FreePrograms.me

ওয়ার্করাভ 1.10.51.1

Workrave অতিরিক্ত ব্যবহারের আঘাতের চিকিত্সার জন্য বিনামূল্যে সফ্টওয়্যার. এটি কম্পিউটার ব্যবহারকারীদের কারপাল টানেল সিন্ড্রোম বা অদূরদর্শীতার মতো RSI-এর বিকাশ থেকে বিরত রাখার জন্য ডিজাইন করা হয়েছে। প্রোগ্রামটি স্বয়ংক্রিয়ভাবে স্ক্রীনটি লক করবে, তার মাসকটটি দেখাচ্ছে - মিস ওয়ার্করাভ, যা স্ট্রেচিং ব্যায়ামের পরামর্শ দেবে, আপনাকে বিরতি নিতে বা এমনকি কিছুক্ষণের জন্য কম্পিউটার থেকে দূরে সরে যেতে মনে করিয়ে দেবে। আপনি যদি একটি স্থায়ী ডেস্কের জন্য একটি সস্তা বিকল্প খুঁজছেন, Workrave আপনার জন্য হতে পারে। 

ওয়ার্করাভ ব্যবহারকারীকে নিয়মিত বিরতি নিতে স্মরণ করিয়ে দেয়। বিরতির সময়, বাহু, চোখ, পিঠের নিচের অংশ ইত্যাদির জন্য ব্যায়াম করার পরামর্শ দেওয়া হয়। বিস্তারিত প্রোগ্রাম সেটিংস আপনাকে কাজের সময় এবং তিন ধরনের বিরতি সেট করতে দেয়।
বাধার ফ্রিকোয়েন্সি ইনপুট ডিভাইসের কার্যকলাপের উপর নির্ভর করে; বিরতির সময় কোন ইনপুট না থাকলে, বিরতি রিসেট না হওয়া পর্যন্ত বাকি সময়।
Workrave স্ক্রিন এবং কীবোর্ড লক করতে পারে। Workrave একটি নেটওয়ার্কের মাধ্যমে নিয়ন্ত্রিত হতে পারে - উদাহরণস্বরূপ, কম্পিউটার গেম থেকে শিশুদের বিরতি নিয়ন্ত্রণ করতে, বা বিভিন্ন কম্পিউটার ব্যবহার করে বিরতি সম্পর্কে বার্তা গ্রহণ করতে।
একটি নির্দিষ্ট সময়ের পরে, আপনাকে সমস্ত ধরণের অনুস্মারক দেওয়া হবে, বলুন আপনাকে বিশ্রাম নিতে হবে, আপনি যদি সমস্ত অফার উপেক্ষা করার সিদ্ধান্ত নেন, তবে প্রোগ্রামটি আপনাকে একটি অন্ধকার দিতে পারে, উদাহরণস্বরূপ, এটি কম্পিউটারে অ্যাক্সেস ব্লক করতে পারে। কিছুক্ষণ, এই সমস্ত প্যারামিটারে কনফিগার করা যেতে পারে।

ওয়ার্করাভ শিথিলকরণের জন্য প্রচুর সংখ্যক ব্যায়াম অফার করে; আপনাকে আপনার দৃষ্টি ফোকাস করতে হবে, আপনার ঘাড় এবং আঙ্গুলের পেশীগুলিকে প্রশিক্ষণ দিতে হবে, সাধারণভাবে, কম্পিউটারে বসা কম বেদনাদায়ক করার জন্য সবকিছু করুন। সুবিধার মধ্যে, এটি রাশিয়ান সমর্থনের উপস্থিতি লক্ষ্য করার মতো, যা ছাড়া অনুশীলনগুলি সম্পাদন করা এত সুবিধাজনক ছিল না, একটি সাধারণ ইন্টারফেস, একটি সুন্দর ভেড়া তার পেটে পড়ে থাকা এবং সিস্টেম সংস্থানগুলির ন্যূনতম খরচ।

আপনি নিচে থেকে Workrave সংস্করণ 1.10.51.1 ডাউনলোড করতে পারেন

প্রোগ্রামটি কারপাল টানেল সিন্ড্রোম প্রতিরোধ ও চিকিত্সা এবং সাধারণ পেশী টান উপশম করতে সহায়তা করে।
জুন 26, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন