FreePrograms.me

আমরা Planoplan 3D প্রোগ্রাম ব্যবহার করে একটি অ্যাপার্টমেন্ট ডিজাইন তৈরি করি

Создаем дизайн квартиры с программой Планоплан 3D

কিভাবে একটি অ্যাপার্টমেন্ট নকশা এবং বিন্যাস মাধ্যমে নিজেকে চিন্তা? নিশ্চয়ই অনেকে বলবেন যে এর জন্য বিশেষ জ্ঞান এবং দক্ষতা প্রয়োজন। সামনের কাজটি যদি বড় আকারের হয়, তবে তা হোক। তবে আপনি যদি মনে করেন যে আপনি একটি অ্যাপার্টমেন্ট ডিজাইন তৈরি করতে সক্ষম, তবে আপনি বিশেষ প্রোগ্রামগুলির সাহায্য নিতে পারেন যা আপনাকে এই অঞ্চলে আপনার পরিকল্পনাগুলি উপলব্ধি করতে সহায়তা করবে। এরকম একটি প্রোগ্রাম হল প্লানোপ্ল্যান। এটি এখনই লক্ষ্য করার মতো যে Planoplan হল একটি অনলাইন টুল যা আপনার কম্পিউটারে ইনস্টল করার প্রয়োজন নেই। এটির সাথে কাজ করতে আপনার প্রয়োজন হবে আধুনিক ব্রাউজার и ভাল ইন্টারনেট সংযোগ. এবং, এই টুলের সাথে কাজ শুরু করার আগে, ব্যবহারকারীকে অবশ্যই একটি সাধারণ নিবন্ধনের মধ্য দিয়ে যেতে হবে।

রেজিস্ট্রেশনের পর ব্যবহারকারী ডেমো মোডে Planoplan অনলাইন প্রোগ্রামে কাজ করতে পারবে। এতে ভয় পাবেন না, যেহেতু এই মোডে প্ল্যানোপ্ল্যানের ক্ষমতা কার্যত কমানো হয় না। এখানে এটি লক্ষণীয় যে এই প্রোগ্রামটির সাথে কাজ চালিয়ে যাওয়ার জন্য, আপনাকে আপনার ব্রাউজারে একটি বিশেষ প্লাগইন ইনস্টল করতে হবে।

এখন এই অনলাইন পরিষেবার প্রযুক্তিগত অংশ সম্পর্কে কথা বলা যাক। প্ল্যানোপ্ল্যান অনলাইন শিডিউলারের সাথে কাজ করতে চান এমন একজন ব্যবহারকারীর কম্পিউটারের নিম্নলিখিত ন্যূনতম প্রয়োজনীয়তা থাকতে হবে: 1,8 GHz ফ্রিকোয়েন্সি সহ একটি প্রসেসর, একটি 512 MB ভিডিও কার্ড এবং কমপক্ষে 2 GB RAM। তবে ভুলে যাবেন না যে এগুলি সর্বনিম্ন প্রয়োজনীয়তা। সুতরাং, আরামদায়ক এবং আরও দক্ষ কাজের জন্য, আপনার কম্পিউটারের পরামিতিগুলি উল্লেখযোগ্যভাবে সর্বনিম্ন অতিক্রম করতে হবে।

আপনি ইতিমধ্যে বুঝতে পেরেছেন, প্ল্যানোপ্ল্যান অ্যাপার্টমেন্ট ডিজাইন তৈরির জন্য একটি বিনামূল্যের প্রোগ্রাম। এই প্রোগ্রামটিতে ইতিমধ্যে 500 টিরও বেশি তৈরি ডিজাইনের বিকল্প রয়েছে। তদুপরি, তাদের প্রতিটি আপনার স্বাদ এবং পছন্দগুলির উপর ভিত্তি করে কাস্টমাইজ করা যেতে পারে।

Planoplan 3D এডিটরের বিভিন্ন ধরনের টুল রয়েছে। উদাহরণস্বরূপ, সমাপ্তি উপকরণ এবং বিভিন্ন আসবাবপত্রের একটি রেডিমেড লাইব্রেরি রয়েছে। তদুপরি, এখানে উপস্থাপিত সমস্ত আসবাবপত্রে আসল আসবাবের পরামিতি রয়েছে। Planoplan প্রোগ্রাম ব্যবহার করে একটি অ্যাপার্টমেন্ট ডিজাইন তৈরি করা খুবই সহজ। ব্যবহারকারীকে শুধুমাত্র XNUMXটি সহজ ধাপ সম্পূর্ণ করতে হবে, যথা রেডিমেড অ্যাপার্টমেন্ট দেয়াল তৈরি করা বা নির্বাচন করা, আসবাবপত্র যোগ করা এবং শেষ পর্যন্ত একটি ছবি পাওয়া। আপনি যদি স্বাধীনভাবে আপনার ভবিষ্যত বাড়ি বা অ্যাপার্টমেন্টের নকশার মাধ্যমে চিন্তা করতে, বিকাশ করতে এবং তারপর বাস্তবায়ন করতে চান, তাহলে আপনার প্ল্যানোপ্ল্যান অনলাইন প্রোগ্রামটি ব্যবহার করা উচিত।

বিনামূল্যের জন্য Planoplan ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://planoplan.com/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
জুলাই 25, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 12:03
    যারা তাদের অভ্যন্তরের জন্য একটি মডেল নিয়ে আসতে চান তাদের জন্য একটি চমৎকার প্রোগ্রাম।