FreePrograms.me

করণীয় তালিকা ডাউনলোড করুন: অনুস্মারক পরিকল্পনাকারী 1.02.37

শক্তিশালী করণীয় তালিকা সম্পর্কে জানুন: অ্যান্ড্রয়েডের জন্য রিমাইন্ডার প্ল্যানার অ্যাপ যা আপনাকে আপনার জীবনকে কার্যকরভাবে সংগঠিত করতে সাহায্য করবে।

 

আপনি যদি আপনার কাজগুলি পরিচালনা করার উপায় খুঁজছেন, তাহলে করণীয় তালিকা: অনুস্মারক পরিকল্পনাকারী আপনার জন্য অ্যাপ। এটি একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যা আপনাকে একটি টাস্ক তালিকা তৈরি করতে, পরিকল্পনা করতে এবং গুরুত্বপূর্ণ ইভেন্টগুলি মিস করতে সহায়তা করবে।

অ্যাপ্লিকেশন ইনস্টল করা হচ্ছে


শুরু করতে, করণীয় তালিকা: অনুস্মারক পরিকল্পনাকারী, আপনাকে আমাদের ওয়েবসাইট থেকে আপনার Android ডিভাইসে এটি ইনস্টল করতে হবে। ইনস্টলেশনের পরে, আপনি নিজের জন্য অ্যাপ্লিকেশনটি কাস্টমাইজ করতে পারেন। অ্যাপ্লিকেশনটি নিয়মিত আপডেট করা হয় এবং এটি থেকে বাগগুলি সরানো হয়। 

প্রধান ফাংশন

  • একটি কাজ এবং করণীয় তালিকা তৈরি করা
  • আপনার দিন পরিকল্পনা
  • কাজগুলো সংগঠিত করা

উপসংহার

করণীয় তালিকা: রিমাইন্ডার প্ল্যানার অ্যাপ টাস্ক ম্যানেজমেন্টের জন্য একটি অ্যান্ড্রয়েড অ্যাপ। আমাদের ওয়েবসাইট থেকে এখন আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে এই অ্যাপ্লিকেশনটি ইনস্টল করুন এবং আপনার কাজগুলি পরিচালনা শুরু করুন!

 

 

 

করণীয় তালিকা ডাউনলোড করুন: অনুস্মারক পরিকল্পনাকারী

করণীয় তালিকা ডাউনলোড করুন: আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি অনুস্মারক পরিকল্পনাকারী অ্যাপ। শুধু নীচের লিঙ্কে যান এবং ইনস্টল করতে নির্দেশাবলী অনুসরণ করুন. আমাদের অ্যাপ্লিকেশনটি সমস্ত অ্যান্ড্রয়েড ডিভাইসে সমর্থিত।

 

ডিসেম্বর 14, 2023 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Nastya
    Nastya
    9 জানুয়ারী, 2024 20:34
    আপনার দিন বিতরণ করা খুব সুবিধাজনক