FreePrograms.me

ডাউনলোড স্পিডটেস্ট 5.0.7

এটি এমন মুহুর্তে যে এটি উদ্ধারে আসে স্পিডটেস্ট অ্যাপ. এই অ্যাপ্লিকেশানটি আপনাকে আপনার স্মার্টফোন বা ট্যাবলেটের স্ক্রিনে শুধুমাত্র একটি ট্যাপের মাধ্যমে আপনার ইন্টারনেট সংযোগের গতি অবিলম্বে মূল্যায়ন করতে দেয়। যাইহোক, এটি আপনাকে আপনার বর্তমান গতি বলার চেয়ে আরও অনেক কিছু করতে পারে। স্পিডটেস্ট অ্যাপ্লিকেশনটি আমাদের ওয়েবসাইটে বিনামূল্যে ডাউনলোড করা যেতে পারে Android APK এর জন্য ফাইল

 

কেন আপনার ইন্টারনেট সংযোগের গতি পরীক্ষা করতে হবে?

আমরা বিস্তারিত মধ্যে ডুব আগে Speedtes অ্যাপসt, আসুন বুঝতে পারি কেন ইন্টারনেটের গতি পরীক্ষা করা গুরুত্বপূর্ণ। উদাহরণস্বরূপ, যদি আপনি একটি নির্দিষ্ট গতিতে ইন্টারনেট পরিষেবার জন্য অর্থ প্রদান করেন, তাহলে আপনি নিশ্চিত করতে চান যে আপনার প্রদানকারী তার বাধ্যবাধকতা পালন করে এবং আপনাকে সরবরাহ করে উল্লেখিত গতি. এটি গেমার এবং ভিডিও স্ট্রিমিং পরিষেবাগুলির জন্যও গুরুত্বপূর্ণ, কারণ উচ্চ সংযোগ গতি নিরবচ্ছিন্ন এবং উচ্চ-মানের অনলাইন বিনোদন প্রদান করতে পারে।

অ্যান্ড্রয়েড ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ

স্পিডটেস্ট বেশিরভাগ ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ অ্যান্ড্রয়েডেস্মার্টফোন এবং ট্যাবলেট সহ। আপনি এই জনপ্রিয় অপারেটিং সিস্টেম চালিত যেকোনো ডিভাইসে এটি ব্যবহার করতে পারেন।

স্পিডটেস্টের সুবিধা

পর স্পিডটেস্ট ইনস্টলেশন আপনি দেখতে পাবেন যে এই অ্যাপ্লিকেশনটির বেশ কয়েকটি স্বতন্ত্র সুবিধা রয়েছে:

  • দ্রুত গতি পরিমাপ

স্পিডটেস্টের সবচেয়ে বড় সুবিধা হল এর দক্ষতা। আপনি একটি বোতামের মাত্র এক ক্লিকে পরীক্ষা চালাতে পারেন এবং ফলাফল সেকেন্ডের মধ্যে প্রস্তুত হয়ে যাবে।

  • সেকেন্ডের মধ্যে পরীক্ষার ফলাফল

আপনার ইন্টারনেট সংযোগের গতি কত তা জানতে দীর্ঘ মিনিট অপেক্ষা করার দরকার নেই। স্পিডটেস্ট আপনাকে তথ্য দেবে দ্রুত এবং অপ্রয়োজনীয় বিলম্ব ছাড়াই।

কিভাবে বিনামূল্যে স্পিডটেস্ট ডাউনলোড করবেন

স্পিডটেস্ট অ্যাপটি অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য উপলব্ধ এবং ইনস্টল করা সহজ। শুধু আমাদের ওয়েবসাইটে যান, Speedtest অ্যাপ অনুসন্ধান করুন। এবং "ডাউনলোড" এ ক্লিক করুন। তারপর ইনস্টলেশন সম্পূর্ণ করতে অনস্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন.

অ্যান্ড্রয়েডে স্পিডটেস্ট বিনামূল্যে ডাউনলোড করুন

 

অক্টোবর 30, 2023 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 22:17
     স্পিডটেস্ট, সবচেয়ে বিখ্যাত ইন্টারনেট স্পিড টেস্ট প্রোগ্রাম
  2. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    5 ডিসেম্বর 2023 17:07
    আপনার ইন্টারনেটের গতি পরিমাপ করার জন্য সঠিক অ্যাপ্লিকেশন।
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 00:09
    আপনার ইন্টারনেট প্রদানকারীর গতি এবং অ্যাপ্লিকেশনটির ইনস্টলেশন গতি পরীক্ষা করা হচ্ছে 
  4. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    6 ডিসেম্বর 2023 01:54
    ইন্টারনেট সংযোগের গতি পরিমাপের জন্য একটি ইউটিলিটি তৈরি করার জন্য আপনাকে ধন্যবাদ৷ ব্যবহারকারীদের তাদের সংযোগ পরীক্ষা এবং অপ্টিমাইজ করতে দিন।
  5. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 12:52
    এটি ইন্টারনেটের গতি নিখুঁতভাবে পরীক্ষা করে, আমি সত্যিই এই পরিষেবাটি পছন্দ করেছি