FreePrograms.me

ড্রাইভার বুস্টার 11 ফ্রি 11.5.0.85

পুরানো, ভাঙা বা অনুপস্থিত ড্রাইভার আপনার পিসি বা গুরুত্বপূর্ণ ডিভাইসগুলি যে কোনও সময় কাজ করা বন্ধ করে দিতে পারে। ড্রাইভার বুস্টার 11 আপনার জন্য সবচেয়ে সুবিধাজনক উপায়ে প্রয়োজনীয় ডিভাইস ড্রাইভার দ্রুত পরীক্ষা, ডাউনলোড এবং ইনস্টল করতে পারে। ড্রাইভার বুস্টার দ্বারা অফার করা দ্রুত ডায়াগনস্টিকসের জন্য ধন্যবাদ, আপনার পিসি এবং বাহ্যিক ডিভাইসগুলি আবার মসৃণভাবে কাজ করবে, যখন ইন্টারনেটের সাথে সংযুক্ত থাকবে। ড্রাইভার বুস্টার অফলাইনে আপনার জন্য গ্রাফিক্স কার্ড ড্রাইভার বা অনুপস্থিত ড্রাইভার ইনস্টল করতে পারে।

অ্যাপ্লিকেশন ডাটাবেসে পুরানো এবং নতুন সরঞ্জাম এবং অপারেটিং সিস্টেমের জন্য 3 মিলিয়ন ড্রাইভার রয়েছে। প্রতিটি ফাইল Microsoft দ্বারা প্রত্যয়িত হয়েছে, যা আপনার পিসির নিরাপত্তা এবং স্থিতিশীলতা নিশ্চিত করে। সাম্প্রতিক প্রকাশগুলিতে, গেমের উপাদানগুলি ইনস্টল করা সম্ভব হয়েছে: Java, Visual C++, PhysX, .NET Framework, DirectX।

উইন্ডোজের জন্য ড্রাইভার বুস্টারের বৈশিষ্ট্য

  • ড্রাইভারগুলির স্বয়ংক্রিয় ইনস্টলেশন;
  • গেমের উপাদানগুলির ইনস্টলেশন;
  • অব্যবহৃত সফ্টওয়্যার অপসারণ;
  • দ্রুত ওএস পুনরায় ইনস্টলেশনের জন্য উইন্ডোজ ড্রাইভার সংরক্ষণাগার ফাংশন।
  • ব্যাকআপ এবং ড্রাইভার পুনরুদ্ধার করার ক্ষমতা। সমস্যা দেখা দিলে তারা আপনাকে সিস্টেম রোল ব্যাক করতে সাহায্য করবে।

প্রোগ্রাম নিম্নলিখিত অ্যালগরিদম অনুযায়ী কাজ করে:

  1. ব্যবহৃত সফ্টওয়্যারের জন্য ডিভাইস এবং উইন্ডোজের হার্ডওয়্যার কনফিগারেশন স্ক্যান করে।
  2. নিজস্ব সার্ভারে ফাইলের নতুন সংস্করণ পরীক্ষা করে। 
  3. তৃতীয় পক্ষের একটি ব্যবহার করার সময় লাইসেন্সকৃত সফ্টওয়্যার সহ সংশ্লিষ্ট সফ্টওয়্যার ইনস্টলেশন এবং প্রতিস্থাপন সহ আপডেটগুলি অফার করে৷ ড্রাইভার বুস্টার একটি নির্দিষ্ট ব্যবধানে স্বয়ংক্রিয়ভাবে ড্রাইভার আপডেট করার জন্য কনফিগার করা যেতে পারে।
  4. স্বয়ংক্রিয়ভাবে সফ্টওয়্যার ডাউনলোড এবং ইনস্টল করে।

বিনামূল্যে সংস্করণ সম্পূর্ণ বিনামূল্যে প্রদান করা হয় এবং সমস্ত প্রয়োজনীয় ফাংশন আছে. বিকাশকারীদের মতে, ড্রাইভারগুলি ডাউনলোড এবং আপডেট করা তাদের নিজের অনুসন্ধান এবং ইনস্টল করার চেয়ে 3 গুণ বেশি দ্রুত।

আপনি নীচে Driver Booster 11 বিনামূল্যে সংস্করণ 11.5.0.85 ডাউনলোড করতে পারেন

যে ব্যবহারকারীরা সিস্টেম ক্র্যাশ এবং ত্রুটি, ব্লু স্ক্রিন অফ ডেথ (BSOD), অডিও বা নেটওয়ার্ক সমস্যা অনুভব করেন তাদের জন্য ড্রাইভার বুস্টার ডাউনলোড করার পরামর্শ দেওয়া হয়। অ্যাপ্লিকেশনটিতে অডিও এবং নেটওয়ার্ক কার্ডগুলির সাথে সমস্যাগুলি খুঁজে বের করার এবং সমাধান করার জন্য, বিরোধপূর্ণ এবং স্বাক্ষরবিহীন ফাইলগুলি সনাক্ত করার জন্য সুবিধাজনক সরঞ্জাম রয়েছে৷ শান্ত মোড আপনাকে বিজ্ঞপ্তিগুলি লুকানোর অনুমতি দেয় যখন একটি অ্যাপ্লিকেশন বা গেম পূর্ণ স্ক্রিনে সর্বাধিক করা হয়। 

 

জুন 20, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন