FreePrograms.me

B612 প্রোগ্রাম ব্যবহার করে একটি সেলফি তৈরি করুন

Создаем селфи при помощи программы B612

সেলফি স্টাইল ফটোগ্রাফি হল নিজের একটি ছবি। এই ধরনের ছবি তোলা হয় মূলত ফোন ব্যবহার করে। এবং প্রায়শই, সেলফি তোলার প্রধান হাতিয়ার হল ফোনের সামনের ক্যামেরা। এটি অনুমান করা কঠিন নয় যে আজ অনেকগুলি বিভিন্ন প্রোগ্রাম রয়েছে, যার মূল লক্ষ্য দ্রুত উচ্চ মানের সেলফি তৈরি করা। এরকম একটি প্রোগ্রাম হল B612। যারা সেলফি স্টাইলে নিজেকে ক্যাপচার করতে পছন্দ করেন তাদের মধ্যে এই প্রোগ্রামটি খুবই জনপ্রিয়। এই প্রোগ্রামটি অ্যান্ড্রয়েড মোবাইল অপারেটিং সিস্টেমের সাথে পুরোপুরি কাজ করে, যা বর্তমানে সবচেয়ে জনপ্রিয় এক।

সুতরাং, আসুন B612 প্রোগ্রামের প্রধান বৈশিষ্ট্যগুলি দেখুন। B612 এর প্রধান কাজ হল তাত্ক্ষণিক সেলফি তোলা। ব্যবহারকারীকে কেবল তার ফোনে অ্যাপ্লিকেশনটি খুলতে হবে এবং তিনি ইতিমধ্যে ফটো তুলতে পারবেন। এবং যে সব না. খোলার পরপরই, আপনি প্রাথমিক সেট করতে পারেন ছবির প্রভাব, স্ব-টাইমার সেট করুন, ফ্রেমের আকার এবং এমনকি সামঞ্জস্য করুন আপনার প্রিয় কোলাজ সেট করুন.

যারা তাত্ক্ষণিকভাবে তাদের ফটোগুলি সোশ্যাল নেটওয়ার্কগুলিতে পোস্ট করতে পছন্দ করেন তারাও এই অ্যাপ্লিকেশনটি পছন্দ করবেন, কারণ এটিতে এমন একটি ফাংশন রয়েছে। ছবি তোলার পরপরই আপনি তা ফেসবুক, টুইটারে পাঠাতে পারেন ইনস্টাগ্রাম. এবং এটি লক্ষ্য করা অসম্ভব যে এখানে আপনি ছোট সেলফি-স্টাইল ভিডিও তৈরি করতে পারেন। আপনি যদি সেলফি তুলতে পছন্দ করেন এবং সেগুলি সম্পাদনা করতে সময় নষ্ট করতে না চান, তাহলে B612 আপনার জন্য উপযুক্ত। সব পরে, এখানে আপনি এই জন্য প্রয়োজন সবকিছু আছে.

বিনামূল্যে B612 ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://play.google.com/store/apps/details?id=com.linecorp.b612.android থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
ফেব্রুয়ারী 01, 2016 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন