FreePrograms.me

"আইফোন অক্ষম করা হয়েছে, আইটিউনসে সংযোগ করুন" ত্রুটিটি সমাধান করা হচ্ছে


আপনি ইতিমধ্যে বুঝতে পেরেছেন, আজ আমরা আবার কথা বলব আইফোন সম্পর্কে. অন্য যেকোনো আধুনিক স্মার্টফোনের মতো, প্রতিটি আইফোনের উচ্চ মাত্রার সুরক্ষা রয়েছে। উদাহরণস্বরূপ, একই আইফোনে আপনি লগ ইন করার জন্য একটি পাসওয়ার্ড সেট করতে পারেন। এই পাসওয়ার্ডটি হয় সংখ্যার সেট বা গ্রাফিক কী হতে পারে। একাধিকবার পাসওয়ার্ড দেওয়ার পরে, ডিভাইসটি লক হয়ে যায়। এমন পরিস্থিতিতে কী করবেন? খুব প্রায়ই এই ধরনের পরিস্থিতিতে, আপনার আইফোনের স্ক্রিনে "iPhone is disabled" বার্তাটি প্রদর্শিত হতে পারে এবং ঠিক নীচে "5 মিনিটের মধ্যে আবার চেষ্টা করুন।" আইটিউনস ব্যবহার করে এই সমস্যাটি সমাধান করা যেতে পারে।

এটা আপনার আইফোন আগে সিঙ্ক্রোনাইজ করা বাঞ্ছনীয় আইটিউনস সহ. আপনাকে আপনার আইফোনে একটি সিস্টেম পুনরুদ্ধার করতে হবে। এটি করার জন্য, প্রথমত, আপনার আইফোনকে আপনার কম্পিউটারের সাথে সংযুক্ত করুন (যার সাথে আপনি ইতিমধ্যেই সিঙ্ক্রোনাইজ করেছেন)। এমন পরিস্থিতিতে আছে যখন, একটি আইফোনে পাসওয়ার্ড রিসেট করতে, আপনাকে কেবল এটি একটি কম্পিউটারের সাথে সংযুক্ত করতে হবে।

যদি, সিঙ্ক্রোনাইজেশনের পরে, আপনার ডিভাইসের স্ক্রিনে ব্লক করার বিষয়ে একটি বার্তাও উপস্থিত হয় (আইফোন অক্ষম করা আছে, ইত্যাদি), তাহলে আপনাকে নিম্নলিখিতগুলি করতে হবে।

আইটিউনস প্রোগ্রামের বাম প্যানেলে, আপনার আইফোনটি সন্ধান করুন এবং এটিতে ডান-ক্লিক করুন। এখানে আপনাকে নির্বাচন করতে হবে "সিঙ্ক্রোনাইজ করুনকিন্তু আমাদের সিঙ্ক্রোনাইজেশন প্রক্রিয়া শুরু করার দরকার নেই, তাই এই প্রক্রিয়াটি শুরু হওয়ার সাথে সাথেই আমরা এটি বন্ধ করে দিই।

এই কর্মের পরে কি হবে? পাসওয়ার্ড এন্ট্রি কাউন্টার রিসেট হবে এবং আপনি আবার পাসওয়ার্ড প্রবেশ করার চেষ্টা করতে পারেন। এছাড়াও আপনি আপনার পাসওয়ার্ড রিসেট করতে পারেন, কিন্তু আপনি যদি আপনার iPhone ব্যাক আপ না করে থাকেন, তাহলে আপনি এতে সঞ্চিত সমস্ত তথ্য হারাবেন৷

আপনার পাসওয়ার্ড রিসেট করতে, সিঙ্ক্রোনাইজেশন না হওয়া পর্যন্ত আপনাকে উপরের সমস্ত পদক্ষেপগুলি পুনরাবৃত্তি করতে হবে৷ এই ক্ষেত্রে, আপনাকে সম্পূর্ণ সিঙ্ক্রোনাইজেশন প্রক্রিয়া শুরু করতে হবে। সিঙ্ক্রোনাইজেশন সম্পূর্ণ হওয়ার পরে, আপনাকে অবশ্যই "নির্বাচন করতে হবে"আইফোন পুনঃস্থাপন".


এর পরে, আপনি "এর মতো একটি বার্তা পেতে পারেনআইটিউনস এবং আইফোন আপডেটের জন্য স্বয়ংক্রিয় চেকিং বন্ধ করা আছে। আইটিউনস আইফোন সফ্টওয়্যার আপডেটের জন্য পরীক্ষা করতে চান?"আপনাকে আপডেটের জন্য স্বয়ংক্রিয় চেক সক্ষম করতে হবে, এবং আপনি " ট্যাবে এটি করতে পারেন৷প্রধানএবং iTunes প্রোগ্রাম সেটিংসে, নির্বাচন করুন "স্বয়ংক্রিয়ভাবে সফ্টওয়্যার আপডেটের জন্য পরীক্ষা করুন".

আপনি যদি এমন একটি বার্তা পান তবে আপনাকে "এ ক্লিক করতে হবে"যাচাইতারপরে আরেকটি উইন্ডো আসবে যেখানে আপনাকে আইটেমটি নির্বাচন করতে হবে "পুনরুদ্ধার করুন এবং আপডেট করুন"। এই সমস্ত ক্রিয়াকলাপের ফলস্বরূপ, আপনার আইফোনে একটি সিস্টেম আপডেট শুরু হওয়া উচিত এবং অবশেষে আপনাকে আপনার আইফোন সক্রিয় করতে হবে। এখানে আমরা আইটেমটি নির্বাচন করি "নতুনের মত আপনার আইফোন সেট আপ করুন"। অবিলম্বে আপনাকে একটি নতুন পাসওয়ার্ড সেট করতে বলা হবে বা একেবারে সেট না করতে বলা হবে। আইফোন সম্পর্কিত যে কোনও সমস্যা সমাধান করা যেতে পারে। আপনাকে কেবল ধৈর্য এবং সময় দিতে হবে।
26 আগস্ট, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ইলিয়া
    জুলাই 20, 2016 10:30
    আইফোন অক্ষম এবং আইটিউনসের সাথে সংযুক্ত হলে কী করবেন, তবে নীচে কেবলমাত্র জরুরি কল রয়েছে, পাসওয়ার্ড প্রবেশ করার কোনও উপায় নেই
  2. Kait.15
    জুলাই 20, 2016 13:30
    ইলিয়া, শুধু তাই করুন - এটি আইটিউনস ইনস্টল সহ একটি কম্পিউটারের সাথে সংযুক্ত করুন। তবে একটি প্রধান শর্ত রয়েছে - আইটিউনস এবং আইফোন সহ এই কম্পিউটারটি ইতিমধ্যে যুক্ত করা উচিত। অন্যথায়, আপনি আপনার হাতে একটি ইট সঙ্গে শেষ হবে.
  3. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 14:38
    এই ক্ষেত্রে কী সিঙ্ক্রোনাইজ করা দরকার তা আমি অনুমানও করব না।