FreePrograms.me

টোটালএভি অ্যান্টিভাইরাস 2024

TotalAV অ্যান্টিভাইরাস হল বিনামূল্যের ম্যালওয়্যার এবং অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার যা আপনার বাড়ির সমস্ত ডিভাইসের জন্য একটি সহজে ব্যবহারযোগ্য ডেস্কটপ এবং স্মার্টফোন অ্যাপে সম্পূর্ণ নিরাপত্তা প্রদান করে। এটি রিয়েল-টাইম অ্যান্টি-ম্যালওয়্যার সুরক্ষা, অ্যান্টি-র্যানসমওয়্যার সুরক্ষা, অ্যান্টি-স্পাইওয়্যার সুরক্ষা, অ্যান্টি-অ্যাডওয়্যার সুরক্ষা সরবরাহ করে।

আধুনিক বিশ্বে, কম্পিউটার এবং ব্যক্তিগত ডেটা সুরক্ষিত করা ব্যবহারকারীদের জরুরি প্রয়োজনগুলির মধ্যে একটি। এই কারণেই একটি স্ট্যান্ডার্ড অ্যান্টিভাইরাস আর ভার্চুয়াল পরিবেশ প্রতিদিন আমাদের নিয়ে আসা অসংখ্য হুমকির সাথে মোকাবিলা করতে পারে না। এই প্রয়োজনের প্রতিক্রিয়া হিসাবে, টোটাল AV তৈরি করা হয়েছিল, যা আপনার কম্পিউটারকে সুরক্ষিত করার জন্য, আপনার ডেটাকে নির্ভরযোগ্য নিয়ন্ত্রণে রাখার জন্য একটি ব্যাপক পদ্ধতির প্রস্তাব করে।
টোটাল AV শুধুমাত্র একটি অ্যান্টিভাইরাস নয়, এটি সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞদের একটি বাস্তব দল যারা নেটওয়ার্কে আপনার নিরাপত্তার বিষয়ে যত্নশীল। এই প্রোগ্রামে সমস্ত ধরণের সাইবার আক্রমণ প্রতিরোধ এবং আপনার ব্যক্তিগত ডেটা সুরক্ষিত করার জন্য সমস্ত প্রয়োজনীয় কার্যকারিতা রয়েছে৷ মোট AV অ্যান্টিভাইরাস, অ্যান্টি-ফিশিং, বিজ্ঞাপন সুরক্ষা এবং অবাঞ্ছিত সাইটগুলিকে ব্লক করা সহ সুরক্ষার একাধিক স্তর ব্যবহার করে।
যাইহোক, টোটাল AV শুধুমাত্র একটি শক্তিশালী অ্যান্টি-ভাইরাস প্রোগ্রাম নয়। এটি অপ্রয়োজনীয় ফাইলগুলি সরিয়ে এবং ত্রুটির জন্য নিয়মিত আপনার সিস্টেম স্ক্যান করে আপনার কম্পিউটারকে অপ্টিমাইজ করতে সহায়তা করে। উপরন্তু, এই প্রোগ্রামটি আপনাকে আপনার অনলাইন কার্যকলাপ বিশ্লেষণ করার ক্ষমতা দেয় এবং কেউ আপনার গোপনীয়তা লঙ্ঘন করছে না তা নিশ্চিত করার জন্য আপনার অ্যাপ ব্যবহার নিরীক্ষণ করার ক্ষমতা দেয়।
যারা তাদের কম্পিউটার এবং ডেটার নিরাপত্তায় আত্মবিশ্বাসী হতে চান তাদের জন্য টোটাল AV হল আদর্শ সমাধান। এই প্রোগ্রামটি ব্যবহার করে, আপনি একটি শক্তিশালী নিরাপত্তা সরঞ্জাম পাবেন যা আপনাকে ভার্চুয়াল জগতে মানসিক শান্তি এবং আত্মবিশ্বাস প্রদান করবে। পরে পর্যন্ত আপনার নিরাপত্তা বন্ধ করবেন না - এখনই Total AV ইনস্টল করুন এবং সুরক্ষিত থাকুন!

বিভিন্ন পরিকল্পনা উপলব্ধ আছে, কিন্তু সবচেয়ে জনপ্রিয় হয় অ্যান্টিভাইরাস প্রো . এটি উপরে উল্লিখিত প্রায় সব বৈশিষ্ট্য আছে এবং মোট আছে তিনটি ডিভাইস লাইসেন্স . যাইহোক, এই সফ্টওয়্যার এখনও কিছু অসুবিধা আছে. তাদের মধ্যে একটি হল এটি ডিফল্টরূপে স্বয়ংক্রিয়ভাবে পুনর্নবীকরণ আপনার বিলিং সময়কালের পরে এবং আপনাকে ম্যানুয়ালি এটি পরিবর্তন করতে হবে বা ফোন বা ইমেলের মাধ্যমে সমর্থন থেকে অনুরোধ করতে হবে।

আপনি নীচে TotalAV অ্যান্টিভাইরাস 2024 ডাউনলোড করতে পারেন

যাইহোক, TotalAV এসেনশিয়াল অ্যান্টিভাইরাস যা প্রতিশ্রুতি দেয় তা করে এবং একটি অ্যান্টিভাইরাস বৈশিষ্ট্য অফার করে যা সহজেই সন্দেহজনক ফাইল সনাক্ত করতে পারে যা আপনার ডিভাইসের জন্য হুমকি হতে পারে। যদিও আপনাকে ম্যানুয়ালি পুনর্নবীকরণ সেটিংস পরিচালনা করতে হবে, বিনামূল্যে সংস্করণের সীমিত কিন্তু শক্তিশালী বৈশিষ্ট্য এবং প্রিমিয়াম সংস্করণের বিস্তৃত সরঞ্জামগুলি TotalAV কে একটি উপযুক্ত পছন্দ করে তোলে সুবিধাজনক নিরাপত্তা অ্যাপ্লিকেশন।

23 মার্চ, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন