FreePrograms.me

ফিল্মোরা 12.5.6.3504

Wondershare Filmora হল একটি কার্যকরী ভিডিও এডিটর যা ব্যবহারকারীকে আশ্চর্যজনক ভিডিও তৈরি করার জন্য একটি সম্পূর্ণ সেট সরবরাহ করে যা এমনকি একজন শিক্ষানবিস সহজেই পরিচালনা করতে পারে। 

Wondershare Filmora মাল্টিমিডিয়া ফাইলের সাথে কাজ করার জন্য একটি বরং আকর্ষণীয় টুল। ব্যক্তিগতভাবে, আমি সত্যিই পছন্দ করেছি যে প্রোগ্রামটির সাথে কাজ করা সহজ, সবকিছু বেশ পরিষ্কার এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে একটি অফিসিয়াল রাশিয়ান ইন্টারফেস রয়েছে। প্রোগ্রামের জন্য ধন্যবাদ, আপনি আসলে প্রায় একটি বাস্তব চলচ্চিত্র তৈরি করতে পারেন। এই ক্ষেত্রে, আপনি আপনার ভিডিও, ট্র্যাক, ফটোগ্রাফগুলি উপাদান হিসাবে ব্যবহার করতে পারেন, ভাল, আমি মনে করি এটি উল্লেখ করার মতো যে অ্যাপ্লিকেশনটিতে অনেকগুলি ভাল প্রভাব রয়েছে, যার মধ্যে বিভিন্ন রূপান্তর, ফিল্টার, ওভারলে এবং আরও অনেক কিছু রয়েছে। যাইহোক, ভিডিওতে আপনার নিজের ক্যাপশন যোগ করা সম্ভব, অর্থাৎ, উদাহরণস্বরূপ, আপনি ভিডিওর জন্য একটি শিরোনাম বা এমনকি সাবটাইটেলও তৈরি করতে পারেন। এটি এইচডি মানের ভিডিওর সাথে কাজ করতে সমর্থন করে, এবং যদি আপনার কাছে এমন একটি ভিডিও থাকে যার গুণমান, ধরা যাক, অতটা ভালো নয়, আপনি একটি বিশেষ টুল দিয়ে এটি উন্নত করার চেষ্টা করতে পারেন। অবশ্যই, আপনার তার কাছ থেকে খুব বেশি আশা করা উচিত নয়, তবে এটি অবশ্যই আরও ভাল হবে।

এটি লক্ষণীয় যে প্রোগ্রামটির কার্যত কোন অধ্যয়নের প্রয়োজন নেই। Russified ইন্টারফেস আপনাকে দ্রুত সম্পাদকের মূল বিষয়গুলি আয়ত্ত করতে এবং তারপরে প্রয়োজনীয় ভিডিও সম্পাদনা শুরু করার অনুমতি দেবে। প্রোগ্রাম একাধিক ভিডিও এবং অডিও ট্র্যাক সঙ্গে কাজ সমর্থন করে.

আপনি নীচে ফিলমোরা সংস্করণ 13.0.60.5095 ডাউনলোড করতে পারেন

যখন আপনার মাস্টারপিস, তাই বলার জন্য, প্রস্তুত হয়, আপনি এটিকে আপনার কম্পিউটারে অনেকগুলি ফর্ম্যাটের মধ্যে একটিতে সংরক্ষণ করতে পারেন এবং তারপরে এটি পরিবার এবং বন্ধুদের দেখান৷ যাইহোক, জনপ্রিয় ইন্টারনেট পরিষেবাগুলিতে ভিডিও রপ্তানি করাও সমর্থিত।

06 এপ্রিল, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন