FreePrograms.me

লাইভলি ওয়ালপেপার 2.0.7.4 ডাউনলোড করুন

প্রাণবন্ত ওয়ালপেপার একটি চমৎকার প্রোগ্রাম যা আপনার কম্পিউটারকে সফটওয়্যার ডেভেলপমেন্টের সাথে আরও সক্রিয় করতে সাহায্য করবে। এই প্রোগ্রামটি প্রোগ্রামার দানি জন দ্বারা তৈরি করা হয়েছে যার সাহায্যে আপনি বিভিন্ন ভিডিও, জিআইএফ, এমুলেটর, এইচটিএমএল, ওয়েব ঠিকানা, শেডার রূপান্তর করতে পারেন। আপনি আরও বিশৃঙ্খল ওয়ালপেপার লোড করতে লাইভ উইন্ডোতে ফাইল এবং ওয়েব পৃষ্ঠাগুলি টেনে আনতে সক্ষম হবেন৷

বৈশিষ্ট্য এবং দরকারী কর্ম প্রচুর

আপনাকে একটি লাইব্রেরি দেওয়া হয় যেখানে আপনি ওয়ালপেপার দেখতে বা ব্রাউজ করতে পারেন। লাইভ ওয়ালপেপার সমর্থন. এক্সটার্নাল ডাইরেক্টশো কোডেক ব্যবহার করে ত্বরণ সহ ভিডিও চালান। সমান্তরালভাবে, প্রোগ্রামে এলএভি, কে-লাইট এবং কাওয়াই কোডেক এবং জিপ অন্তর্ভুক্ত রয়েছে। আপনি একটি প্রোগ্রামের ভিতরে এই গঠনটি তৈরি করতে পারেন যা একটি টুল দিয়ে সজ্জিত যা একটি নিরাপদ পদ্ধতিতে ফাংশনটিকে পরিপূরক করে।

বিভিন্ন ফরম্যাট সমর্থন করে

একসাথে দুটি মনিটর সমর্থন করে। একই সময়ে, কিছু ওয়ালপেপার পুরো পর্দা পূরণ করতে প্রসারিত হয়। MP4, MKV, WebM, AVI এবং MOV-এর মতো বিস্তৃত পরিসরে বিভিন্ন ফরম্যাট চালায়। আপনি যখন আমার পিসিতে থাকেন তখন শব্দটি বন্ধ হয়ে যায়। ভিডিওর গুণমান প্রোগ্রাম সেটিংস দ্বারা নিয়ন্ত্রিত হয়। অ্যাপ্লিকেশনটিতে ইউনিটি এবং গোডোটের মতো প্রোগ্রামগুলিতে গেম খেলার সুযোগ রয়েছে।

আরো বৈশিষ্ট্য

আপনার সিস্টেমে একটি ফিউজ হল এমন একটি অ্যাপ্লিকেশন যা আপনি যখন একটি গেম খেলেন তখন ক্রিয়াটি থামিয়ে দেয় যাতে CPU এবং GPU লোড না হয়৷ ইউটিলিটির গভীর কাস্টমাইজেশন উচ্চ-মানের প্রক্রিয়াকরণে অবদান রাখে। 

লাইভলি ওয়ালপেপার একটি দুর্দান্ত বিকল্প যা আপনি আপনার ডেস্কটপকে একটি অনন্য চেহারা দেওয়ার জন্য উইন্ডোজে খুঁজে পেতে পারেন যেখানে কোডিং এবং অন্যান্য প্রক্রিয়াগুলির জন্য অনেকগুলি অতিরিক্ত বৈশিষ্ট্য এবং বিকল্প রয়েছে।

প্রতিযোগিতার বাইরে

প্রোগ্রামে সেলাই করা সোর্স কোডটি চমৎকার ওয়ালপেপারের সেরা সৃষ্টির অনুমতি দেয়। এর প্রতিযোগীদের তুলনায়, এই অ্যাপ্লিকেশনটি শীর্ষে উঠে আসে কারণ এতে আপনার তত্ত্বাবধানে কাস্টমাইজযোগ্য পরামিতি ফাংশনগুলির একটি বিস্তৃত পরিসর রয়েছে। অনেক মানুষ এই অ্যাপ্লিকেশন সুপারিশ.

আপনি একটি পিসিতে উইন্ডোজ ফর্ম্যাটে ভাইরাস ছাড়াই অফিসিয়াল উত্স থেকে আমাদের ওয়েবসাইটে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন।

প্রাণবন্ত ওয়ালপেপার x32/64:

 

 

 


 


নভেম্বর 03, 2023 9
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. রিনা ১২
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    স্বজ্ঞাত ইন্টারফেস এবং ব্যবহারের সহজতা কেবল আশ্চর্যজনক!
  2. স্ট্যাস
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    লাইভলি ওয়ালপেপার একটি দুর্দান্ত অ্যাপ, আমি এটি আমার পিসিতে রেখেছি এবং এটি ব্যবহার করি
  3. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 19:18
     প্রাণবন্ত ওয়ালপেপার, আপনি প্রতিটি স্বাদ এবং রঙের জন্য একটি ডেস্কটপ ওয়ালপেপার চয়ন করতে পারেন
  4. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    5 ডিসেম্বর 2023 10:47
    আমি দীর্ঘদিন ধরে এই প্রোগ্রামটি ব্যবহার করছি এবং আমি আপনাকেও এটি সুপারিশ করছি।
  5. Diz1k
    Diz1k
    5 ডিসেম্বর 2023 20:51
    দুর্দান্ত প্রোগ্রাম যা আপনার কম্পিউটারকে আরও দ্রুত করে তুলবে
  6. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    6 ডিসেম্বর 2023 00:07
    লাইভ ওয়ালপেপার অ্যাপের জন্য ধন্যবাদ। আপনার ডেস্কটপ সবসময় প্রাণবন্ত এবং রঙিন হতে দিন!
  7. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 10:36
    এই প্রোগ্রামটি ব্যবহার করা আকর্ষণীয়, এটি বিভিন্ন উপায়ে সাহায্য করে, আমি এটি সুপারিশ করি