FreePrograms.me

Huawei HiSuite ব্যবহার করে একটি কম্পিউটারের সাথে Huawei ফোন সিঙ্ক্রোনাইজ করা

Синхронизируем телефоны Huawei с компьютером при помощи Huawei HiSuite

যদি আপনি আপনার সংযোগ смартфон কেবলমাত্র একটি USB কেবল ব্যবহার করে, আপনি আপনার কম্পিউটার থেকে আপনার ফোনে ডেটা স্থানান্তর করতে সক্ষম হবেন এবং সেই অনুযায়ী, বিপরীতভাবে। কিন্তু আমরা সবাই সিঙ্ক্রোনাইজেশনের মতো একটি প্রক্রিয়া সম্পর্কে মনে রাখি। আপনার কম্পিউটারের সাথে আপনার ফোন সিঙ্ক্রোনাইজ করতে, আপনাকে একটি বিশেষ প্রোগ্রাম ব্যবহার করতে হবে। উদাহরণস্বরূপ, Huawei ফোনের জন্য এই ধরনের একটি প্রোগ্রাম Huawei HiSuite। Huawei HiSuite হল আপনার কম্পিউটারের সাথে Huawei মোবাইল ফোন সিঙ্ক্রোনাইজ করার অফিসিয়াল প্রোগ্রাম। অবশ্যই, প্রোগ্রাম নিজেই অন্যান্য অনেক ফাংশন আছে, এবং এখন আমরা তাদের তাকান হবে.

প্রথমত, এই প্রোগ্রামটি ব্যবহার করে আপনি ডেটা এবং ফাইলগুলির ব্যাকআপ কপি তৈরি করতে পারেন, বিশেষত, আপনি তৈরি করতে পারেন ব্যাক আপ পরিচিতি, সঙ্গীত, ভিডিও এবং এমনকি কল লগ। অবিলম্বে এটি লক্ষণীয় যে Huawei HiSuite প্রোগ্রাম পরিচিতি পরিচালনার জন্য উপযুক্ত। এটি ব্যবহার করে আপনি পরিচিতিগুলি সম্পাদনা করতে, তৈরি করতে এবং মুছতে পারেন৷

ছবি, ভিডিও, বার্তা, অ্যাপ্লিকেশন পরিচালনা - এই সব Huawei HiSuite প্রোগ্রাম ব্যবহার করে করা যেতে পারে। এই সমস্ত ক্ষেত্রে, আপনি ফাইল আমদানি এবং রপ্তানি করতে পারেন। স্ক্রিনশট নিয়ে কাজ করা খুবই সুবিধাজনক। স্ক্রিনশট , ফোনে তৈরি, প্রোগ্রামের মাধ্যমে কম্পিউটারে সংরক্ষণ করা যেতে পারে। আপনি যদি চান, আপনি একটি কম্পিউটার এবং Huawei HiSuite প্রোগ্রাম ব্যবহার করে ফোন সফ্টওয়্যার আপডেট করতে পারেন। Huawei HiSuite আপনার কম্পিউটারের সাথে Huawei ফোন সিঙ্ক্রোনাইজ করার জন্য একটি চমৎকার প্রোগ্রাম।

Huawei HiSuite বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://hisuite.ru থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
ফেব্রুয়ারী 10, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. কাদামাটি
    6 ডিসেম্বর 2023 14:27
    আমি কত ভাগ্যবান যে আমি হুয়াওয়ের জন্য এই স্মার্ট প্রোগ্রামটি পেয়েছি! আমার পিসির সাথে আমার ফোন সিঙ্ক্রোনাইজ করা আমার জন্য মাত্র দুটি ক্লিকে পরিণত হয়েছে।