FreePrograms.me

আমরা FloorPlan 3D প্রোগ্রামের সাথে একটি অ্যাপার্টমেন্ট লেআউট তৈরি করি

Создаем планировку квартиры с программой FloorPlan 3D

কিন্তু এই ক্ষেত্রে পর্যাপ্ত পেশাদার দক্ষতা এবং জ্ঞান না থাকলে আপনি কীভাবে একই বাড়ির পুনর্নির্মাণ করতে পারেন? উত্তরটি সুস্পষ্ট: আপনি একটি কম্পিউটারের সাহায্য নিতে পারেন। আপনি যদি এটি আরও নির্দিষ্টভাবে প্রকাশ করেন তবে এটি এই বিষয়ে সহায়তা করবে সময়সূচী. আজ আমরা এমনই একটি অনুষ্ঠানের কথা বলব। একে ফ্লোরপ্ল্যান 3D বলা হয়। একেবারে যে কোনো ব্যবহারকারী FloorPlan 3D পরিচালনা করতে পারে। কারণ এই প্রোগ্রামটির একটি পরিষ্কার এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস রয়েছে। এবং আপনি ইতিমধ্যেই বুঝতে পেরেছেন, এই প্রোগ্রামের মূল উদ্দেশ্য অ্যাপার্টমেন্ট নকশা নকশা এবং অন্যান্য আবাসিক প্রাঙ্গনে। এইভাবে, FloorPlan 3D প্রোগ্রামটি এমন একটি বাড়ির নকশা তৈরি করতে ব্যবহার করা যেতে পারে যা ইতিমধ্যেই সমাপ্ত বা নির্মাণাধীন।

FloorPlan 3D প্রোগ্রামটিও ভালো কারণ এর অনেক ফাংশন স্বয়ংক্রিয়। উদাহরণস্বরূপ, প্রোগ্রামটি স্বয়ংক্রিয়ভাবে অংশগুলির মাত্রা নির্ধারণ করে। এছাড়াও, আপনার ব্যবহৃত সমস্ত অংশগুলি স্বয়ংক্রিয়ভাবে প্রোগ্রাম ডাটাবেসে স্থাপন করা হয়।

আসলে, FloorPlan 3D প্রোগ্রামে অনেক সম্ভাবনা রয়েছে। আমরা প্রধান বেশী তালিকা করতে পারেন. প্রথমত, আপনি শুধুমাত্র মাউস বোতাম ব্যবহার করে আপনার নিজস্ব বিল্ডিং প্রকল্প তৈরি করতে পারেন। এটি ছাড়াও, আপনি একটি প্রকল্পে বিভিন্ন মেঝে স্তর তৈরি করতে পারেন। দ্বিতীয়ত, যেকোনো প্রকল্প যতটা সম্ভব বিস্তারিত হতে পারে। উদাহরণস্বরূপ, একই বিল্ডিং প্রকল্পে দরজা, জানালা, সিঁড়ি এবং আরও অনেক কিছু স্বয়ংক্রিয়ভাবে যোগ করা যেতে পারে। এছাড়াও আপনি প্রকল্পে রুম এবং পরিবারের আইটেম যোগ করতে পারেন, উদাহরণস্বরূপ, বিভিন্ন আসবাবপত্র বা বাথরুম উপাদান।

এটিও লক্ষণীয় যে আপনি আপনার ডিজাইনগুলি পরে মুদ্রণ করতে পারেন। তদুপরি, প্রকল্পটি বিভিন্ন বৈচিত্রে মুদ্রিত হতে পারে। আপনি যদি আপনার বাড়ি বা অ্যাপার্টমেন্ট রিমডেল করার কথা ভাবছেন, তাহলে আপনার ফ্লোরপ্ল্যান 3D প্রোগ্রাম ব্যবহার করা উচিত। এই প্রোগ্রাম এই উদ্দেশ্যে নিখুঁত.

বিনামূল্যে ফ্লোরপ্ল্যান 3D ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.mediahouse.ru/floorplan/topic.html?sel=1148848607 থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
10 আগস্ট, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 13:14
    একটি খারাপ বিনামূল্যে পরিকল্পনা প্রোগ্রাম না. এটা আমার কাজে লাগবে।