FreePrograms.me

ডাবল ড্রাইভার ১

এই ইউটিলিটি আপনাকে অপারেটিং সিস্টেমে ইনস্টল করা ডিভাইস ড্রাইভারগুলির একটি তালিকা প্রদর্শন করতে দেয়। এই তালিকা সংরক্ষণ এবং মুদ্রণের জন্য ফাংশন আছে.

ডাবল ড্রাইভার হল একটি প্রোগ্রাম যা আপনাকে সিস্টেমে কোন ড্রাইভার ইনস্টল করা আছে তা খুঁজে বের করতে এবং তাদের একটি ব্যাকআপ কপি তৈরি করতে সাহায্য করবে। এটি ইনস্টল করার প্রয়োজন নেই, যা আপনাকে বিভিন্ন কম্পিউটারে একটি ফ্ল্যাশ ড্রাইভ থেকে এটি চালানোর অনুমতি দেয় এবং এটি খুব সহজ এবং ব্যবহার করা সহজ। এই সহজ প্রোগ্রামের সাহায্যে আপনি সমস্ত ইনস্টল করা ড্রাইভারের একটি সম্পূর্ণ তালিকা পেতে পারেন। এই তালিকায় নাম, সংস্করণ, তারিখ, বিকাশকারী, ড্রাইভার ক্লাস এবং বেশ কিছু প্রযুক্তিগত বিবরণ সম্পর্কে তথ্য রয়েছে। তা ছাড়াও, ডাবল ড্রাইভার আপনাকে ইনস্টল করা ড্রাইভারের ব্যাকআপ কপি তৈরি এবং পুনরুদ্ধার করতে দেয়।

ব্যাকআপটি একটি কাঠামোগত ফোল্ডার, একটি সংকুচিত সংরক্ষণাগার বা একটি স্ব-নির্বাহী ফাইল হিসাবে তৈরি করা যেতে পারে। এই প্রোগ্রামটি ব্যবহার করে এবং এটির সাথে তৈরি ড্রাইভার ব্যাকআপ উইন্ডোজ পুনরায় ইনস্টল করার পরে বা হার্ড ড্রাইভ প্রতিস্থাপনের পরে উল্লেখযোগ্যভাবে সময় বাঁচাতে পারে। প্রোগ্রামটি একটি পাঠ্য ফাইলে ইনস্টল করা ড্রাইভারগুলির একটি তালিকা সংরক্ষণ করতে পারে বা সরাসরি মুদ্রণ করতে পাঠাতে পারে। 

আপনি নীচের ডাবল ড্রাইভার সংস্করণ 4.1 ডাউনলোড করতে পারেন

এটি লক্ষ করা উচিত যে প্রোগ্রামটি একটি উচ্চ গতিতে কাজ করে, উদাহরণস্বরূপ, এটি একটি সম্পূর্ণ ব্যাকআপ তৈরি করতে এক মিনিটেরও কম সময় নেয়, যা নিঃসন্দেহে একটি বড় প্লাস। সমস্ত অনুলিপি করা ফাইলগুলি ফোল্ডারে বিতরণ করা হয় যার নামগুলি ডিভাইসগুলির নামের সাথে অভিন্ন৷ একটি ফিল্টার রয়েছে যা শুধুমাত্র মাইক্রোসফ্ট বা অন্যান্য নির্মাতাদের ড্রাইভারগুলি প্রদর্শন করতে পারে।

 

জুন 07, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন