FreePrograms.me

Winzip

 

একটি সহজ এবং ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস আপনাকে সমস্ত বিকল্পগুলিতে অ্যাক্সেস প্রদান করতে সহায়তা করবে প্রোগ্রাম, ম্যানেজারের মাধ্যমে ফাইলগুলি পরিচালনা করা আপনাকে অবস্থানের আকার এবং ফাইলের ধরন জানাবে। অ্যাপ্লিকেশনটিতে অন্তর্নির্মিত এক্সপ্লোরারের মাধ্যমে, আপনি অ্যাপ্লিকেশনের মধ্যেই অন্যান্য ক্রিয়াকলাপ সম্পাদন করতে পারেন।

ফাংশন প্রোগ্রামি

সংকোচন তথ্য বিভিন্ন পদ্ধতিতে প্রদান করা হয় যা বিভিন্ন প্রক্রিয়ায় বিবেচনা করা হয়। এটি ডিস্কের স্থান সংরক্ষণ করার সময় ফাইলের আকার উল্লেখযোগ্যভাবে কমাতে সাহায্য করবে, দ্রুত ডাউনলোড এবং নেটওয়ার্কে স্থানান্তর করবে। প্রোগ্রামটি দ্রুত সংকোচন এবং নিষ্কাশন করে, তবে এটি নির্ভর করে আপনি কোন সংস্থানটি পুনরায় কাজ করছেন তার উপর।

128/256-বিট AES সমর্থন

প্রোগ্রাম ইনস্টলেশন 128/256-বিট AES সমর্থন করে সংরক্ষণাগার রক্ষা করার জন্য এনক্রিপশন  তৃতীয় পক্ষ থেকে। একটি পাসওয়ার্ড সেট করার উপলভ্যতা যাতে শুধুমাত্র মালিকের অ্যাক্সেস থাকে। ছবি এবং নথিতে ওয়াটারমার্ক রাখার ক্ষমতা যাতে অন্যরা কপি-পেস্ট করতে না পারে।

মাইক্রোসফট অফিসের সাথে কাজ করা

সবচেয়ে তাৎপর্যপূর্ণ বিষয় হল যে প্রোগ্রামটি নথিগুলিকে মাইক্রোসফ্ট অফিসে রূপান্তর করতে পারে। পিডিএফ-এ উপস্থাপনা টেবিল এবং তাই বলা যাক।

আর্কাইভার ব্যবহার সহজ

অ্যাপ্লিকেশনটি তার ইন্টারফেস এবং সাধারণ ব্যবহারকারী কার্যকারিতার কারণে বেছে নেওয়া হয়েছে। আপনি অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার জন্য সেটিংস মেনু এবং সরঞ্জামগুলি দ্রুত বুঝতে পারবেন। আর্কাইভারের সাথে আপনার কাজ করার সুযোগ রয়েছে 

আপনি আমাদের ওয়েবসাইটে এই অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন. নিবন্ধের নীচে আপনি সরকারী উত্স এবং ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই পাবেন।

Winzip


 

অক্টোবর 29, 2023 7
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. বাসিন্দা
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আপনি এই সাইট বা বিকাশকারীদের সাইট থেকে সমস্যা ছাড়াই সর্বাধিক জনপ্রিয় WinZip আর্কাইভার ডাউনলোড করতে পারেন। এটি অ্যানালগগুলির মধ্যে সেরা আর্কাইভার।
  2. রিনা ১২
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
     এর ইন্টারফেসটি স্বজ্ঞাত, এবং মেল দ্বারা পাঠানোর সময় একটি পাসওয়ার্ড দিয়ে ফাইলগুলিকে সুরক্ষিত করার ক্ষমতা আমার ডেটার সুরক্ষায় আস্থা যোগ করে৷
  3. কাদামাটি
    3 ডিসেম্বর 2023 21:13
    WinZip হল অন্যতম বিখ্যাত এবং সেরা আর্কাইভার, সময়-পরীক্ষিত। এটি ডাউনলোড করুন, আপনি সত্যিই এটি প্রয়োজন.
  4. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 00:18
    WinZIP, সুবিধামত আপনার ফোন এবং ফাইল পরিচালনা করুন
  5. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 00:51
    দুর্দান্ত ফাইল ম্যানেজার যা দুর্দান্ত কাজ করে
  6. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    6 ডিসেম্বর 2023 02:51
    একটি ফাইল সংরক্ষণাগার এবং কম্প্রেশন প্রোগ্রাম তৈরি করার জন্য ধন্যবাদ. ব্যবহারকারীদের দক্ষতার সাথে তাদের ফাইল পরিচালনা করতে দিন।
  7. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 15:03
    আমি সমস্ত বিকল্প অ্যাক্সেস পেতে, প্রোগ্রাম মনোযোগ প্রাপ্য