FreePrograms.me

কিভাবে টরেন্টে ডাউনলোড স্পিড বাড়ানো যায়?

Как увеличить скорость скачивания в торренте?

এর মাধ্যমে কিছু ফাইল ডাউনলোড করা যায় আধুনিক ব্রাউজারআর. তবে প্রায়শই ছোট ফাইলগুলি এইভাবে ডাউনলোড করা হয়। আপনি যদি বড় ফাইল ডাউনলোড করতে চান, তাহলে এই উদ্দেশ্যে বিশেষ ডাউনলোড প্রোগ্রাম ব্যবহার করা হয়। উদাহরণস্বরূপ, এই উদ্দেশ্যে আপনি ব্যবহার করতে পারেন uTorren টরেন্ট ক্লায়েন্টt. আমরা আপনাকে ইতিমধ্যেই বলেছি ইউটরেন্ট কি, এবং তাই আজ আমরা টরেন্টের মাধ্যমে কীভাবে আপনার ডাউনলোডের গতি বাড়াতে পারেন সে সম্পর্কে কথা বলব। এমন পরিস্থিতিতে প্রথম কাজটি হল uTorrent এর সর্বশেষ সংস্করণটি ইনস্টল করা। যেকোনো প্রোগ্রামের সর্বশেষ সংস্করণের অনেক বেশি কার্যকারিতা রয়েছে এবং, সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, এই সংস্করণগুলি আগে বিদ্যমান সমস্ত ত্রুটি এবং ত্রুটিগুলি সংশোধন করে। আমাদের ক্ষেত্রে, এটি টরেন্ট ডাউনলোডের গতিতে ইতিবাচক প্রভাব ফেলতে পারে।

খুব প্রায়ই ইন্টারনেটে আপনি টরেন্ট ক্লায়েন্ট সেট আপ করার জন্য নির্দেশাবলী পেতে পারেন। অনেক ব্যবহারকারী দাবি করেন যে সঠিক সেটিংসের সাহায্যে আপনি আপনার ডাউনলোডের গতি উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করতে পারেন, তবে এটি সম্পূর্ণ সত্য নয়। এই ক্ষেত্রে গতি বৃদ্ধি পায়, কিন্তু শুধুমাত্র সামান্য। অতএব, এই বিষয়টি বিবেচনা করা অর্থহীন।

টরেন্টের মাধ্যমে ডাউনলোডের গতি একযোগে ডাউনলোডের সংখ্যা দ্বারা প্রভাবিত হতে পারে। আপনার যদি একই সময়ে কয়েক ডজন ফাইল ডাউনলোড হয়, তবে অবাক হবেন না যে তারা অত্যন্ত ধীরে ধীরে লোড হয়। আপনার যদি গতি বাড়ানোর প্রয়োজন হয়, তবে কয়েকটি ডাউনলোডকে বিরতি দিন, সবচেয়ে গুরুত্বপূর্ণ কয়েকটি রেখে দিন।

এই পরিস্থিতিতে গতি ইন্টারনেট ব্যবহার করে অ্যাপ্লিকেশনের অপারেশন দ্বারা প্রভাবিত হয়। ডাউনলোডের গতি বাড়াতে, ইন্টারনেট সংযোগ ব্যবহার করে এমন সমস্ত অ্যাপ্লিকেশন অক্ষম করুন৷ এটি করার মাধ্যমে, আপনি দেখতে পাবেন যে টরেন্টের মাধ্যমে ফাইল ডাউনলোড করার গতি উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে।

যাইহোক, অনেক ব্যবহারকারী প্রায়শই টরেন্টের ডাউনলোড গতি নিয়ন্ত্রণ করেন না। অনেক লোক ফাইলটি স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করার জন্য সেট করে এবং ডাউনলোড সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করে। দয়া করে মনে রাখবেন যে ডাউনলোডের গতি সর্বাধিক নাও হতে পারে। আপনাকে শুধু টরেন্ট প্রোগ্রামে যেতে হবে এবং ডাউনলোড করা ফাইলের পাশে সর্বোচ্চ গতি সেট করতে হবে। এই নিবন্ধটি মৌলিক সুপারিশ প্রদান করে যা আপনাকে সাহায্য করবে ডাউনলোডের গতি বাড়ান টরেন্ট ক্লায়েন্টের মাধ্যমে ফাইল।
ডিসেম্বর 10, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 00:52
    ডাউনলোডের গতি সত্যিই কমে গেছে! তথ্যপূর্ণ নিবন্ধ! 
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 23:13
    আমি পারবো না। আরও স্পষ্টভাবে, আমি মনে করি যে টরেন্ট সার্ভার নিজেই দায়ী।