FreePrograms.me

VKontakte গ্রুপের প্রচার

Как раскрутить группу ВКонтакте



যে কেউ সামাজিক নেটওয়ার্ক ভিকন্টাক্টে একটি গ্রুপ তৈরি করতে পারে, তবে সবাই কাজটি সম্পূর্ণ করতে এবং এটি প্রচার করতে পারে না, কারণ এতে প্রচুর সময় এবং প্রচেষ্টার পাশাপাশি অর্থও লাগে। আপনি যদি সম্প্রদায়টিকে সঠিকভাবে প্রচার করেন, তবে আপনি এটি থেকে অর্থোপার্জন করতে পারেন, অর্থাৎ, বিনিয়োগটি পরিশোধ করবে, তবে এর জন্য আপনাকে অধ্যবসায় দেখাতে হবে।

ভিকেতে একটি গ্রুপের প্রচার করা



কিছু বৈশিষ্ট্য রয়েছে যা প্রচারের আগে বিবেচনায় নেওয়া উচিত। নির্ভরযোগ্য তথ্য প্রদান করা, সম্প্রদায়ের জন্য একটি ভাল নাম নিয়ে আসা এবং সঠিক বিষয় (কম্পিউটার গেমস, ইন্টারনেট, ইত্যাদি) চয়ন করা অপরিহার্য যাতে লোকেরা পৃষ্ঠাটি অনুসন্ধান এবং খুঁজে পেতে আরও সুবিধাজনক হয়৷

শুরুতে, সামাজিক নেটওয়ার্কের তালিকায় আপনার সম্প্রদায়কে বাড়াতে আপনাকে কয়েক হাজার গ্রাহক অর্জন করতে হতে পারে। অর্থাৎ, যত বেশি সাবস্ক্রাইবার, গ্রুপ তত বেশি সোশ্যাল নেটওয়ার্কের অনুসন্ধানে থাকবে।

পদ্ধতি 1: Turboliker পরিষেবা



আপনি বিভিন্ন সাইটের মাধ্যমে ফলোয়ার পেতে পারেন যা আপনাকে লাইক এবং সদস্যতা বিনিময় করতে দেয়। এই সাইটগুলির মধ্যে একটি হল Turboliker.ru।


  1. সাইটের মূল পৃষ্ঠায় যান এবং আইকনে ক্লিক করুন "সঙ্গে যোগাযোগ" অথবা আপনার পৃষ্ঠায় একটি লিঙ্ক লিখুন এবং ক্লিক করুন "এদিকে এস".

    Вход в сервис Turboliker



  2. একটি নতুন পৃষ্ঠা খোলে যেখানে আপনি উপার্জন করতে বা হৃদয় কিনতে পারেন এবং তারপরে গ্রাহক অর্জনে সেগুলি ব্যয় করতে পারেন৷ কেনা সবচেয়ে সহজ। একটি ট্যাব খুঁজছি "ভারসাম্য" এবং "পুনরায় পূরণ" বোতামে ক্লিক করুন, তারপরে একটি উইন্ডো খোলে যেখানে আপনি হৃদয়ের সংখ্যা নির্বাচন করতে পারেন এবং ক্রয়ের জন্য অর্থ প্রদান করতে পারেন।

    Пополнение баланса в сервисе Turboliker



  3. কেনার পরে, বিভাগে যান "গোষ্ঠী" > "আনওয়াইন্ড".

    Вход в параметры для раскрутки сообщества сервиса Turboliker



  4. ক্ষেত্রে "নাম" আমরা আপনার বিবেচনার ভিত্তিতে একেবারে কোনো নাম লিখুন.
  5. আপনার সম্প্রদায়ের একটি লিঙ্ক সন্নিবেশ.
  6. আমরা একটি সাবস্ক্রিপশনের জন্য লাইকের মূল্য লিখি (দাম যত বেশি হবে, লোকেরা তত দ্রুত সাবস্ক্রাইব করবে)।
  7. আমরা আমাদের প্রয়োজন গ্রাহক সংখ্যা নির্দেশ করে. যদি প্রচুর লাইক থাকে তবে আপনি একবারে কয়েক হাজার লোককে অর্ডার করতে পারেন।
  8. সমস্ত ! ক্ষেত্রটি এইরকম দেখতে হবে:

    Заполнение формы для раскрутки сообщества через сервис Turboliker





আপনি লাইক, রিপোস্ট ইত্যাদিও পেতে পারেন। এই পদ্ধতিটি শুধুমাত্র সার্চ ইঞ্জিনে গ্রুপটিকে বাড়াতে পারে, তবে এটিকে "পুনরুজ্জীবিত" করার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।

পদ্ধতি 2: জনপ্রিয় সম্প্রদায়গুলিতে বিজ্ঞাপন



এই ক্ষেত্রে, আপনাকে আপনার বিষয়ের জনপ্রিয় গোষ্ঠীগুলিতে বিজ্ঞাপনের অর্ডার দিতে হবে। অর্থাৎ, যদি সম্প্রদায়টি কম্পিউটার গেমগুলির জন্য উত্সর্গীকৃত হয়, আমরা VKontakte-এ সর্বাধিক জনপ্রিয় গোষ্ঠীগুলির সন্ধান করি এবং মালিকদের লিখি যে আমরা বিজ্ঞাপনের অর্ডার দিতে চাই। সম্প্রদায়ের প্রতিনিধিদের কাছে লিখতে, আপনাকে এর পৃষ্ঠায় যেতে হবে এবং বোতামের পাশে "একটি বার্তা পাঠান" এ ক্লিক করতে হবে "গ্রুপে যোগ দিন/আপনি সাবস্ক্রাইব করেছেন".

Отправка сообщения паблику ВКонтакте



গুরুত্বপূর্ণ ! আজেবাজে লেখার দরকার নেই, আমরা সংক্ষেপে লিখি। আমরা অবিলম্বে নির্দেশ করি যে আমাদের বিজ্ঞাপনের প্রয়োজন, মূল্য খুঁজে বের করুন এবং সবকিছু ঠিক থাকলে আমরা অর্থ প্রদান করি। মনে রাখবেন যে কেউ গ্যারান্টি দিতে পারে না যে গ্রুপের মালিক আপনাকে প্রতারণা করবে না, তাই শুধুমাত্র বিশ্বস্ত জায়গায় আপনার সম্প্রদায়ের প্রচার করুন।


পদ্ধতি 3: ফোরামে বিজ্ঞাপন



আপনি বিভিন্ন ফোরামে আপনার গ্রুপের বিজ্ঞাপন দিতে পারেন। আপনি যদি প্রায়শই দরকারী তথ্য সহ সামগ্রী প্রকাশ করেন (কীভাবে কিছু ঠিক করবেন, কোন ভিডিও কার্ড বেছে নেবেন ইত্যাদি), আপনি অনুসন্ধান ইঞ্জিনগুলিতে একটি প্রশ্ন লিখতে পারেন এবং একটি উপযুক্ত ফোরাম খুঁজে পেতে পারেন এবং কৌশলে সেখানে একটি লিঙ্ক সরবরাহ করতে পারেন৷

গুরুত্বপূর্ণ ! আপনাকে এরকম কিছু লিখতে হবে না: "আমাদের অনুসরণ করুন". আপনি এই মত অবাধ টেক্সট লিখতে পারেন: “আমি নিজেই অনেক দিন ধরে ভেবেছিলাম কোন ভিডিও কার্ড বেছে নেব। অনুসন্ধান করার সময়, আমি ভিকে-তে একটি সম্প্রদায়ের সাথে দেখা করেছিলাম এবং সেখানে একটি ভাল দামে একটি শক্তিশালী ভিডিও কার্ড পেয়েছি, সম্ভবত আপনি নিজের জন্য কিছু খুঁজে পাবেন।". এই ধরনের মন্তব্য ব্যবহারকারীদের আকৃষ্ট করতে পারে। আমরা সম্প্রদায়ের মালিক যে ইঙ্গিত করার কোন প্রয়োজন নেই;


পদ্ধতি 4: VK টুল



আমরা সামাজিক নেটওয়ার্ক VKontakte বিজ্ঞাপন সম্পর্কে ভুলবেন না. আমরা নিম্নলিখিত করি:

  1. আসুন আমাদের সম্প্রদায়ে যাই।
  2. ক্লিক করুন "..." এবং নির্বাচন করুন "সম্প্রদায়িক বিজ্ঞাপন".

    Вход в раздел Реклама сообщества ВКонтакте



  3. একটি নতুন উইন্ডো খোলে যেখানে আপনাকে বিজ্ঞাপনের শিরোনাম, বিবরণ লিখতে হবে, একটি চিত্র নির্বাচন করতে হবে (আপনি একটি গ্রুপ অবতার সন্নিবেশ করতে পারেন), এবং অঞ্চলটি নির্দিষ্ট করতে হবে৷ এটা সব খুব সহজ. আমরা ট্যাবে বেশি আগ্রহী "মূল্য এবং অবস্থান নির্ধারণ করা হচ্ছে". ট্রানজিশন বা ইম্প্রেশনের জন্য আমরা কিসের জন্য অর্থ প্রদান করব তা আমরা সেখানে বেছে নিই। মূল্য 1 রূপান্তর জন্য নির্দেশিত হয়.

    Настройка рекламы сообщества через средства ВКонтакте



  4. ধাক্কা "বিজ্ঞাপন তৈরি করুন".

ভিকন্টাক্টে সরাসরি প্রচার করা সবচেয়ে কার্যকর উপায়, যদিও এটি বেশ ব্যয়বহুল। এটি একটি ফটো আপলোড এবং একটি সঠিক বিবরণ প্রদান করা প্রয়োজন. বিজ্ঞাপন মেনু অধীনে সাইটের প্রধান পৃষ্ঠায় প্রদর্শিত হবে.

Пример внутренней рекламы сообщества ВКонтакте



এর মানে হল যে সোশ্যাল নেটওয়ার্কের প্রায় প্রতিটি ব্যবহারকারী বিজ্ঞাপনটি দেখতে পাবে এবং আগ্রহী হলে, এসে সাবস্ক্রাইব করতে পারবে।

আমরা ভিকে গ্রুপে জনপ্রিয়তা এবং গ্রাহক সংখ্যা বাড়ানোর প্রধান উপায়গুলি দেখেছি। আপনার ইচ্ছা এবং বাজেট অনুযায়ী সঠিকটি বেছে নিন এবং আপনার সম্প্রদায়কে এই সামাজিক নেটওয়ার্কে সেরাদের মধ্যে একটি করে তুলুন!

সেপ্টেম্বর 02, 2018 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. লাইব্রেথ
    লাইব্রেথ
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    খুব দরকারী নিবন্ধ! সবকিছু সঠিকভাবে লেখা আছে! ধন্যবাদ।
  2. ahhlov
    ahhlov
    4 ডিসেম্বর 2023 20:48
    আমি ভিকে নিবন্ধটি প্রচার করেছি! চমৎকার নিবন্ধ! ধন্যবাদ! 
  3. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 20:24
    কিভাবে বট জনসাধারণের মধ্যে পেতে হয় তার নিবন্ধ, একটি দরকারী জিনিস
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 13:47
    এখন টেলিগ্রাম প্রচার করা সম্ভবত ভাল, ভিকে আর বেশি ব্যবহৃত হয় না
  5. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 23:28
    কীভাবে ভিকে প্রচার করা যায় সে সম্পর্কে দরকারী নিবন্ধ, আমি এটি চেষ্টা করব, ধন্যবাদ