FreePrograms.me

গ্রাফিক্স অ্যাপ্লিকেশন Artlantis স্টুডিও

Графическое приложение Artlantis Studio

ইমেজ ভিজ্যুয়ালাইজেশন বলতে কি বোঝায়? সাধারণভাবে, ভিজ্যুয়ালাইজেশন বলতে নির্দিষ্ট কিছু কৌশলকে বোঝায় যা কিছু তথ্য (উদাহরণস্বরূপ, সংখ্যাসূচক) চাক্ষুষ পর্যবেক্ষণের জন্য সুবিধাজনক আকারে উপস্থাপন করতে ব্যবহৃত হয়। ক্রিয়াকলাপের বিভিন্ন ক্ষেত্রে ভিজ্যুয়ালাইজেশন ব্যবহার করা যেতে পারে। আমরা এমন একটি প্রোগ্রাম সম্পর্কে কথা বলব যা চিত্রগুলিকে কল্পনা করতে পারে। কিন্তু, অবশ্যই, এটি এই প্রোগ্রামের একমাত্র ফাংশন নয়। আজ আমরা যে প্রোগ্রামটির কথা বলব তার নাম আর্টলান্টিস স্টুডিও। এই ইউটিলিটির ক্ষমতার বিস্তৃত পরিসর রয়েছে। সুতরাং, এই প্রোগ্রামটি ব্যবহার করে আপনি একটি খুব উচ্চ মানের স্তরের ভিডিও এবং ছবি তৈরি করতে পারেন। এবং আপনি এই সব তৈরি করতে পারেন 3D মডেলের উপর ভিত্তি করে.

উপরের ছাড়াও, আর্টলান্টিস স্টুডিও প্রোগ্রামটিতে পেশাদার সরঞ্জামগুলির একটি সম্পূর্ণ সেট রয়েছে যা ব্যবহারকারীকে চিত্রগুলির গুণমানকে উল্লেখযোগ্যভাবে উন্নত করতে সহায়তা করবে। এটিও লক্ষণীয় যে এই প্রোগ্রামটিতে এমন সরঞ্জাম রয়েছে যার সাহায্যে আপনি ফটোগুলিকে স্টাইলাইজ করতে পারেন। অন্য কথায়, এই প্রোগ্রামটি ব্যবহার করে, আপনি বিভিন্ন উপায়ে ছবি ডিজাইন করতে পারেন। উদাহরণস্বরূপ, আলোর ভারসাম্য পরিবর্তন করা, চিত্রটি ঘোরানো এবং প্রদর্শন করা, শস্য, উজ্জ্বলতা, পূরণ এবং আরও অনেক কিছুর মতো প্রভাব রয়েছে।

এটিও লক্ষণীয় যে আর্টলান্টিস স্টুডিও প্রোগ্রামে যে গ্রাফিক্স তৈরি করা যেতে পারে তা খুব বাস্তবসম্মত। এবং এই বিবৃতিটি প্রোগ্রামের বিপুল সংখ্যক ব্যবহারকারী দ্বারা নিশ্চিত করা হয়েছে।

আর্টলান্টিস স্টুডিও প্রোগ্রামের প্রযুক্তিগত দিক হিসাবে, এখানে সবকিছু বেশ ভাল। এই প্রোগ্রাম কম্পিউটারে চালানো যাবে উইন্ডোজ ওএস ইনস্টল করা আছে. তাছাড়া, আর্টলান্টিস স্টুডিও উইন্ডোজের 32-বিট এবং 64-বিট উভয় সংস্করণেই কাজ করবে। প্রোগ্রাম ইন্টারফেস ভাষা ইংরেজি. এটাও গুরুত্বপূর্ণ যে প্রোগ্রামটি শেয়ারওয়্যার। Artlantis স্টুডিও একটি চমৎকার গ্রাফিক্স অ্যাপ্লিকেশন. এটি ডাউনলোড করুন এবং নিজের জন্য দেখুন।

আর্টলান্টিস স্টুডিও বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.artlantis.com/ru/downloads/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
03 মে, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    5 ডিসেম্বর 2023 17:00
    এটা লজ্জাজনক যে আটলান্টিস শেয়ারওয়্যার, কারণ আমি এটি পছন্দ করেছি।