FreePrograms.me

Snapseed Android OS-এর জন্য একটি পেশাদার ফটো সম্পাদক৷

Snapseed - профессиональный редактор фотографий для ОС Android

আজকে ফোনে এবং কম্পিউটারে কী কী কাজ সম্পাদন করা যেতে পারে সে বিষয়ে আমরা খুব বেশি গভীরে যাব না। আমরা সবচেয়ে স্পষ্ট উদাহরণ দিতে পারি, যেমন ফটো প্রসেসিং। আধুনিক ফোনের জন্য আজ অনেক কিছু উন্নত হয়েছে বিভিন্ন ফটো এডিটর, যা খুব ভালভাবে ফটো প্রক্রিয়া করতে সাহায্য করে। এরকম একটি ফটো এডিটর হল Snapseed. এবং আপনি এটি ইনস্টল করতে পারেন смартфон অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম সহ।

Snapseed একজন পেশাদার ফটো এডিটর হিসেবে অবস্থান করছে। ফটোগ্রাফ প্রক্রিয়াকরণের জন্য ব্যবহারকারীকে বিভিন্ন সরঞ্জাম দেওয়া হয়। এই অ্যাপ্লিকেশনটির কার্যকারিতার মধ্যে রয়েছে RAW প্রক্রিয়াকরণ, স্বয়ংক্রিয় রঙ সংশোধন, তীক্ষ্ণতা সমন্বয়, ফ্রেমিং এবং আরও অনেক কিছু। এবং এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে প্রতিটি সরঞ্জাম চমৎকার মানের।

এটিও গুরুত্বপূর্ণ যে সম্পাদনা প্রক্রিয়া চলাকালীন ব্যবহারকারী যে কোনও সময় আসল ফটোতে ফিরে যাওয়ার সুযোগ পাবেন। তাছাড়া, আপনি পৃথকভাবে যেকোনো ফিল্টার নিষ্ক্রিয় করতে পারেন। প্রক্রিয়াকৃত ছবি অবিলম্বে জনপ্রিয় সামাজিক নেটওয়ার্কগুলিতে বন্ধুদের সাথে ভাগ করা যেতে পারে। আপনার যদি এখনও উচ্চ মানের মোবাইল ফটো এডিটর না থাকে, তাহলে Snapseed অ্যাপ ডাউনলোড করুন।https://play.google.com/store/apps/details?id=com.niksoftware.snapseed 

Snapseed বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://play.google.com/store/apps/details?id=com.niksoftware.snapseed থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন 
18 এপ্রিল, 2016 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শূন্য
    6 ডিসেম্বর 2023 10:30
    এই প্রোগ্রামটিতে ফটোগুলি প্রক্রিয়াকরণের জন্য অনেকগুলি ফাংশন রয়েছে, ফটোগ্রাফির সাথে কাজ করার সময় একটি দুর্দান্ত সমাধান।
  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 13:57
    খুব শান্ত এবং কার্যকর সম্পাদক! সম্পাদনা করা সহজ! 
  3. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 18:12
    দুর্দান্ত ফটো সম্পাদক, যেখানে প্রচুর আকর্ষণীয় এবং অর্থপ্রদানের জিনিস রয়েছে))
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:46
    একটি চমৎকার ফটো এডিটর, কিন্তু আমি প্রায়শই ফটোশপ ব্যবহার করি, আমার জন্য এটি সহজ এবং আরও সুবিধাজনক