FreePrograms.me

কিভাবে iCloud পাসওয়ার্ড পুনরুদ্ধার করবেন?


বিশ্ব-বিখ্যাত কোম্পানি অ্যাপল দ্বারা উন্নত অনেক পরিষেবা রয়েছে এবং সেগুলি সবই বহুমুখী এবং উচ্চ-মানের। কিন্তু আজ আমরা তাদের মধ্যে শুধুমাত্র একটি উপর ফোকাস করা হবে. এই পরিষেবাটির নাম iCloud। এটি ক্লাউড ডেটা স্টোরেজের জন্য ডিজাইন করা হয়েছে। আমরা আইক্লাউডের কার্যকারিতার বিশদে যাব না, তবে ব্যবহারকারী পাসওয়ার্ড ভুলে গেলে কীভাবে এই পরিষেবাটিতে অ্যাক্সেস পুনরুদ্ধার করবেন সে সম্পর্কে কথা বলব। আপনি যদি আপনার আইক্লাউড পাসওয়ার্ড ভুলে যান তবে কেন আপনার চিন্তা করা উচিত? অ্যাপল আইডি এবং পাসওয়ার্ড, এই সবই হল iCloud, যা আপনাকে আপনার ডিভাইসে অন্যান্য দরকারী পরিষেবাগুলি ব্যবহার করার সুযোগ দেয়। তাদের ছাড়া, আপনি শুধুমাত্র কল করতে এবং বার্তা পাঠাতে পারেন। যদি এটি আপনার পক্ষে উপযুক্ত হয় তবে এটি দুর্দান্ত। কিন্তু, যদি না হয়, তাহলে আপনি এই উপায়ে এটি করতে পারেন।

আমরা আপনাকে বলেছি কিভাবে একটি অ্যাপল আইডি, অর্থাৎ একটি অ্যাপল অ্যাকাউন্ট নিবন্ধন করতে হয়। এজন্য আমরা ডাটা রিকভারি লিংক অনুসরণ করি। এটি করার জন্য আপনাকে যেতে হবে v lyubom ব্রাউজার লিংক https://iforgot.apple.com/password/verify/appleid#!&section=password. এখানে আপনাকে আপনার অ্যাপল আইডি লিখতে বলা হবে, কিন্তু যেহেতু এটি ভুলে গেছে, আপনাকে আইটেমটিতে ক্লিক করতে হবে "অ্যাপল আইডি ভুলে গেছি".

আপনাকে আপনার সম্পর্কে তথ্য লিখতে বলা হবে, যেমন আপনার প্রথম নাম, পদবি এবং ইমেল ঠিকানা। আপনাকে সম্ভাব্য সর্বাধিক সঠিক ডেটা সরবরাহ করতে হবে, যেহেতু এটি এই তথ্য যা অ্যাপল আইডি অনুসন্ধান করতে এবং পরবর্তীতে পাসওয়ার্ড পুনরুদ্ধার করতে ব্যবহৃত হবে।

এবং আপনার iCloud পাসওয়ার্ড পুনরুদ্ধার করার দ্বিতীয় এবং চূড়ান্ত উপায় হল অ্যাপল সাপোর্ট সেন্টারে কল করা। সব প্রয়োজনীয় পরিচিতি পাওয়া যাবে http://www.apple.com/ru/contact. তারা আপনাকে সাহায্য করতে পারে যদি আপনি সবচেয়ে নির্ভরযোগ্য তথ্য প্রদান করেন এবং ডিভাইস থেকে বাক্সের ফটোগ্রাফও প্রদান করতে হয়, যেখানে সিরিয়াল নম্বরটি দৃশ্যমান হবে। আপনার iCloud পাসওয়ার্ড ভুলে না যাওয়াই ভালো, কারণ এটি পুনরুদ্ধার করা অত্যন্ত সমস্যাযুক্ত হবে। তবে এখনও, যদি এটি ঘটে থাকে তবে এই নিবন্ধে দেওয়া টিপসগুলি ব্যবহার করুন।
17 মার্চ, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 15:01
    নিবন্ধটি খুব দরকারী! আমি আমার পাসওয়ার্ড পুনরুদ্ধার কিভাবে জানতাম না! এখন আমি জানি! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:22
    তৃতীয় পদ্ধতিটি আমাকে সাহায্য করেছে, নিবন্ধটির জন্য আপনাকে অনেক ধন্যবাদ