FreePrograms.me

Foxit PDF Reader 2023.2.0.21408 ডাউনলোড করুন

Foxit PDF Reader হল একটি কমপ্যাক্ট এবং দ্রুত প্রোগ্রাম যা আপনার কম্পিউটারে PDF ফাইল দেখতে এবং মুদ্রণ করার জন্য। এটি মন্তব্য যোগ করা, ফর্ম পূরণ করা এবং পিডিএফ নথিতে স্বাক্ষর করার মতো বেশ কয়েকটি দরকারী বৈশিষ্ট্য অফার করে। এটি জনপ্রিয় পিডিএফ ভিউয়ার - অ্যাডোবি রিডারের বিকল্প হতে পারে।

ব্যবহারের বৈশিষ্ট্য

Foxit PDF Reader এর অন্যতম বৈশিষ্ট্য হল এর ছোট আকার এবং উচ্চ গতি। এটি কম্পিউটার সফ্টওয়্যার এবং হার্ডওয়্যার সংস্থানগুলির জন্য দাবি করে না, যা কম শক্তিশালী সিস্টেমেও এটি ব্যবহার করা সহজ করে তোলে। প্রোগ্রামটি মাইক্রোসফ্ট অপারেটিং সিস্টেমের সমস্ত সংস্করণের সাথেও সামঞ্জস্যপূর্ণ।

ক্রিয়াকলাপ

ফক্সিট পিডিএফ রিডারে পিডিএফ ফাইলগুলি সম্পূর্ণরূপে দেখার জন্য আপনার প্রয়োজনীয় সমস্ত মৌলিক বৈশিষ্ট্য রয়েছে। প্রোগ্রাম ইন্টারফেস সহজ এবং স্বজ্ঞাত, যা ব্যবহারকারীদের কার্যকরভাবে এই সফ্টওয়্যার পণ্য ব্যবহার করতে পারবেন.

ব্যবহার করা সহজ, সহজ, কার্যকর, দরকারী এবং বিনামূল্যে।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

পিডিএফ ফাইলগুলির সাথে কাজ করার জন্য একটি দ্রুত এবং কমপ্যাক্ট টুল, ফক্সিট পিডিএফ রিডার একটি ভাল বিকল্প হতে পারে। আপনি এটি অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারেন এবং পিডিএফ ডকুমেন্টগুলি দেখতে এবং সম্পাদনা করতে এটি ব্যবহার শুরু করতে পারেন।

 

ডিসেম্বর 30, 2023 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ডেম্বিক
    8 জানুয়ারী, 2024 17:43
    আমি Foxit PDF Reader ডাউনলোড করেছি এবং সবকিছু ফ্রিজ বা অন্যান্য ল্যাগ ছাড়াই ভাল কাজ করে!