৌলিকতা পরীক্ষা করা যেতে পারে। সত্য, এর জন্য আপনার নির্দিষ্ট জ্ঞান এবং দক্ষতার প্রয়োজন হতে পারে।
নভেম্বর 16, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 09:57
    নিবন্ধটি খুব তথ্যপূর্ণ! সবকিছু কাজ করে!