FreePrograms.me

AbelCam 4.4 ডাউনলোড করুন

একটি চমৎকার AbelCam অ্যাপ্লিকেশন যেখানে আপনি ওয়েবক্যাম, টিভি টিউনার এবং অন্যান্য ভিডিও ডিভাইসের সাথে কাজ করতে পারেন যা রিয়েল টাইমে শব্দের সাথে সম্প্রচার করে। প্রোগ্রামটিতে 3587টি বিভিন্ন ভিডিও ডিভাইস উপলব্ধ রয়েছে। 

ফাংশন বড় নির্বাচন

AbelCam প্রোগ্রাম বাস্তব সময়ে ভিডিও নজরদারি সংগঠিত করার জন্য কার্যকরভাবে উপযুক্ত। অ্যাপ্লিকেশনটি একসাথে বেশ কয়েকটি ওয়েব ক্যামেরা ব্যবহার করতে পারে, যা আপনি স্বয়ংক্রিয়ভাবে বা ম্যানুয়ালি নিয়ন্ত্রণ করতে পারেন। আপনি একটি পিসি হার্ড ড্রাইভে, একটি দূরবর্তী ওয়েব সার্ভারে, বা মেইলে পাঠানোর সাথে একটি নির্দিষ্ট ব্যবধানে স্ক্রিনশট নেওয়ার জন্য একটি ওয়েবক্যাম বিশেষভাবে কনফিগার করতে পারেন৷

ফরম্যাটে ভিডিও রেকর্ড করুন

আপনি চমৎকার ভিডিও এবং অডিও মানের সেটিংস সহ ফরম্যাটে (WMV, JPG) বিভিন্ন ডেটা সংরক্ষণ করতে পারেন এবং ভিডিও সম্পাদনার জন্য একটি ভিডিও সম্পাদক প্রদান করে। জিওআইপি বৈশিষ্ট্য ব্যবহারকারীদের ক্যামেরায় ধরা লোকেদের অবস্থান খুঁজে পেতে এবং গ্রুপ সংলাপের জন্য চ্যাট করতে দেয়।

দূরবর্তী নিয়ন্ত্রণ

প্রোগ্রামটি টিভি টিউনারগুলির সাথে ভালভাবে মোকাবেলা করে, আপনি বর্তমান মুহুর্তে সম্প্রচার তৈরি করতে এটি ব্যবহার করতে পারেন। ওয়েবসাইটগুলিতে একটি চাকরি স্ট্রিমিং পান। প্রোগ্রাম স্যুইচিং এবং ফটো ফরম্যাট নির্বাচন সহ টিভি টিউনারে দূরবর্তী অ্যাক্সেসের জন্য অ্যাপ্লিকেশনটিতে অতিরিক্ত ফাংশন রয়েছে।

বিনামূল্যে এবং প্রদত্ত সদস্যতা

ফ্রি সংস্করণে আপনাকে 30 মিনিটের জন্য পরিষেবা দেওয়া হয়। আপনার প্রয়োজনে আপনি কার্যকারিতা বাড়াতে পারেন সাইটে নিবন্ধন করুন এবং বিনামূল্যে কী সক্রিয় করুন। এটি আপনাকে 6 ঘন্টা পর্যন্ত ভিডিও রেকর্ড করার অনুমতি দেবে। সম্পূর্ণরূপে সীমাবদ্ধতা অপসারণ করতে, আপনাকে অবশ্যই একটি লাইসেন্স সাবস্ক্রিপশনের জন্য সাইন আপ করতে হবে। 

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারীরা ভাইরাস বা অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে তাদের ফোনে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে সক্ষম হবে।

AbelCam:

 


নভেম্বর 08, 2023 7
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাস
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    AbelCam অ্যাপ্লিকেশন একটি ওয়েব ক্যামেরা, দুর্দান্ত অ্যাপ্লিকেশনের সাথে কাজ করার জন্য ভাল সাহায্য করবে
  2. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 12:50
    AbelCam, একটি ওয়েবক্যামের সাথে কাজ করার জন্য একটি অ্যাপ্লিকেশন, একটি নতুন ওয়েবক্যাম কিনেছে৷
  3. Diz1k
    Diz1k
    5 ডিসেম্বর 2023 01:11
    ওয়েবক্যামের সাথে কাজ করার জন্য দুর্দান্ত অ্যাপ
  4. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    5 ডিসেম্বর 2023 04:07
    ভিডিও নজরদারি এবং ওয়েব সম্প্রচারের জন্য প্রোগ্রাম। একটি সুবিধাজনক ইন্টারফেসের সাথে ভিডিও নজরদারি পরিচালনা করার সুযোগের জন্য আপনাকে ধন্যবাদ।
  5. বাস্কেটবল
    বাস্কেটবল
    5 ডিসেম্বর 2023 17:20
    ভালো ওয়েবক্যাম অ্যাপ, ব্যবহার করা সহজ
  6. স্বৈরশাসক
    5 ডিসেম্বর 2023 18:22
    এটি ইনস্টল, আমি প্রত্যেকের কাছে এটি সুপারিশ !! আপনি অ্যাপে সব ধরণের জিনিস করতে পারেন
  7. GodyVody
    GodyVody
    6 ডিসেম্বর 2023 19:16
    এটা খুবই চমৎকার যে এটি অনেক ডিভাইস সমর্থন করে 😳👍😁