FreePrograms.me

আইটিউনসের মাধ্যমে আইফোন থেকে সংগীত কীভাবে মুছবেন?

Как удалить музыку с айфона через ITunes?

আধুনিক স্মার্টফোন বিভিন্ন ভাইরাস এবং ম্যালওয়্যার থেকে সুরক্ষিত। তবে সম্ভবত এটি আইফোন যা ভাইরাসের বিরুদ্ধে সবচেয়ে প্রতিরোধী। আপনি যদি একটি আইফোনের সাথে একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোনের তুলনা করেন তবে পার্থক্যটি লক্ষণীয় হবে। তদুপরি, পার্থক্যটি কেবল গুণমানের মধ্যেই নয়, এমনকি অন্যান্য সমস্ত বিবরণেও। উদাহরণস্বরূপ, আপনি কেবল আপনার আইফোন থেকে সঙ্গীত মুছতে পারবেন না। আজ আমরা নিম্নলিখিত প্রশ্নটি দেখব: কীভাবে আইফোনের মাধ্যমে সঙ্গীত মুছবেন আইটিউনস প্রোগ্রাম. এই প্রোগ্রামটি একটি মিডিয়া প্লেয়ার যা সঙ্গীত এবং ভিডিও সংগঠিত করার জন্য ডিজাইন করা হয়েছে। আইটিউনস প্রোগ্রামে আরও অনেক ফাংশন এবং ক্ষমতা রয়েছে তবে এইগুলিই প্রধান।

সুতরাং, আইটিউনস প্রোগ্রাম ব্যবহার করে একটি আইফোন থেকে সঙ্গীত মুছে ফেলার জন্য, আপনাকে প্রথমে আইফোনটিকে আপনার কম্পিউটারে সংযুক্ত করতে হবে। এর পরে, আইটিউনস অ্যাপ্লিকেশনটি স্বয়ংক্রিয়ভাবে চালু হওয়া উচিত, তবে যদি এটি না ঘটে তবে এটি নিজেই চালু করুন।

iTunes ব্যবহার করে আপনার iPhone থেকে সঙ্গীত মুছে ফেলার বিভিন্ন উপায় আছে। আমরা তাদের একটি তাকান হবে. অ্যাপ্লিকেশনটি খোলার পরে, উপরের ডানদিকে আপনার আইফোনটি নির্বাচন করুন।
Как удалить музыку с айфона через ITunes?


তারপর "ট্যাব" এ একটি নতুন উইন্ডো খুলবেওভারভিউ"। ঠিক নীচে একটি ক্ষেত্র থাকবে"পরামিতি". এখানে আপনাকে বক্সটি চেক করতে হবে "ম্যানুয়ালি মিউজিক এবং ভিডিও প্রসেস করুনএটি প্রয়োজনীয় যাতে ব্যবহারকারী তার আইফোনের বিষয়বস্তুগুলিকে সিঙ্ক্রোনাইজ করার সময় পরিচালনা করতে পারে৷


আপনি উপরের ধাপগুলি সম্পন্ন করার পরে, আপনাকে যেতে হবে "সঙ্গীত". এখানে আমরা আইটেমটি আনচেক করি "সিঙ্ক সঙ্গীত", এবং তারপর বাক্সটি চেক করুন"বৈশিষ্ট্যযুক্ত প্লেলিস্ট, শিল্পী, অ্যালবাম এবং জেনারস্ক্রিনশটে আরও বিস্তারিতভাবে দেখানো হয়েছে।


ব্যাপারটা ছোট থেকেই যায়। নীচে স্ক্রোল করুন এবং আপনার আর প্রয়োজন নেই এমন সঙ্গীতটি আনচেক করুন৷ তদনুসারে, আপনি যে সঙ্গীতটি ছেড়ে যেতে চান তার জন্য একটি চেকমার্ক রাখুন। অবশেষে, "এ ক্লিক করুনপ্রয়োগ করা".
এইভাবে আপনি iTunes প্রোগ্রাম ব্যবহার করে আপনার iPhone থেকে সঙ্গীত মুছে ফেলতে পারেন। পদ্ধতিটি সহজ এবং খুব বেশি সময় নেয় না।
13 আগস্ট, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 13:18
    এটা পাগলামি। এমনকি শুধুমাত্র সঙ্গীত মুছে ফেলার জন্য আপনাকে iTunes চালু করতে হবে...