FreePrograms.me

ফটোকান্ট্রি ডাউনলোড করুন: 3.1.1070 এর কাছাকাছি ডেটিং

ফটো কান্ট্রি অ্যাপ্লিকেশনের সাথে আরও বেশি করে পরিচিত হন, যেখানে আপনি একটি স্টাইলিশ ডিজাইনে নতুন লোকেদের সাথে যোগাযোগ করতে পারেন। অ্যাপ্লিকেশনটি আপনাকে এমন লোকদের খুঁজে পেতে অফার করে যাদের সাথে আপনি একে অপরের সাথে বাস্তব সময়ে দেখা করতে পারেন। নিজেকে একজন অংশীদার খুঁজুন এবং ইন্টারনেটে আনন্দদায়ক পরিচিতদের আবিষ্কার করুন।

এক মিলিয়নেরও বেশি ব্যবহারকারী

ফটো কান্ট্রির বিপুল সংখ্যক ব্যবহার: কাছাকাছি ডেটিং। এই অ্যাপ্লিকেশনটিতে 900.000 টিরও বেশি প্রোফাইল নিবন্ধিত হয়েছে এবং আপনি ইতিমধ্যে তাদের সাথে যোগাযোগ স্থাপন করতে পারেন। একটি গভীর বিশ্লেষণ ফাংশন উপলব্ধ যেখানে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী সঠিক ব্যক্তি খুঁজে পেতে পারেন। আপনার অনুসন্ধান সহজ করুন.

পুরষ্কার অর্জন করুন

এছাড়াও, আপনাকে পুরস্কার জিততে এবং পয়েন্ট অর্জনের জন্য বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সুযোগ দেওয়া হয়। এইভাবে আপনি একটি আকর্ষণীয় সময় কাটাতে পারেন এবং নতুন লোকের সাথে দেখা করতে পারেন।

ক্রিয়াকলাপ

বিভিন্ন ফাংশন ব্যবহার করার সময় প্রোগ্রাম ব্যবহারে জটিল কিছু নেই। আপনি স্ক্রীনে কয়েকটি ক্লিকে ফটো দেখতে এবং গেম খেলতে সক্ষম হবেন রিয়েল-টাইম মেসেজিং সহ একটি কার্যকর অ্যাপ্লিকেশন৷

সুযোগ

  • সহজ নিবন্ধন.
  • মহান কার্যকারিতা.
  • প্রদত্ত বৈশিষ্ট্য।

প্রদেয় সেবা

অতিরিক্তভাবে, একটি ফি দিয়ে, আপনি Android ডিভাইসে আপনার বর্তমান অবস্থানের সান্নিধ্যের দ্বারা ডেটিং অনুসন্ধান করার জন্য বৈশিষ্ট্যটি সক্রিয় করতে পারেন। আপনি উপহার বিনিময় করতে পারেন এবং এমন ব্যক্তিদের সম্পর্কে বিজ্ঞপ্তি পেতে পারেন যারা দেখা করতে এবং যোগাযোগ করতে আগ্রহী।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস বা অন্যান্য ইউটিলিটি ছাড়াই সরকারী উত্স থেকে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে সক্ষম হবে।

ছবি দেশ: কাছাকাছি ডেটিং

 

 

 

 


নভেম্বর 05, 2023 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 17:22
    photocountry, ফটো এবং স্লাইডশো সম্পাদনা করার জন্য একটি সুবিধাজনক অ্যাপ্লিকেশন
  2. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    4 ডিসেম্বর 2023 23:08
    যোগাযোগের জন্য একটি আবেদন, আপনি আপনার আত্মার বন্ধু খুঁজে পেতে পারেন.
  3. Diz1k
    Diz1k
    5 ডিসেম্বর 2023 17:42
    ফটো কান্ট্রি অ্যাপ্লিকেশন আপনাকে নতুন কথোপকথন খুঁজে পেতে সাহায্য করবে 
  4. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 00:27
    ভাল ডেটিং অ্যাপ, সুবিধাজনক এবং শান্ত