FreePrograms.me

অনলাইনে একটি গিটার সুর করা

Настраиваем гитару онлайн

তবে এটি এখনই লক্ষ্য করার মতো যে এই ডিভাইসটির কিছু অর্থ ব্যয় হয়। অতএব, আপনি যদি এটিতে অর্থ ব্যয় করতে না চান তবে আপনি গিটার ব্যবহার করে সুর করতে পারেন সফ্টওয়্যার টিউনার. এই জাতীয় প্রোগ্রামগুলির সাহায্যে আপনি সহজেই এবং সঠিকভাবে আপনার গিটারটি সুর করতে পারেন। টিউনার প্রোগ্রামগুলি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে উপস্থাপন করা হয়েছে। অতএব, আজ আমরা কিছু অনলাইন পরিষেবা দেখব যা আপনাকে আপনার গিটার টিউন করতে দেয় v lyubom ব্রাউজার অনলাইন মোডে। একটি গিটার টিউন করার জন্য প্রথম অনলাইন পরিষেবাটি ওয়েবসাইটে রয়েছে http://tuneronline.ru. গিটার টিউনিংয়ের সম্পূর্ণ নীতিটি এখানে সম্পূর্ণরূপে ব্যাখ্যা করা হয়েছে। এই অনলাইন পরিষেবা ব্যবহার করে আপনার গিটার টিউন করতে, আপনাকে শুধুমাত্র ওয়েবসাইটে দেওয়া নির্দেশাবলী অনুসরণ করতে হবে।

কেউ এই অনলাইন পরিষেবা সম্পর্কে বলতে পারেন যে এটি নতুন গিটারিস্টদের জন্য উপযুক্ত। এখানে আপনি গিটার কর্ড শিখতে পারেন, নির্দেশমূলক ভিডিও দেখতে পারেন এবং আরও অনেক কিছু।

আপনি যদি প্রথম পরিষেবাতে সন্তুষ্ট না হন, তাহলে আপনি ওয়েবসাইটে অনলাইন গিটার টিউনিং ব্যবহার করতে পারেন http://gitarre.ru/nastroyka-6-ti-strunnoy-gitary-on-line. এখানে সবকিছু সহজ এবং পরিষ্কার। লিঙ্কে ক্লিক করে, আপনি গিটারের গলা দেখতে পাবেন, যা স্বাক্ষরিত। আপনাকে যা করতে হবে তা হল পছন্দসই নোট বাজাতে এবং উত্পাদিত শব্দের উপর ভিত্তি করে আপনার গিটার টিউন করা শুরু করুন।

এই সাইটে একটি 12-স্ট্রিং গিটার এবং একটি সাত-স্ট্রিং গিটার এবং আরও অনেক কিছু সুর করা সম্ভব। উপরন্তু, এখানে দরকারী উপাদান অনেক আছে. উদাহরণস্বরূপ, আগের সাইটের মত, এখানে গিটার কর্ড আছে।

গিটার টিউন করার জন্য আরেকটি পরিষেবা ওয়েবসাইটে রয়েছে http://guitarlesson.ru/soft/nastrojka-gitary-onlajn.html. এখানে সেটআপ নীতিটি পূর্ববর্তীগুলির সাথে অনেকাংশে অনুরূপ। কিন্তু তাদের বিপরীতে, এখানে, প্রতিটি স্ট্রিং টিউন করার সময়, একটি স্কেল রয়েছে যা নেভিগেট করা খুব সহজ। ইন্টারনেটে অনলাইনে একটি গিটার টিউন করার জন্য পর্যাপ্ত পরিষেবা রয়েছে। এই নিবন্ধটি সবচেয়ে জনপ্রিয় উপস্থাপন করে। এটিও লক্ষণীয় যে একটি টিউনার প্রোগ্রাম ব্যবহার করে একটি গিটার সুর করা সহজ করে তোলে।
29 মে, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    5 ডিসেম্বর 2023 19:46
    ওয়েল, এটা অবশ্যই আকর্ষণীয় শোনাচ্ছে, কিন্তু আমি এটি সরাসরি পরীক্ষা করব। আমি খুব কৌতূহলী যদি সেটিং কাজ করে. 
  2. NIKITA2613
    NIKITA2613
    6 ডিসেম্বর 2023 11:43
    গিটার টিউনিং এর উপর চমৎকার নিবন্ধ, একজন শিক্ষানবিশের জন্য এটি শুধুমাত্র উজ্জ্বল, একটি নিবন্ধ নয়