FreePrograms.me

POT প্লেয়ার 1.7.22229

পটপ্লেয়ার হল একটি শক্তিশালী অল-ইন-ওয়ান সফ্টওয়্যার মাল্টিমিডিয়া প্লেয়ার যা দক্ষিণ কোরিয়ার নেতৃস্থানীয় ইন্টারনেট কোম্পানি কাকাও দ্বারা মাইক্রোসফ্ট উইন্ডোজ অপারেটিং সিস্টেমের জন্য তৈরি করা বেশিরভাগ মিডিয়া ফর্ম্যাটগুলি চালায়

-

অনেকগুলি বিনামূল্যের তৃতীয় পক্ষের মিডিয়া প্লেয়ার রয়েছে এবং ভিডিও এবং সঙ্গীত চালানোর জন্য পটপ্লেয়ার আরেকটি দুর্দান্ত বিকল্প। 
যদিও বেশিরভাগ লোকেরা এখন স্ট্রিমিং মিউজিক বা ভিডিও শোনে, এমন সময় আসে যখন আপনার কাছে ডেটা সংযোগ থাকে না এবং স্থানীয়ভাবে সঞ্চিত ফাইলগুলিই আপনার একমাত্র বিকল্প। PotPlayer একটি চমৎকার মিডিয়া প্লেয়ার যা প্রচুর পরিমাণে মিডিয়া ফাইলের ধরন পরিচালনা করতে পারে। 
প্লেব্যাকের গুণমান প্রোগ্রামটি ইনস্টল করা হার্ডওয়্যারের উপর নির্ভর করবে, কিন্তু পরীক্ষায় 1,6GB MOV, 865MB MKV, বা 1,4GB AVI ফাইল খেলতে PotPlayer-এর কোনো সমস্যা হয়নি। ছোট ফাইল কোনো সমস্যা ছাড়াই খেলা উচিত. আপনি ফাইল তথ্য টগল করতে পারেন এবং CPU ব্যবহার সহ বিস্তারিত ফাইল তথ্য দেখতে পারেন। 

অন্যান্য ভিডিও প্লেয়ারের তুলনায় অ্যাপ্লিকেশনটির অনেক সুবিধা রয়েছে; এটি কেবল অডিও এবং ভিডিও নয়, সাবটাইটেলগুলিও সেট আপ করার জন্য কাজ করে। ভিডিও প্লেয়ারটি আংশিক ফাইলগুলি চালাতে পারে, এটি 3D সহ সমস্ত ফর্ম্যাটকে সমর্থন করে, যা অতিরিক্ত কোডেক ব্যবহার করার প্রয়োজনীয়তা দূর করে। বিভিন্ন ধরনের ভিডিও এবং অডিও ফিল্টার দিয়ে, আপনি প্রভাব যোগ করতে পারেন এবং প্লেব্যাকের গুণমান উন্নত করতে পারেন। অ্যাপ্লিকেশনটি ক্ষতিগ্রস্ত AVI ফাইলগুলি পুনরায় তৈরি করে, টিভি চ্যানেল এবং টিভি, ডিভিডি, এইচডিটিভি ডিভাইসগুলিকে সমর্থন করে। অন্যান্য দরকারী ভিডিও প্লেয়ার বিকল্পগুলির মধ্যে রয়েছে একটি ইকুয়ালাইজার, অনেকগুলি রঙের স্কিম এবং অন্তর্নির্মিত কভার এবং একটি পৃথক ফাইলে ভিডিও বা অডিও রেকর্ড করার ক্ষমতা।

আপনি নীচে POT প্লেয়ার সংস্করণ 1.7.22229 ডাউনলোড করতে পারেন

PotPlayer এর .ass এবং .srt ফাইলগুলিতে সাবটাইটেল সমর্থন রয়েছে এবং ভিডিও ফাইলের মতো একই ফোল্ডারে থাকলে সাবটাইটেলগুলি চালাবে৷ PotPlayer বিকল্পের সংখ্যা বড়. আপনি সেরা কর্মক্ষমতা পেতে PotPlayer অপ্টিমাইজ করতে পারেন, কিন্তু ডিফল্ট সেটিংস বেশিরভাগ ভিডিওর জন্য ঠিক আছে।

জুন 14, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন