FreePrograms.me

আমরা PhotoSHOW PRO দিয়ে ফটো থেকে স্লাইডশো এবং ভিডিও তৈরি করি

Создаем слайд-шоу и видеоролики из фотографий с ФотоШОУ PRO

অপেশাদার এবং পেশাদার উভয়ই ফটোগ্রাফ আরও প্রক্রিয়া করে। এই জন্য, উভয় বিশেষ ব্যবহার ফটো এডিটর প্রোগ্রাম. আজ আমরা ফটোগ্রাফের সাথে কাজ করার জন্য ডিজাইন করা একটি প্রোগ্রাম সম্পর্কে কথা বলব, তবে এর ফোকাস সম্পূর্ণ আলাদা। প্রোগ্রামটির নাম ফটোশো প্রো। আপনি যদি আপনার ফটোগুলি কার্যকরভাবে এবং রঙিনভাবে ডিজাইন করতে চান এবং তারপরে সেগুলিকে একটি স্লাইড শো আকারে উপস্থাপন করতে চান, তবে আপনার অবশ্যই ফটোশো প্রোগ্রামটি ব্যবহার করা উচিত। এছাড়াও, এই প্রোগ্রামটি ব্যবহার করে আপনি আপনার ফটোগুলি থেকে একটি চিত্তাকর্ষক ভিডিও এমনকি একটি চলচ্চিত্রও তৈরি করতে পারেন। এবং একই সময়ে আপনি আপনার সময়ের সর্বাধিক 10 মিনিট ব্যয় করবেন।

ফটোশো প্রো প্রোগ্রামে কী আছে? আসলে, এখানে অনেকগুলি বিভিন্ন সরঞ্জাম রয়েছে। তাদের কিছু হাইলাইট করা যাক. উদাহরণস্বরূপ, আপনি বিভিন্ন রূপান্তর যোগ করে আপনার ফটোগুলি থেকে একটি সুন্দর ভিডিও তৈরি করতে পারেন, রঙিন ছবির প্রভাব এবং আপনার প্রিয় সঙ্গীত। অবশ্যই, এটি ফটোশো প্রো প্রোগ্রাম অফার করে এমন বিকল্প, ফাংশন এবং ক্ষমতাগুলির একটি সম্পূর্ণ তালিকা নয়।

আপনি এই প্রোগ্রাম দ্বারা তৈরি একই ভিডিওতে সীমাহীন সংখ্যক ফটো যোগ করতে পারেন। আপনি স্বাক্ষর এবং শিরোনামও সন্নিবেশ করতে পারেন। এটি লক্ষণীয় যে ফটোশো প্রো প্রোগ্রামের সাথে আপনার তৈরি করা ভিডিওগুলি বিভিন্ন আধুনিক ভিডিও ফর্ম্যাটে সংরক্ষণ করা যেতে পারে।

স্লাইড শোগুলির জন্য, যা ফটোশো প্রো প্রোগ্রামের সাথেও তৈরি করা যেতে পারে, তাদের জন্য স্টোরে অনেকগুলি বিভিন্ন ফাংশন রয়েছে। উদাহরণস্বরূপ, প্রোগ্রামটিতে টেমপ্লেট স্লাইড রয়েছে যা আপনি আপনার তৈরি করা স্লাইডশোতে ব্যবহার করতে পারেন। এছাড়াও, সমাপ্ত স্লাইড শো বিভিন্ন বিন্যাসে সংরক্ষণ করা যেতে পারে. আপনি যদি আপনার ফটোগুলি থেকে একটি উচ্চ-মানের ভিডিও বা একটি রঙিন স্লাইড শো তৈরি করতে চান তবে ফটোশো প্রো প্রোগ্রামটি এই উদ্দেশ্যে উপযুক্ত। আপনি আমাদের ওয়েবসাইটে এটি ডাউনলোড করতে পারেন.

ফটোশো প্রো বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://fotoshow-pro.ru/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
জুলাই 15, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:48
    আমি এই প্রোগ্রামের মাধ্যমে আমার চাচাকে তার ছবির স্লাইড শো সহ একটি উপহার দিয়েছিলাম।