FreePrograms.me

PotPlayer 1.7.22038 ডাউনলোড করুন

Daum PotPlayer, KMPlayer-এর একজন লেখক দ্বারা তৈরি করা, Windows-এর জন্য একটি মাল্টিমিডিয়া প্লেয়ার যা KMPlayer-এর বেশিরভাগ বৈশিষ্ট্য উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত, কিন্তু একটি উন্নত ইন্টারফেস সহ। প্লেয়ারটি তার উচ্চ মানের প্লেব্যাক, আধুনিক ভিডিও এবং অডিও ফরম্যাটের জন্য সমর্থন, সেইসাথে অন্তর্নির্মিত DXVA ভিডিও কোডেকগুলির উপস্থিতির জন্য পরিচিত।

প্রধান বৈশিষ্ট্য 

PotPlayer হল একটি মাল্টিমিডিয়া প্লেয়ার যা KMPlayer-এর একজন নির্মাতা দ্বারা তৈরি করা হয়েছে, যা উইন্ডোজ কম্পিউটারে ভিডিও এবং অডিও ফাইল চালানোর জন্য একটি শক্তিশালী টুল।

 

এই প্লেয়ারটি বিল্ট-ইন DXVA ভিডিও কোডেকগুলির জন্য উচ্চ মানের প্লেব্যাক প্রদান করে, যা বেশিরভাগ আধুনিক মাল্টিমিডিয়া ফর্ম্যাটের সাথে সামঞ্জস্যের গ্যারান্টি দেয়। এটিতে চমৎকার কাস্টমাইজেশন ক্ষমতা রয়েছে যা ব্যবহারকারীকে ব্যক্তিগতকৃত দেখার অভিজ্ঞতা অপ্টিমাইজ করতে অডিও, ভিডিও এবং সাবটাইটেল সেটিংস কাস্টমাইজ করতে দেয়।

PotPlayer আংশিক ফাইলের প্লেব্যাক সমর্থন করে, 3D ফরম্যাটের জন্য সমর্থন প্রদান করে এবং ভিডিও এবং অডিও ফিল্টারের একটি বিস্তৃত সেট অন্তর্ভুক্ত করে। এই প্লেয়ারটির ক্ষতিগ্রস্থ ফাইলগুলি পুনরুদ্ধার করার ক্ষমতাও রয়েছে এবং ব্যবহারকারীকে প্লেব্যাকের সমস্ত দিক কাস্টমাইজ করার ক্ষমতা প্রদান করে, এটি উচ্চ-মানের মাল্টিমিডিয়া অভিজ্ঞতাকে মূল্যবান এমন যেকোন ব্যক্তির জন্য একটি অপরিহার্য হাতিয়ার করে তোলে।

যারা অতিরিক্ত সেটিংসে সময় নষ্ট না করে মাল্টিমিডিয়া ফাইলের উচ্চ-মানের প্লেব্যাকের মূল্য দেয় তাদের জন্য পটপ্লেয়ার হল আদর্শ সমাধান।


আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 11, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন