FreePrograms.me

স্ন্যাপি ড্রাইভার ইনস্টলার 1.23.9 (R2309)

স্ন্যাপি ড্রাইভার ইনস্টলার ড্রাইভার ইনস্টল এবং আপডেট করার জন্য একটি দরকারী বিনামূল্যের টুল। প্রোগ্রামটি নতুন ব্যবহারকারীদের জন্য একটি ভাল সহকারী হবে যারা তাদের সিস্টেমের জন্য ড্রাইভার খুঁজে পায় না এবং অভিজ্ঞ ব্যবহারকারীদের জন্য যারা প্রায়শই বিভিন্ন সরঞ্জামে উইন্ডোজ পুনরায় ইনস্টল করে।

যেহেতু তারা অফিসিয়াল ওয়েবসাইটে লিখেছে, স্ন্যাপি ড্রাইভার ইন্সটলার প্রোগ্রামটি এই ধরণের প্রোগ্রামগুলির মধ্যে শীর্ষস্থানীয়, এটি ড্রাইভার নির্বাচন করার ক্ষেত্রে সর্বোত্তম নির্ভুলতা এবং উচ্চ গতির সমন্বয় করে। ড্রাইভার বাছাই করার সময়, প্রোগ্রামটি সেই ড্রাইভারগুলিকে অগ্রাধিকার দেবে যা আপনার জন্য সবচেয়ে উপযুক্ত, যদিও আরও সাম্প্রতিক সংস্করণ থাকতে পারে।

এটি ব্যবহারের আগে একটি সিস্টেম পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করার সুপারিশ করা হয়। সৌভাগ্যবশত, এটি সরাসরি এই অ্যাপ্লিকেশন থেকে উপলব্ধ - উপযুক্ত বাক্সটি চেক করুন৷
লঞ্চের পরে, এসডিআই প্রোগ্রামটি সিস্টেমটি স্ক্যান করবে এবং আপডেট করার প্রয়োজন এমন সমস্ত ড্রাইভার খুঁজে পাবে - "ইন্টারনেট থেকে উপলব্ধ আপডেটগুলি" বার্তাটি উপস্থিত হবে। আপনাকে যা করতে হবে তা হল এই এন্ট্রিতে ক্লিক করুন এবং ইনস্টলেশনের জন্য প্রয়োজনীয় ড্রাইভারগুলি চিহ্নিত করুন, তারপরে ইনস্টলেশন প্রক্রিয়া নিজেই শুরু হবে। যদি ড্রাইভারদের আপডেট করার (বা ইনস্টলেশন) প্রয়োজন না হয়, তাহলে আপনি "ড্রাইভার আপ টু ডেট" বার্তাটি দেখতে পাবেন।

আপনি নীচে বিনামূল্যে ডাউনলোড করতে পারেন Snappy ড্রাইভার ইনস্টলার সংস্করণ 1.23.9 (R2309)

এটি লক্ষণীয় যে প্রোগ্রামটি আকারে ছোট এবং সম্পূর্ণরূপে বহনযোগ্য, যা আপনাকে এটিকে একটি ফ্ল্যাশ ড্রাইভে রাখতে এবং আপনি যেখানেই থাকুন না কেন এটি সর্বদা হাতে রাখতে দেয়।

08 মার্চ, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন