FreePrograms.me

ড্রাইভার সুইপার: দুই ক্লিকে সম্পূর্ণ ড্রাইভার অপসারণ

Driver Sweeper: полное удаление драйверов в два клика

ড্রাইভার হল এমন সফ্টওয়্যার যা প্রতিটি কম্পিউটারে ইনস্টল করা আবশ্যক যা আপনাকে অপারেটিং সিস্টেম এবং যে সরঞ্জামগুলির জন্য এটি ইনস্টল করা হয়েছে তার মধ্যে কাজ স্থাপন করতে দেয়৷ দুর্ভাগ্যবশত, ড্রাইভার আপডেট বা পুনরায় ইনস্টল করার সময়, ব্যবহারকারীরা প্রায়ই ইনস্টলেশন ত্রুটির সম্মুখীন হয় এবং এটি প্রায়শই এই কারণে ঘটে যে ড্রাইভারগুলির পুরানো সংস্করণগুলি কম্পিউটার থেকে সম্পূর্ণরূপে সরানো হয়নি, যা দ্বন্দ্বের কারণ হতে পারে। সৌভাগ্যবশত, একটি সাধারণ ড্রাইভার সুইপার প্রোগ্রাম ব্যবহার করে ড্রাইভার সম্পূর্ণরূপে অপসারণের কাজটি সহজেই সমাধান করা যেতে পারে।

ড্রাইভার সুইপার হল এমন একটি ইউটিলিটি যা আপনাকে মাত্র কয়েক ক্লিকে আপনার কম্পিউটারের অবশিষ্ট ড্রাইভারগুলি থেকে আক্ষরিক অর্থে পরিত্রাণ পেতে দেয়। প্রোগ্রামটি তাজা ড্রাইভার ইনস্টল করার সময় দ্বন্দ্ব এড়াতে সহায়তা করবে, যা বিশেষত গুরুত্বপূর্ণ যদি ব্যবহারকারীকে সেগুলি পুনরায় ইনস্টল করতে হয়।

কিভাবে ড্রাইভার সুইপার ব্যবহার করবেন



দয়া করে মনে রাখবেন যে আজ ড্রাইভার সুইপার প্রোগ্রামটি বিকাশকারী দ্বারা সমর্থিত নয়, যার অর্থ এটি অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে না। নিবন্ধের শেষে, আমরা একটি তৃতীয় পক্ষের উত্স থেকে একটি ডাউনলোড লিঙ্ক প্রদান করি, যা ব্যক্তিগতভাবে আমাদের দ্বারা যাচাই করা হয়েছে, যার মানে আপনি আপনার কম্পিউটারের নিরাপত্তা সম্পর্কে নিশ্চিত থাকতে পারেন৷

  1. নিবন্ধের শেষে লিঙ্ক থেকে ড্রাইভার সুইপার প্রোগ্রামটি ডাউনলোড করুন। ডাউনলোড করা ইনস্টলেশন ফাইলটি চালান এবং আপনার কম্পিউটারে প্রোগ্রামটি ইনস্টল করুন।

  2. ইনস্টল করা প্রোগ্রাম চালু করুন। দয়া করে মনে রাখবেন যে এটি চালানোর জন্য আপনার অবশ্যই প্রশাসকের অধিকার থাকতে হবে।

  3. যখন প্রোগ্রাম উইন্ডো পর্দায় প্রদর্শিত হবে, প্রোগ্রাম তালিকা কম্পিউটারে ইনস্টল করা ড্রাইভারের একটি তালিকা প্রদর্শন করবে। আপনি আপনার কম্পিউটার থেকে যেগুলি সরানোর পরিকল্পনা করছেন সেগুলি নির্বাচন করুন এবং তারপরে নীচের ডানদিকের কোণায় বোতামটিতে ক্লিক করুন৷ "পরিষ্কার".

    Driver Sweeper: полное удаление драйверов в два клика


  4. ড্রাইভার অপসারণ নিশ্চিত করুন. একটি মুহূর্ত পরে, যখন পরিষ্কার প্রোগ্রাম সম্পন্ন হয়, আপনার কম্পিউটার পুনরায় চালু করতে ভুলবেন না।
ড্রাইভার সুইপার আপনার কম্পিউটারে সম্পূর্ণরূপে ড্রাইভার পরিষ্কার করার জন্য একটি চমৎকার, খুব সহজ ইউটিলিটি। এটি দুঃখের বিষয় যে বিকাশকারীরা ড্রাইভারদের সাথে জটিল কাজের জন্য একটি প্রোগ্রামের পক্ষে এই সরঞ্জামটিকে সমর্থন করা বন্ধ করে দিয়েছে, যাকে আর সহজ এবং সুবিধাজনক বলা যায় না (আমরা ড্রাইভার ফিউশন প্রোগ্রাম সম্পর্কে কথা বলছি)। একই সময়ে, ড্রাইভার সুইপার প্রোগ্রামটি এখনও তৃতীয়-পক্ষের সাইটগুলিতে পাওয়া যেতে পারে, যা অবশ্যই ব্যবহারকারীদের খুশি করতে পারে না যাদের কেবল ড্রাইভার এবং সমস্ত ট্রেস সম্পূর্ণরূপে অপসারণ করতে হবে। তাদের সাথে সম্পর্কিত, এবং এর বেশি কিছু নয়।http://www.softportal.com/get-18719-driver-sweeper.html

বিনামূল্যের জন্য ড্রাইভার সুইপার ডাউনলোড করুন


ড্রাইভার সুইপার ডাউনলোড করুন http://www.softportal.com/get-18719-driver-sweeper.html
23 আগস্ট, 2017 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 14:16
    দ্রুত এবং সহজ উপায় ড্রাইভার অপসারণ শীতল.
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 18:40
    আপনাকে ধন্যবাদ, ড্রাইভারটি মুছে ফেলা হয়েছে, আমাকে একটি নতুন ইনস্টল করতে হয়েছিল, কিন্তু আমি পুরানোটিকে সরাতে পারিনি