FreePrograms.me

আপনার ফোন পাসওয়ার্ড ভুলে গেছেন - কি করবেন?

Забыли пароль от телефона - что делать?

আধুনিক স্মার্টফোন সম্ভাবনার একটি বিশাল পরিসীমা আছে. এমনকি আপনি সিস্টেমে লগ ইন করার জন্য একটি পাসওয়ার্ড সেট করতে পারেন। কিন্তু এই পাসওয়ার্ড ভুলে গেলে কি করবেন? আজ আমরা এই বিষয়ে কথা বলব। আমরা উদাহরণ হিসেবে অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করে এই সমস্যাটি বিবেচনা করব। এই ধরনের ডিভাইসে গ্রাফিক কী খুব সাধারণ। আপনি যদি এই জাতীয় চাবিটি ভুলে গিয়ে থাকেন তবে অবিলম্বে আতঙ্কিত হবেন না।

আপনার মনে আছে, একটি পাসওয়ার্ড প্রবেশ করার 5টি ভুল প্রচেষ্টার পরে, একটি নির্দিষ্ট সময় উপস্থিত হয় যার সময় পাসওয়ার্ডটি প্রবেশ করা যায় না। এই মুহুর্তে, 2টি শিলালিপি স্ক্রিনের একেবারে নীচে প্রদর্শিত হবে: "জরুরি কল"এবং"পাসওয়ার্ড ভুলে গেছেন"। দ্বিতীয় শিলালিপিতে ক্লিক করুন এবং আপনার Google অ্যাকাউন্টের মাধ্যমে আপনার পাসওয়ার্ড পুনরুদ্ধার করার চেষ্টা করুন। আপনি যদি এখান থেকে আপনার ডেটা মনে রাখেন তাহলে আপনি সফল হবেন গুগল অ্যাকাউন্ট.
Забыли пароль от телефона - что делать?


আপনার পাসওয়ার্ড পুনরুদ্ধার করার অন্যান্য উপায় আছে। আপনি অন্য ফোন থেকে নিজেকে কল করতে পারেন এবং কথোপকথন মোডে চেষ্টা করতে পারেন, ফোন সেটিংসে যান এবং পাসওয়ার্ড পরিবর্তন করুন৷ কিন্তু এই পদ্ধতি সব ডিভাইসে কাজ করে না।

আপনার ফোনে পাসওয়ার্ড পুনরুদ্ধার করতে, আপনি করতে পারেন ফ্যাক্টরি রিসেট. আপনার একেবারে শেষ মুহূর্তে এই পদ্ধতিটি অবলম্বন করা উচিত, কারণ এই ক্ষেত্রে ফোন থেকে কিছু ডেটা হারিয়ে যেতে পারে। ফ্যাক্টরি সেটিংসে সেটিংস রিসেট করার প্রক্রিয়া ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে বর্ণনা করা হয়েছে। এই নিবন্ধটি আপনার ফোনে ভুলে যাওয়া পাসওয়ার্ড পুনরুদ্ধার করার প্রধান পদ্ধতিগুলি সনাক্ত করে এবং বর্ণনা করে৷
ডিসেম্বর 15, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. জরিনা
    জরিনা
    ফেব্রুয়ারি 13, 2017 18:27
    কিন্তু আমি কি করব যদি আমি অ্যাকাউন্টটি মনে না রাখি, এমনকি যে নম্বরটির জন্য এটি নিবন্ধিত হয়েছিল ((((
  2. Kait.15
    ফেব্রুয়ারি 14, 2017 08:11
    জরিনা, আপনি ডিভাইসটি রিফ্ল্যাশ করার চেষ্টা করতে পারেন।
  3. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 00:46
    তুমি শুধু আমার পরিত্রাণ! অনেক ধন্যবাদ! নিবন্ধটি পড়ার পরে, আমি অবিলম্বে বুঝতে পেরেছি