FreePrograms.me

ব্যান্ডিজিপ 7.35

Bandizip একটি দ্রুত এবং শক্তিশালী আর্কাইভার যা অনেক আর্কাইভ ফরম্যাট যেমন WinZip, 7-Zip, WinRAR এবং অন্যান্যকে সমর্থন করে। প্রোগ্রামটি বিনামূল্যে এবং অর্থপ্রদানের সংস্করণে পাওয়া যায় যা বেশ কয়েকটি অতিরিক্ত ফাংশন সমর্থন করে।

এই টুলটি সংরক্ষণাগারগুলিকে কম্প্রেস এবং ডিকম্প্রেস করতে একটি খুব দ্রুত অ্যালগরিদম ব্যবহার করে এবং উচ্চ আর্কাইভিং গতি রয়েছে৷ এছাড়াও, ড্র্যাগ এবং ড্রপ এবং মাল্টি-কম্প্রেশন ফাংশন সমর্থিত এই ইউটিলিটি আপনাকে উইন্ডোজ এক্সপ্লোরার কনটেক্সট মেনু থেকে আর্কাইভের বিষয়বস্তু দেখতে দেয় এমনকি এটিকে আনপ্যাক করার আগে, স্ব-নিষ্কাশন সংরক্ষণাগার তৈরি করতে, ইউনিকোড সমর্থন করে, সংরক্ষণাগারটি পরীক্ষা করে। ত্রুটি, কম্প্রেশন অনুপাত এবং আকার সংরক্ষণাগার ভাঙ্গন সামঞ্জস্য করে।

  • কম্প্রেশন এবং ডিকম্প্রেশনের জন্য সমর্থিত ফরম্যাট: ZIP, 7Z(lzma2), ZIPX(xz), EXE(sfx), TAR, TGZ, LZH(lh7), ISO(joliet), GZ, XZ;
  • শুধুমাত্র ডিকম্প্রেশনের জন্য সমর্থিত ফরম্যাট: 7Z, ACE, AES, ALZ, ARJ, BH, BIN, BZ, BZ2, CAB, Compound(MSI), EGG, GZ, IMG, ISO, ISZ, LHA, LZ, LZH, LZMA, PMA , RAR, RAR5, SFX(EXE), TAR, TBZ, TBZ2, TGZ, TLZ, TXZ, UDF, WIM, XPI, XZ, Z, ZIP, ZIPX, ZPAQ, ZSTD, BR, NSIS।

এই আর্কাইভারের ইন্টারফেসটি এর সংক্ষিপ্ত নকশায় অন্যদের থেকে আলাদা, এটিকে সহজ এবং ব্যবহার করা সহজ করে তোলে। আপনি একটি পরিচিত ফাইল নেভিগেটর ব্যবহার করে অথবা সরাসরি উইন্ডোজ এক্সপ্লোরার থেকে আর্কাইভের সাথে কাজ করতে পারেন। এটি আপনাকে নতুন সংরক্ষণাগার তৈরি করতে দেয় (মাল্টি-ভলিউম সহ), একটি পাসওয়ার্ড দিয়ে সংরক্ষণাগারের বিষয়বস্তু সুরক্ষিত করতে, ডেটা কম্প্রেশনের স্তর নির্বাচন করতে, সংরক্ষণাগারগুলির অখণ্ডতা পরীক্ষা করতে, সংরক্ষণাগারের মধ্যে ফাইলগুলির নাম পরিবর্তন করতে এবং আরও অনেক কিছু করতে দেয়৷

আপনি নীচে BandiZip সংস্করণ 7.35 ডাউনলোড করতে পারেন

প্রোগ্রামটি কম্পিউটারকে ওভারলোড না করেই খুব দ্রুত তার কাজগুলি মোকাবেলা করে। সামগ্রিকভাবে, এটি একটি নির্ভরযোগ্য এবং সহজেই ব্যবহারযোগ্য আর্কাইভার যা অনেক ব্যবহারকারী উপভোগ করবেন।

 

---
জুন 09, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন