FreePrograms.me

ShellExView - আপনার কম্পিউটারের জন্য একটি দরকারী ইউটিলিটি

ShellExView - полезная утилита для компьютера

উদাহরণস্বরূপ, আপনি অ্যান্টিভাইরাস প্রোগ্রাম নিতে পারেন। আমরা সবাই জানি যে আপনি তাদের প্রদত্ত এবং বিনামূল্যে সংস্করণ ডাউনলোড করতে পারেন। তবে বেশিরভাগ ব্যবহারকারী বিনামূল্যে সংস্করণ ব্যবহার করতে পছন্দ করেন। সব পরে, তারা ইতিমধ্যে আপনার কম্পিউটার রক্ষা করার জন্য প্রয়োজনীয় মৌলিক কার্যকারিতা ধারণ করে. আজ আমরা কথা বলব না অ্যান্টিভাইরাস প্রোগ্রাম. আমরা একটি ছোট, বিনামূল্যে এবং খুব দরকারী ইউটিলিটি ShellExView সম্পর্কে কথা বলব। এই প্রোগ্রামটির মূল উদ্দেশ্য হল উইন্ডোজ অপারেটিং সিস্টেমে ইনস্টল করা সিস্টেম শেল এক্সটেনশনগুলি পরিচালনা করা। নিশ্চয়ই অনেক লোক জানেন যে অপারেটিং সিস্টেমে এই জাতীয় এক্সটেনশনগুলির একটি উল্লেখযোগ্য সংখ্যক অন্তর্ভুক্ত রয়েছে। এবং বেশিরভাগ প্রোগ্রাম যা কম্পিউটারে ইনস্টল করা হয় শুধুমাত্র এই এক্সটেনশনের সংখ্যা বৃদ্ধি করে।

উদাহরণ হিসেবে আমরা সুপরিচিতদের উল্লেখ করতে পারি WinZip আর্কাইভার. এটি ইনস্টল করার সময়, সিস্টেম প্রসঙ্গ মেনু সামান্য পরিবর্তিত হয়। এবং এই সব একটি শেল এক্সটেনশন ইনস্টল করে ঘটে. ShellExView প্রোগ্রাম আপনাকে ইনস্টল করা এক্সটেনশন সম্পর্কে তথ্য দেখতে দেয়, সেইসাথে তাদের ব্লক করতে দেয়।

ShellExView ইউটিলিটি ব্যবহার করে, আপনি অপারেটিং সিস্টেম শেলকে প্রসারিত করে এমন উপাদানগুলি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারেন। প্রয়োজনে, আপনি যেকোনো OS এক্সটেনশন দেখতে পারেন, এর নাম, ধরন, প্রকাশের তারিখ এবং আরও অনেক কিছু জানতে পারেন। ShellExView উইন্ডোজ অপারেটিং সিস্টেমের জন্য বেশ দরকারী ইউটিলিটি। আপনি নীচের লিঙ্ক থেকে এটি ডাউনলোড করতে পারেন.

বিনামূল্যে ShellExView ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://soft.mydiv.net/win/dlfile75f0f_279753/ShellExView/shexview.zip থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
26 মার্চ, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শূন্য
    6 ডিসেম্বর 2023 10:47
    এই প্রোগ্রামটি শেলের উচ্চ-মানের সেটআপ এবং প্রয়োজনীয় প্রোগ্রামগুলির কার্যকারিতার জন্য। দরকারি জিনিস।
  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:41
    কম্পিউটারের জন্য খুব দরকারী এবং ভাল টুল! আমি সুপারিশ!! 
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:12
    প্রকৃতপক্ষে আমার কম্পিউটারের জন্য একটি দরকারী ইউটিলিটি, নিবন্ধটির জন্য ধন্যবাদ