FreePrograms.me

আইডিফেন্ডার 1.09

যদিও আমরা সবাই ভাইরাস, ট্রোজান এবং স্পাইওয়্যার নিয়ে উদ্বিগ্ন, সেখানে অন্য ধরনের বিপদ হতে পারে যা আমাদের কম্পিউটার ব্যবহার করার সময় সনাক্ত করা যায় না: আমাদের চোখ। স্ক্রীনের দিকে তাকিয়ে থাকা সমস্ত ঘন্টা আমাদের দৃষ্টিভঙ্গির উপর মারাত্মক পরিণতি ঘটাতে পারে। আমাদের মধ্যে বেশিরভাগই ইতিমধ্যে জানি যে আমাদের মাঝে মাঝে বিরতি নেওয়া দরকার, কিন্তু আমাদের মধ্যে কয়জন আসলে তা করার কথা মনে রাখে?

আপনার যদি একটু সাহায্যের প্রয়োজন হয়, আইডিফেন্ডার একটি অনুস্মারক হতে পারে। তোমার দরকার। এটি প্রায় সম্পূর্ণ টাস্কবার থেকে নিয়ন্ত্রিত হয়। আপনি কত ঘন ঘন একটি বিরতি নিতে চান এবং আপনি এটি কতক্ষণ রাখতে চান তা নির্ধারণ করবেন - উভয়ই সম্পূর্ণরূপে কাস্টমাইজযোগ্য - এবং তারপরে আপনাকে বিরতির সময় কী ঘটবে তা বেছে নিতে হবে৷
এখানেই আইডিফেন্ডার সত্যিই নিজের মধ্যে আসে। আপনি সবচেয়ে শালীন বিকল্প বেছে নিতে পারেন, টাস্কবারে একটি পপ-আপ উইন্ডো, বা আরও স্পষ্ট কিছু - একটি ডিফল্ট স্ক্রিনসেভার, আপনার ফটো সহ একটি ফোল্ডার, একটি আইডিফেন্ডার ডিফল্ট ফটো বা চোখের অনুশীলনের একটি সিরিজ৷ এই ব্যায়ামগুলি খুব সহজ, কিন্তু পর্দার একদৃষ্টি থেকে কার্যকর ত্রাণ প্রদান করে। আপনি প্রয়োজন হলে ESC বোতাম ব্যবহার করে বিশ্রামের সময় বন্ধ করতে পারেন, অথবা সময় শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করতে পারেন। সবাই মনে করে না যে তাদের চোখের শিথিলকরণের প্রয়োজন, তবে আপনি যদি তা করেন তবে আইডিফেন্ডার একটি দুর্দান্ত বিকল্প।

মৌলিক অনুস্মারকগুলি ছাড়াও, আইডিফেন্ডার আপনার নির্দিষ্ট করা ফোল্ডার থেকে চিত্রগুলির একটি স্লাইডশোও খেলতে পারে। বিরতি শেষ না হওয়া পর্যন্ত স্লাইড শো প্রদর্শিত হবে। স্লাইড শো নিজেই সুন্দর এবং প্রভাব রয়েছে। আপনি পরিবর্তে একটি স্ক্রিনসেভার চয়ন করতে পারেন।

আপনি নীচের আইডিফেন্ডার সংস্করণ 1.09 ডাউনলোড করতে পারেন

আপনি এই প্রোগ্রামটি অন্যান্য কম্পিউটার রোগ প্রতিরোধ করতেও ব্যবহার করতে পারেন যার জন্য ছোট বিরতি প্রয়োজন।

জুন 25, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন