FreePrograms.me

ডাক খাম 4.0


"মেইল খাম" খাম মুদ্রণের প্রক্রিয়াকে দ্রুততর করার জন্য এবং ডাক আইটেমগুলিকে সুবিধাজনকভাবে সংগঠিত করার জন্য একটি দরকারী টুল। এটি একটি সহজ এবং স্বজ্ঞাত ইন্টারফেস প্রদান করে, যা অনভিজ্ঞ ব্যবহারকারীদের জন্যও প্রোগ্রামটিকে যতটা সম্ভব সুবিধাজনক করে তোলে।

প্রোগ্রামের প্রধান ফাংশনগুলির মধ্যে একটি হল পৃথক মেইলিং খাম সেট আপ করা এবং মুদ্রণ করা। আপনি সহজেই প্রাপক এবং প্রেরক সম্পর্কে তথ্য সহ প্রয়োজনীয় ক্ষেত্রগুলি পূরণ করতে পারেন এবং প্রোগ্রামটি পোস্টাল পরিষেবার নিয়ম অনুসারে স্বয়ংক্রিয়ভাবে এই তথ্যটি খামে রাখবে। এটি ত্রুটিগুলি এড়ায় এবং নিশ্চিত করে যে ইমেলগুলি সঠিকভাবে সম্বোধন করা হয়েছে৷
উপরন্তু, মেইলিং খাম প্রোগ্রাম হাজার হাজার মেইলিং পরিচালনা করার ক্ষমতা প্রদান করে। আপনি আপনার যোগাযোগের ডাটাবেস আমদানি করতে পারেন এবং একসাথে সমস্ত প্রাপকদের জন্য খামের বাল্ক মুদ্রণ সেট আপ করতে পারেন। প্রচারমূলক সামগ্রী, আমন্ত্রণপত্র বা অন্যান্য ধরনের বৃহৎ আকারের চিঠিপত্রের জন্য মেইলিং তালিকা সংগঠিত করার সময় এটি বিশেষভাবে কার্যকর।

এবং এছাড়াও, "মেল খাম" প্রোগ্রামটি খামের চেহারা কাস্টমাইজ করার জন্য বেশ কয়েকটি ফাংশন অফার করে। আপনি বিভিন্ন ডিজাইনের টেমপ্লেট থেকে বেছে নিতে পারেন, ফন্ট, রঙ কাস্টমাইজ করতে এবং আপনার কোম্পানির লোগো যোগ করতে পারেন। এটি আপনার খামের জন্য একটি পেশাদার এবং ব্যক্তিগতকৃত চেহারা তৈরি করতে সাহায্য করবে।

আপনি নীচের পোস্টাল খাম 4.0 প্রোগ্রাম ডাউনলোড করতে পারেন

"মেল খাম" প্রোগ্রাম ব্যবহারকারীদের দ্রুত খাম মুদ্রণ এবং যেকোনো আকারের মেইলিং সংগঠিত করার জন্য একটি সহজ এবং কার্যকর সরঞ্জাম সরবরাহ করে। এর ব্যবহারের সহজলভ্যতা এবং বিভিন্ন সেটিংসের উপলব্ধতার জন্য ধন্যবাদ, এটি আপনাকে মেলের সাথে কাজ করার সময় সময় এবং প্রচেষ্টা বাঁচাতে সাহায্য করবে৷

জানুয়ারী 30, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন