FreePrograms.me

আমরা Xiaomi স্মার্টফোনের সত্যতা যাচাই করি

Проверяем смартфоны Xiaomi на подлинность

প্রায়শই, ব্যবহারকারীদের একটি সম্পূর্ণ যৌক্তিক প্রশ্ন থাকে: তারা এইমাত্র যা কিনেছে তা কীভাবে পরীক্ষা করবেন? মৌলিকতার জন্য ফোন? সম্মত হন যে এটি একটি সম্পূর্ণ যুক্তিসঙ্গত এবং যৌক্তিক প্রশ্ন, যেহেতু খুব কম লোকই অতিরিক্ত অর্থ প্রদান করতে চায় এবং সাধারণভাবে, একটি অ-অরিজিনাল ফোন ব্যবহার করতে চায়। আজ আমরা চাইনিজ কোম্পানি Xiaomi এর স্মার্টফোনগুলি সম্পর্কে কথা বলব, যেমন তাদের মৌলিকতা কীভাবে পরীক্ষা করা যায়। ফোনের সত্যতা যাচাই করার অনেক উপায় আছে। Xiaomi স্মার্টফোনের জন্য, আমরা 2টি পদ্ধতি দেখব যা আপনাকে ডিভাইসটির সত্যতা নির্ণয় করতে সাহায্য করবে।

আপনার ফোন চেক করার সবচেয়ে সুবিধাজনক এবং সঠিক উপায় হল অফিসিয়াল Xiaomi অ্যাপ্লিকেশন ব্যবহার করে চেক করা। অ্যাপ্লিকেশনটির নাম অ্যান্টি ফেক। অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এবং চালু করুন। এর পরে আপনাকে নির্বাচন করতে হবে "উৎপাদনশীল"পাওয়ার মোড। এটি করতে, আইটেমটিতে ক্লিক করুন"ম্যানুয়ালি ইনস্টল করুন"এবং তারপর নির্বাচন করুন"উৎপাদনশীল".

তারপরে আপনাকে বোতামে ক্লিক করতে হবে "নাচত চেকএর পরে, আপনাকে আপনার কম্পিউটার ব্রাউজারের মাধ্যমে ওয়েবসাইটে যেতে হবে https://jd.mi.com এবং অ্যাপ্লিকেশনের মাধ্যমে এটিতে QR কোড স্ক্যান করুন। এরপরে, চেক শুরু হবে এবং কয়েক সেকেন্ড পরে মৌলিকতার ফলাফল আপনার ডিভাইসের প্রদর্শনে প্রদর্শিত হবে। সবুজ রঙটি আসল ফোনের সাথে মিলে যায় এবং লাল রঙের অর্থ হল আপনার স্মার্টফোনটি আসল নয়।

আপনি যখন একটি ফোন কিনবেন, তখন বাক্সে একটি বিশেষ কোড থাকে। এটি একটি প্রতিরক্ষামূলক স্তরের নীচে অবস্থিত যা আপনাকে মুছে ফেলতে হবে এবং সাইটে এই কোডটি লিখতে হবে http://www.mi.com/verify. এই কোডটি 20টি অক্ষর নিয়ে গঠিত, যা আপনাকে অবশ্যই উপরের সাইটে গিয়ে লিখতে হবে v lyubom ব্রাউজার. যদি কোডটি প্রবেশ করার পরে একটি সবুজ বৃত্তে একটি চেকমার্ক উপস্থিত হয়, তাহলে আপনি নিশ্চিত হতে পারেন যে আপনার Xiaomi ফোনটি আসল। এই নিবন্ধে Xiaomi ফোনের মৌলিকতা যাচাই করার 2টি উপায় নিয়ে আলোচনা করা হয়েছে। এই পদ্ধতিগুলি সবচেয়ে সঠিক।

বিনামূল্যে এন্টি জাল ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://miui.su/antifake থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
ফেব্রুয়ারী 07, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. আনাতোলি
    9 এপ্রিল 2017 13:09
    শুভ অপরাহ্ন অনুগ্রহ করে আমাকে বলুন এই শিলালিপির অর্থ কী: "502 খারাপ গেটওয়ে একটি আপস্ট্রিম সার্ভার থেকে একটি অবৈধ প্রতিক্রিয়া পেয়েছে" (এর আক্ষরিক অনুবাদ আমার কাছে পরিষ্কার), যা বারবার চেক করার চেষ্টা করার সময় আমার কম্পিউটার মনিটরের প্রদর্শনে প্রদর্শিত হয়৷ QR কোড "Xiaomi" "Mi ইন-ইয়ার হেডফোন" ব্যবহার করে যে সত্যতা গতকাল এসেছে? আমি বেশ কয়েকবার যাচাইকরণ অপারেশন করেছি, কিন্তু উপরের বার্তাটি পপ আপ করে? এর মানে কি এই যে আমি, আমার নিজের টাকা দিয়ে, আলি এক্সপ্রেসে একটি খুব, খুব অশোধিত জাল কিনেছি, যার QR কোডটি এমনকি পাঠযোগ্য নয়?
  2. Kait.15
    10 এপ্রিল 2017 18:43
    Anatoly, এই ত্রুটি আপনাকে বলে যে এই ধরনের একটি ঠিকানা বিদ্যমান নেই বা সার্ভার সাড়া দিচ্ছে না। দুর্ভাগ্যবশত, এই ক্ষেত্রে, হ্যাঁ, আপনার অ-অরিজিনাল হেডফোন থাকার উচ্চ সম্ভাবনা রয়েছে। QR কোড পড়ার জন্য অন্য একটি অ্যাপ্লিকেশন ব্যবহার করার চেষ্টা করুন, কিন্তু এটি ইতিবাচক ফলাফল আনতে অসম্ভাব্য।
  3. DeSvErTi
    DeSvErTi
    4 ডিসেম্বর 2023 23:00
    আমি কখনই ভাবিনি যে Xiaomiও নকল হতে পারে