FreePrograms.me

নাইন 4.9.5 ডাউনলোড করুন

সার্ভারের সাথে সিঙ্ক্রোনাইজ করার জন্য নয়টি অ্যান্ড্রয়েড অ্যাপ। এটি আপনার ক্যালেন্ডার, পরিচিতি, কাজ এবং নোটগুলির সাথে কাজ করার জন্য একটি ইমেল ক্লায়েন্ট প্রদান করে।

নাইন একটি সিঙ্ক্রোনাইজেশন অ্যাপ্লিকেশন যা কাজ এবং নোট সহ নিজস্ব ইমেল ক্লায়েন্ট সহ Android ডিভাইসে স্ট্যান্ডার্ড ক্যালেন্ডার এবং পরিচিতি ফাংশনগুলিকে পরিপূরক করতে পারে। এটি Microsoft Exchange ActiveSync ব্যবহার করে Microsoft Exchange সার্ভারের সাথে সিঙ্ক্রোনাইজ করার জন্য ডাইরেক্ট পুশ প্রযুক্তির উপর ভিত্তি করে।

প্রধান ফাংশন

  • এক্সচেঞ্জ অ্যাক্টিভসিঙ্কের সাথে সরাসরি পুশ সিঙ্ক্রোনাইজেশন, যা শুধুমাত্র ব্যবহারকারীর ডিভাইসে ডেটা সংরক্ষণ করার অনুমতি দেয়।
  • আপনার নিজস্ব ইমেল ক্লায়েন্টের সাথে স্ট্যান্ডার্ড ক্যালেন্ডার এবং পরিচিতি ফাংশনগুলির সম্প্রসারণ, কাজ এবং নোটগুলির সাথে কাজ করার ক্ষমতা সহ।
  • একাধিক অ্যাকাউন্ট সমর্থন

উপসংহার

নাইন অ্যাপটিতে অ্যান্ড্রয়েড ডিভাইসে ইমেল, ক্যালেন্ডার এবং পরিচিতিগুলি পরিচালনা করার জন্য অনেক বৈশিষ্ট্য রয়েছে। এটি আপনাকে কাজ করতে এবং যতটা সম্ভব আপনার সময় নষ্ট করতে দেয়, যা এটিকে বেশ কার্যকর করে তোলে। আমাদের ওয়েবসাইট থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন এবং নিজে চেষ্টা করুন।

 

 

 

নাইন ডাউনলোড করুন

আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি নাইন অ্যাপটি ডাউনলোড করুন। শুধু নীচের লিঙ্কে যান এবং ইনস্টল করতে নির্দেশাবলী অনুসরণ করুন. আমাদের অ্যাপ্লিকেশনটি সমস্ত অ্যান্ড্রয়েড ডিভাইসে সমর্থিত।

 

ডিসেম্বর 15, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন