FreePrograms.me

WPS সংযোগ প্রোগ্রাম

Программа WPS Connect

প্রথমত, এই ধরনের ফোন খুব বেশি দামে কেনা যাবে না। এবং দ্বিতীয়ত, আধুনিক স্মার্টফোন অ্যান্ড্রয়েডের উপর ভিত্তি করে অত্যন্ত বহুমুখী। এটি অনুমান করা কঠিন নয় যে আজ এই ফোনগুলির জন্য অনেকগুলি প্রোগ্রাম তৈরি করা হয়েছে। এবং আজ আমরা এই শ্রেণীর ফোনগুলির জন্য একটি আকর্ষণীয় প্রোগ্রাম সম্পর্কে কথা বলব। প্রোগ্রামটিকে WPS কানেক্ট বলা হয়। এই প্রোগ্রামের মূল উদ্দেশ্য হল আপনাকে সংযোগ করতে সাহায্য করা Wi-Fi নেটওয়ার্কেযেগুলো WPS সক্রিয় আছে। WPS Connect অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে, আপনি রাউটারের দুর্বলতা পরীক্ষা করতে পারেন, উদাহরণস্বরূপ, যদি এটির একটি আদর্শ পাসওয়ার্ড থাকে।

আপনি এই প্রোগ্রাম ব্যবহার করে আপনার রাউটার চেক করতে পারেন। যদি প্রোগ্রামটি সহজেই পাসওয়ার্ডটি অনুমান করতে পারে তবে আপনার রাউটারে পাসওয়ার্ড পরিবর্তন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ঠিক আছে, এটা অনুমান করা সহজ যে WPS সংযোগ প্রোগ্রাম ব্যবহার করে আপনি বন্ধ Wi-Fi অ্যাক্সেস পয়েন্টগুলির জন্য পাসওয়ার্ড নির্বাচন করতে পারেন। প্রোগ্রামের সাথে কাজ করা খুব সহজ। আপনাকে এটি চালু করতে হবে, এবং তারপর এটি বেতার সংযোগগুলির একটি তালিকা প্রদর্শন না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন৷ এর পরে, যে কোনও নেটওয়ার্কে ক্লিক করুন এবং প্রোগ্রামটি পাসওয়ার্ডটি অনুমান করতে শুরু করে। আপনি আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি WPS কানেক্ট প্রোগ্রাম ডাউনলোড করতে পারেন। কিন্তু ভুলে যাবেন না যে এই প্রোগ্রামের জন্য সফল পাসওয়ার্ড অনুমান করার শতাংশ ছোট।

বিনামূল্যে WPS সংযোগ ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রোগ্রাম ডাউনলোড করুন
ডিসেম্বর 12, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 00:50
    প্রোগ্রাম দ্রুত লোড! সবকিছু ল্যাগ ছাড়া কাজ করে! কোন ভাইরাস!