FreePrograms.me

ত্রুটি সংশোধন করা হচ্ছে: "ডিস্ক টরেন্টে লিখুন"

Исправляем ошибку: "write to disk torrent"

উদাহরণস্বরূপ, ছোট ডেটা সরাসরি এর মাধ্যমে ডাউনলোড করা যেতে পারে আধুনিক ওয়েব ব্রাউজার. এর মাধ্যমে আপনি বড় সাইজের ফাইল ডাউনলোড করতে পারবেন। কিন্তু যদি আপনার ইন্টারনেট হঠাৎ বন্ধ হয়ে যায়, তাহলে আপনাকে ফাইলটি আবার ডাউনলোড করতে হবে। সম্মত হন যে এটি অত্যন্ত অপ্রীতিকর। এই কারণেই অনেক ব্যবহারকারী বিশেষ প্রোগ্রাম ব্যবহার করে ইন্টারনেট থেকে ফাইল ডাউনলোড করেন, যা আজ প্রচুর পরিমাণে রয়েছে। উদাহরণস্বরূপ, অনেক ব্যবহারকারী বিভিন্ন ফাইল ডাউনলোড করতে প্রোগ্রাম ব্যবহার করে। μTorrent বা টরেন্ট. এই প্রোগ্রামটির পরিচালনার নীতিটি সহজ: আপনি আপনার প্রয়োজনীয় তথ্য সহ একটি সাইট খুঁজে পাবেন টরেন্ট ফাইল, ফাইল ডাউনলোড এ ক্লিক করুন এবং ফাইলটি µTorrent এর মাধ্যমে ডাউনলোড হবে।

আজ আমরা চেষ্টা করব কেন “write to disk utorrent” ত্রুটি ঘটে এবং কীভাবে এটি মোকাবেলা করা যায়। এই ত্রুটিটি প্রদর্শিত হতে পারে এমন পরিস্থিতিগুলি ভিন্ন হতে পারে, তাই আসুন মূল সমাধানগুলি দেখুন।

এই ধরনের একটি ত্রুটি প্রদর্শিত হলে আপনি প্রথম জিনিস করা উচিত কম্পিউটার পুনরায় চালু করুন. প্রায়শই এই ক্রিয়াটি ত্রুটি দূর করতে সহায়তা করে। আপনার কম্পিউটার থেকে প্রোগ্রামটির বর্তমান সংস্করণটি সরিয়ে এটি পুনরায় ইনস্টল করাও মূল্যবান। দেখে মনে হবে যে পদক্ষেপগুলি বেশ সহজ এবং প্রাথমিক, তবে প্রায়শই তারা "ডিস্ক ইউটরেন্টে লিখুন" ত্রুটিটি সমাধান করতে সহায়তা করে।

যাইহোক, আপনি যে ডিস্কে ফাইলগুলি ডাউনলোড করছেন তাতে পর্যাপ্ত স্থান না থাকলে এই ত্রুটিটি দেখা দিতে পারে। এটিও পরীক্ষা করে দেখুন।

যদি উপরের পদক্ষেপগুলি এই ত্রুটিটি সমাধান করতে সাহায্য না করে, তাহলে আপনার একটু ভিন্ন উপায়ে এগিয়ে যাওয়া উচিত। প্রথমত, আপনাকে প্রোগ্রাম ফাইলটি খুঁজে বের করতে হবে, যথা "utorrent.exe"। এটি এখানে অবস্থিত: Program Files\uTorrent ফাইল "utorrent.exe"। এখানে আমরা ফাইলের উপর রাইট ক্লিক করে "এ ক্লিক করি"Свойства", তারপর"সঙ্গতি"এবং এর পরে আইটেমটিতে ক্লিক করুন"অনুমতি স্তরএবং এখানে বিন্দুর বিপরীতে "প্রশাসক হিসাবে এই প্রোগ্রাম চালান" বাক্সে টিক চিহ্ন দিন৷ আপনি যদি Utorrent এর মাধ্যমে ফাইল ডাউনলোড করার সময় "write to disk utorrent" ত্রুটি পান, তাহলে এই নিবন্ধে উপস্থাপিত পদ্ধতিগুলির একটি ব্যবহার করে এটি ঠিক করার চেষ্টা করুন৷
সেপ্টেম্বর 10, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 16:01
    ধুর, এটা কি স্মৃতির অভাব? এবং আমি আমার মাথা আঁচড়াচ্ছি ত্রুটি কোথা থেকে আসে!