FreePrograms.me

হোয়াটসঅ্যাপে একটি পরিচিতি কীভাবে ব্লক করবেন?

Как заблокировать контакт в Whatsapp?

এটি অবিলম্বে লক্ষ করা যেতে পারে যে একটি মেসেঞ্জার হল রিয়েল টাইমে তাত্ক্ষণিক বার্তা বিনিময়ের জন্য একটি প্রোগ্রাম। এই ধরনের প্রোগ্রাম আজ বেশ অনেক আছে. তবে আমরা তাদের মধ্যে একটিতে ফোকাস করব। এই মেসেঞ্জার WhatsApp বলা হয়. এই প্রোগ্রামটি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে পর্যালোচনা করা হয়েছে, তাই আমরা এটির সাথে সম্পর্কিত আরেকটি সমস্যা দেখব। অনেক ব্যবহারকারী যারা ব্যবহার করেন হোয়াটসঅ্যাপ প্রোগ্রাম, সময়ের সাথে সাথে, নিম্নলিখিত প্রশ্ন উঠতে পারে: কীভাবে এই প্রোগ্রামে একটি পরিচিতি ব্লক করবেন? এটি এখনই লক্ষ করার মতো যে হোয়াটসঅ্যাপে একটি নির্দিষ্ট পরিচিতি ব্লক করার পরে, আপনি তার কাছ থেকে আর কোনও কল বা এসএমএস পাবেন না। এবং এটিও মনে রাখা দরকার যে আপনি যখন হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারে কোনও পরিচিতি ব্লক করেন, তখন এটি আপনার পরিচিতি তালিকা থেকে অদৃশ্য হয়ে যাবে না। তালিকা থেকে এটি অদৃশ্য করতে, আপনাকে এটিকে আপনার ফোনের ঠিকানা বই থেকে মুছে ফেলতে হবে।

তো, অ্যান্ড্রয়েড ওএস দিয়ে শুরু করা যাক। প্রথমত, আপনাকে আপনার ফোনে WhatsApp চালু করতে হবে। এর পরে, স্ক্রিনে যান "চ্যাট রুম". এখন আইটেম টিপুন "মেনু", তারপর পয়েন্ট"সেটিংস", তারপর আইটেম"হিসাব", এই বিন্দুর পরে"গোপনীয়তা"এবং শেষ বিন্দু"অবরুদ্ধ".

উপরে তালিকাভুক্ত সমস্ত বিভাগগুলির মধ্য দিয়ে যাওয়ার পরে, আপনাকে একটি মেনুতে নিয়ে যাওয়া হবে যেখানে আপনাকে আইটেমটিতে ক্লিক করতে হবে "একটি অবরুদ্ধ পরিচিতি যোগ করুন"। আপনি দেখতে পাচ্ছেন, সবকিছু বেশ সহজ। যাইহোক, আপনি যদি একটি অপরিচিত নম্বর থেকে হোয়াটসঅ্যাপে একটি বার্তা পান এবং আপনি এটি ব্লক করতে চান, তাহলে এটি করা আরও সহজ। আপনি এই নম্বর থেকে স্প্যাম রিপোর্ট করতে পারেন এবং এটিকে ব্লক করুন।মেনু", তারপর"অধিক"এবং আইটেমটিতে ক্লিক করে ক্রিয়াগুলি সম্পূর্ণ করুন"ব্লক"হোয়াটসঅ্যাপ মেসেঞ্জার আজ অনেক মোবাইল অপারেটিং সিস্টেমে কাজ করে। তবে তাদের প্রতিটিতে একটি পরিচিতি ব্লক করার বিষয়ে কথা বলার দরকার নেই। হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারে একটি পরিচিতি ব্লক করার নীতিটি সর্বত্র একই। শুধুমাত্র পার্থক্য হবে ইন্টারফেস।
30 মে, 2015 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. NIKITA2613
    NIKITA2613
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আপনাকে অনেক ধন্যবাদ, এটি কেবল একটি দুর্দান্ত নিবন্ধ, যেখানে আমি শিখেছি কীভাবে গ্রাহকদের ব্লক করতে হয় যেগুলির সাথে আমি খুশি নই, আমি সবকিছু করেছি এবং এটি ভালভাবে বুঝতে পেরেছি, এই নিবন্ধটিকে ধন্যবাদ!
  2. qwe45
    qwe45
    2 ডিসেম্বর 2023 13:17
    দরকারী নিবন্ধ, আমি বুঝতে পারিনি কিভাবে ব্লক করতে হবে, সবকিছু পরিষ্কার হয়ে গেছে
  3. DeSvErTi
    DeSvErTi
    4 ডিসেম্বর 2023 20:35
    ধন্যবাদ, আমি শুধু একজন স্প্যামারকে ব্লক করতে চাই 
  4. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 10:51
    ব্যাখ্যা করার জন্য ধন্যবাদ, আমি কিছু লোককে ব্লক করব।