FreePrograms.me

সামাজিক নেটওয়ার্ক ভিকন্টাক্টে আপনার বন্ধু কাকে পছন্দ করে?

Кому ставит лайки ваш друг в социальной сети Вконтакте?

VKontakte রাশিয়া এবং CIS দেশগুলির সবচেয়ে জনপ্রিয় সামাজিক নেটওয়ার্ক। যোগাযোগ ছাড়াও, এই সামাজিক নেটওয়ার্কের অন্যান্য ভাল ফাংশন রয়েছে। আপনি যদি সঙ্গীত পছন্দ করেন তবে আপনার জন্য একটি অডিও বিভাগ রয়েছে এবং আপনি যদি গেম খেলতে চান তবে অ্যাপ্লিকেশন বিভাগে যান। তবে আজ আমরা অন্য কিছু নিয়ে একটু কথা বলব। আমরা নিম্নলিখিত প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব: একটি নির্দিষ্ট VKontakte ব্যবহারকারী কাকে পছন্দ করে তা কীভাবে খুঁজে বের করবেন। আসলে, এই প্রশ্নের উত্তর দেওয়ার জন্য অনেকগুলি ভিন্ন বিকল্প রয়েছে। কিন্তু আমরা শুধুমাত্র একটিতে ফোকাস করব, যেমন একটি অ্যাপ্লিকেশন নামক "আমার বন্ধু কে পছন্দ করে।" এই অ্যাপ্লিকেশনটি সহজভাবে VKontakte সামাজিক নেটওয়ার্কের পছন্দসই বিভাগে পাওয়া এবং চালু করা যেতে পারে। আপনি নিবন্ধের শেষে যে লিঙ্কটি পাবেন তা অনুসরণ করতে পারেন।

সুতরাং, প্রথমত, আমরা নিজেই অ্যাপ্লিকেশনটি চালু করি। আমরা কয়েক সেকেন্ড অপেক্ষা করি এবং আপনি শুরু করতে পারেন। নীচের স্ক্রিনশটের মতো একটি অ্যাপ্লিকেশন উইন্ডো খুলবে।


আপনি উইন্ডোর বাম দিকে আপনার বন্ধুর প্রথম এবং শেষ নাম (বা তার পৃষ্ঠা আইডি) লিখতে পারেন। এর পরে, তার ছবি প্রদর্শিত হবে এবং শিলালিপি সহ একটি কমলা বোতাম থাকবে "চল শুরু করি". আপনাকে এটিতে ক্লিক করতে হবে।


পৃষ্ঠাটি বিশ্লেষণ করতে কিছু সময় লাগবে, তারপরে আপনি আপনার বন্ধুর পছন্দের লোকদের দেখতে পাবেন। সমস্ত তথ্য অর্ডার করা হবে (অনুসন্ধানে প্রথম স্থান হবে সেই ব্যক্তি যাকে আপনার বন্ধু সবচেয়ে বেশি লাইক দেয়)। আপনি একই ভাবে আপনার পৃষ্ঠা অন্বেষণ করতে পারেন. আপনি কি জানতে চান কে এবং কি পরিমাণে আপনার বন্ধুরা পছন্দ করে? তারপর এই নিবন্ধে বর্ণিত অ্যাপ্লিকেশন চালান।

আমার বন্ধু কাকে পছন্দ করে?


অ্যাপ্লিকেশন চালু করুন https://vk.com/app3938387?_smt=apps%3A2
21 মে, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ksenia_otvaga
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আমি খুব কৃতজ্ঞ যে এখানে এমন একটি অ্যাপ্লিকেশন রয়েছে, আমি এটি ডাউনলোড করতে সক্ষম হয়েছি এবং দেখতে পেয়েছি যে আমার প্রেমিক কাকে পছন্দ করে, আমরা আর ডেটিং করছি না... 
  2. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 17:45
    তাই - আচ্ছা, এখন সেখানে আটকে থাকো, যারা "গোয়েন্দাদের" ডেট করে)))
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 21:49
    আমি জানি না, আমি সবসময় এই ধরনের অ্যাপ্লিকেশন সম্পর্কে অভিশাপ দিই না, এটি তার ব্যবসা, কেন এটি নিয়ে বিরক্ত?