FreePrograms.me

GB WhatsApp 2.23.12.78 ডাউনলোড করুন

জিবি হোয়াটসঅ্যাপ হল একটি বিল্ট-ইন মোড সহ অতিরিক্ত ফাংশন সহ একটি অ্যাপ্লিকেশন যা অফিসিয়াল WhatsApp উত্সে উপলব্ধ নয়। মোড আপনাকে আপনার অ্যাকাউন্টের সাথে সমস্যা ছাড়াই কাজ করতে এবং বিকল্পগুলিতে প্রসারিত অ্যাক্সেসের অনুমতি দেয়। আপনি SMS-এ অ্যাক্সেস ব্লক করতে পটভূমির রঙ পরিবর্তন করতে পারেন। অ্যান্ড্রয়েডে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন, এর ফলে আপনি আরামদায়ক এবং প্রযুক্তিগতভাবে যোগাযোগ করতে পারেন।

যোগাযোগ সুবিধাজনক হয়ে ওঠে

প্রযুক্তির প্রবর্তনের সাথে সাথে সামাজিক নেটওয়ার্কে যোগাযোগ অনেক বেশি হয়ে গেছে। মানুষ চিঠিপত্র, কল এবং একে অপরের সাথে তাদের ইমপ্রেশন ভাগ. আপনার জন্য যোগাযোগকে আরামদায়ক করতে, আপনি আমাদের ওয়েবসাইট থেকে একটি মোড ইনস্টল করতে পারেন যা ব্যক্তিগত চিঠিপত্র এবং ডেটাতে আপনার জন্য এটি সহজ এবং আরও সুবিধাজনক করে তুলবে।

আরো বৈশিষ্ট্য

এই অ্যাপ্লিকেশনটিতে, আপনি একটি চ্যাট সুরক্ষা ফাংশন সেট আপ করতে পারেন যদি আপনি আপনার ফোন হারিয়ে ফেলেন বা আপনি এটি হারাতে ভয় পান। অ্যাপ্লিকেশানে লগ ইন করার সময়, এটির জন্য একটি পাসওয়ার্ড প্রয়োজন যা শুধুমাত্র আপনি জানেন এবং এমন কেউ নয় যে এটি খুঁজে পায় বা পরিষেবার বাইরে প্রবেশ করে৷

অফিসিয়াল হোয়াটসঅ্যাপ সংস্করণে আপনি একটি পটভূমিতে তাকান, তবে মোডে আপনি আপনার পছন্দের পটভূমি পরিবর্তন করতে পারেন। অ্যাপ্লিকেশনের দরকারী ফাংশনগুলির মধ্যে একটি হল কলের জন্য একটি উত্তর মেশিন সেট আপ করার জন্য অন্তর্নির্মিত অ্যাক্সেস। যদি কোনও গুরুত্বপূর্ণ ক্লায়েন্ট আপনাকে কল করে, আপনি তাকে একটি ভয়েস বার্তা দিতে পারেন যাতে তিনি পরে আপনি যে তথ্য জানাতে বা শুনতে চান সে সম্পর্কে শিখবেন।

ফোন বইতে আপনি আপনার পরিচিতি সম্পর্কে বিস্তারিত তথ্য দেখতে পারেন। উদাহরণস্বরূপ, আপনার প্রিয়জন বা বন্ধু অনলাইনে ছিল বা যে সময় সে চ্যাট ছেড়েছিল। 

ব্যবহারের বৈশিষ্ট্য:

  • একই সময়ে একটি অ্যাপ্লিকেশন থেকে দুটি হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট তৈরি করুন;
  • উন্নত গোপনীয়তা সেটিংস: অনলাইন স্থিতি প্রকাশ করুন, দুটি নীল চেকমার্ক লুকান, চ্যাটের জন্য একটি পাসওয়ার্ড সেট করুন;
  • ডকুমেন্ট এবং মাল্টিমিডিয়া ফাইল: এগুলো দিয়ে আপনি PDF, TXT বা DOC ফরম্যাটে 50 MB সাইজ পর্যন্ত পাঠাতে পারেন, আপনার অবস্থান পাঠাতে পারেন, পরিচিতি শেয়ার করতে পারেন এবং আরও অনেক কিছু...
  • অ্যাপ্লিকেশনটির ব্যক্তিগত ব্যবহার: ক্যামেরায় উন্নত অ্যাক্সেস, ফন্ট সেটিংস, পরিচিতিগুলি অনুসন্ধানের জন্য একটি ক্রমবর্ধমান সুবিধাজনক মেনু।

 

সিস্টেম প্রয়োজনীয়তা:

ডাউনলোড করার জন্য আপনার Android 4.0.3 এবং উচ্চতর সংস্করণ থাকতে হবে।

আপনি এপিকে ফর্ম্যাটে ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়া অফিসিয়াল উত্স থেকে আমাদের ওয়েবসাইটে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন।

জিবি হোয়াটসঅ্যাপ:

 


নভেম্বর 03, 2023 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 19:08
    নিয়মিত হোয়াটসঅ্যাপের চেয়ে অনেক ভালো, এতে অনেক ফাংশন এবং মোড রয়েছে
  2. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    5 ডিসেম্বর 2023 10:39
    এটি এখনও একই WhatsApp, শুধুমাত্র একটি আরও উন্নত সংস্করণ।
  3. Diz1k
    Diz1k
    5 ডিসেম্বর 2023 19:53
    হোয়াটসঅ্যাপের জন্য চমৎকার পরিবর্তন, দুর্দান্ত পরিবর্তন 
  4. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    5 ডিসেম্বর 2023 23:41
    হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারের বিকল্প দেওয়ার জন্য ধন্যবাদ। নতুন বৈশিষ্ট্য এবং ক্ষমতার সাথে আপ টু ডেট থাকুন।
  5. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 10:27
    আমি প্রতিদিন এটি ব্যবহার করি, টেক্সট করি, কল রিসিভ করি, কল করার সময় ভিডিও পরিষ্কার করি