FreePrograms.me

KOMPAS-3D V14 - ত্রিমাত্রিক মডেলিংয়ের জন্য প্রোগ্রাম

КОМПАС-3D V14 - программа для трехмерного моделирования

আপনি কি প্রোগ্রাম করতে চান, কিন্তু একটি উপযুক্ত কম্পাইলার নেই? কোন সমস্যা নেই, যেহেতু কম্পাইলার প্রোগ্রামটি ইন্টারনেট থেকে ডাউনলোড করা যেতে পারে। এবং এই ধরনের উদাহরণ বিভিন্ন ক্ষেত্রে দেওয়া যেতে পারে। আজ আমরা ত্রিমাত্রিক মডেল তৈরির জন্য একটি প্রোগ্রাম সম্পর্কে কথা বলব, অর্থাৎ ত্রিমাত্রিক মডেলিংয়ের জন্য। এই প্রোগ্রামটিকে KOMPAS-3D V14 বলা হয়। ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে পর্যালোচনা এই প্রোগ্রামের সংস্করণ এক. সংক্ষেপে, KOMPAS-3D V14 প্রোগ্রামের উদ্দেশ্য আমাদের ওয়েবসাইটে পর্যালোচনা করা সংস্করণটির উদ্দেশ্যের মতোই। এই প্রোগ্রামটি কম্পিউটার-সহায়ক ডিজাইন সিস্টেমের অন্তর্গত।

KOMPAS-3D V14 প্রোগ্রামটিকে সহজেই একজন আধুনিক প্রকৌশলীর সর্বজনীন সরঞ্জামগুলির মধ্যে একটি বলা যেতে পারে। এবং এই টুল অনেক বিভিন্ন ফাংশন আছে. এই প্রোগ্রামটির সাহায্যে আপনি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, যন্ত্র তৈরি এবং নির্মাণ নকশার মতো শিল্পগুলিতে প্রয়োগ করা সমস্যাগুলি সমাধান করতে পারেন।

কেন 3D মডেলিং আমার কি KOMPAS-3D V14 প্রোগ্রাম বেছে নেওয়া উচিত? কারণ এটি ত্রিমাত্রিক মডেলের সাথে কাজ করার জন্য সত্যিই একটি অত্যন্ত শক্তিশালী, বহুমুখী এবং উচ্চ-মানের টুল। উদাহরণস্বরূপ, এই প্রোগ্রামটি সরাসরি পরিবর্তনশীল মডেলিং VDM এর মতো প্রযুক্তি প্রয়োগ করে। এই প্রযুক্তি ব্যবহার করে, ব্যবহারকারী একটি ত্রিমাত্রিক মডেলের প্যারামিটারগুলি সম্পাদনা করতে পারে এবং এর জন্য তাকে এই মডেলটির নির্মাণের ইতিহাস জানার প্রয়োজন নেই। KOMPAS-3D V14 প্রোগ্রামের সমস্ত ফাংশন এবং বাস্তবায়িত প্রযুক্তি তালিকাভুক্ত করতে এটি খুব দীর্ঘ সময় লাগবে। আপনার যদি সত্যিই 3D মডেলিংয়ের জন্য একটি উচ্চ-মানের প্রোগ্রামের প্রয়োজন হয়, তাহলে KOMPAS-14D VXNUMX ডাউনলোড করুন, যেহেতু এই লাইনের প্রোগ্রামগুলি তাদের ক্ষেত্রের সেরাগুলির মধ্যে রয়েছে।
জুলাই 19, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:54
    কম্পাসের সাথে কাজ করা সহজ এবং মডেলগুলি খুব উচ্চ মানের হতে আসে।