FreePrograms.me

আপনার অ্যান্ড্রয়েড ফোনে VivaVideo ভিডিও এডিটর ডাউনলোড করুন

Скачиваем видеоредактор VivaVideo на телефон с ОС Android

আধুনিক স্মার্টফোনের জন্য ইতিমধ্যে অনেকগুলি বিভিন্ন অ্যাপ্লিকেশন তৈরি করা হয়েছে। এবং আপনি যদি একটি দুর্দান্ত অ্যাপ খুঁজছেন যা আপনাকে ভিডিও সম্পাদকের মৌলিক বৈশিষ্ট্যগুলি সরবরাহ করবে, তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন৷ আজ আমরা আপনাকে এমন একটি অ্যাপ্লিকেশন সম্পর্কে বলব, এবং এটির নাম VivaVideo Pro। আমি অবিলম্বে নোট করতে চাই যে VivaVideo Pro এই অ্যাপ্লিকেশনটির সম্পূর্ণ সংস্করণ এবং অর্থপ্রদান করা হয়। VivaVideo-এর বিনামূল্যের সংস্করণের বিপরীতে, এই সংস্করণটি সীমাহীন দৈর্ঘ্যের ভিডিও সংরক্ষণ করার মতো বৈশিষ্ট্যগুলি অফার করে এবং সংরক্ষণ করার পরে ভিডিওতে কোনও জলছাপ থাকবে না।

সুতরাং, ভিভাভিডিও প্রো অ্যাপ্লিকেশনটি নিজের মধ্যে কী লুকিয়ে রাখে? এটা আসলে অনেক আকর্ষণীয় বৈশিষ্ট্য এবং সরঞ্জাম আছে. তবে মূল বিষয়গুলো নিয়ে আসা যাক। ভিডিও এডিটর দিয়ে শুরু করা যাক।

এটিতে মৌলিক সম্পাদনা সরঞ্জাম রয়েছে যা ব্যবহার করা খুব সহজ। উদাহরণস্বরূপ, আপনি একটি সম্পাদনা স্টোরিবোর্ডে ভিডিও ট্রিম এবং মার্জ করতে পারেন৷ এবং, অবশ্যই, আপনি আপনার ভিডিওতে বিভিন্ন প্রভাব ব্যবহার করতে পারেন। এবং তাদের মধ্যে 200 টিরও বেশি আপনি আপনার ফটোগুলি থেকে ভিডিও তৈরি করতে পারেন৷ এই অ্যাপ্লিকেশনটিতে অনেকগুলি সরঞ্জাম রয়েছে এবং অবশ্যই প্রত্যেক ব্যবহারকারী তাদের নিজস্ব কিছু খুঁজে পাবে।

এটিও লক্ষ করা উচিত যে তৈরি করা কাজগুলি অবিলম্বে সামাজিক নেটওয়ার্কগুলিতে ভাগ করা যেতে পারে। উদাহরণস্বরূপ, ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, ফেসবুক মেসেঞ্জার এমনকি ইমেলের মাধ্যমেও শেয়ার করা যায়। VivaVideo অ্যাপ্লিকেশনটির কোন সংস্করণ আমার ফোনে ডাউনলোড করা উচিত? এটা আপনি সিদ্ধান্ত নিতে. আপনি নিবন্ধের শেষে অ্যাপ্লিকেশনটির প্রদত্ত এবং বিনামূল্যে উভয় সংস্করণের লিঙ্ক পাবেন।

VivaVideo Pro বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রোগ্রাম ডাউনলোড করুন

VivaVideo বিনামূল্যে ডাউনলোড করুন বিনামূল্যে


অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রোগ্রাম ডাউনলোড করুন
20 মে, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শূন্য
    6 ডিসেম্বর 2023 09:43
    এটি একটি চমৎকার ভিডিও এডিটর, এতে অনেক টুলস এবং বৈশিষ্ট্য রয়েছে।
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 21:51
    দেখা যাচ্ছে আপনি সহজেই আপনার কম্পিউটার থেকে আপনার ফোনে Viva ভিডিও ডাউনলোড করতে পারবেন